টেকনোলজি

অতিসস্তায় Redmi, Realme, Samsung, iQOO ফোন, দেখে নিন সেরার সেরা ডিল

সেরা ডিলের সাথে উপলব্ধ স্মার্টফোন

Amazon Great Indian Festival Sale : জনপ্রিয় ই-কমার্স সাইট Amazon-এ এখন চলছে Great Indian Festival Sale। আলোচ্য সেলটি লাইভ থাকা কালীন আপনারা বিভিন্ন ক্যাটাগরির প্রোডাক্ট বাম্পার ডিসকাউন্ট ও লোভনীয় অফারের সাথে নিজের নামে করতে পারবেন। এক্ষেত্রে আপনারা যারা একটি স্মার্ট মোবাইল কেনার পরিকল্পনা করছেন, তাদের জন্য রয়েছে সুখবর। আসলে উক্ত সেলের অংশ হিসাবে অনলাইন শপিং প্ল্যাটফর্মটি ‘Extra Happiness Days’ ডিল চালু করার ঘোষণা করেছে। যার অধীনে – Samsung, Xiaomi, iQOO, Realme এবং Redmi -এর মতো নামজাদা ব্র্যান্ডের বাজেট থেকে শুরু করে ফ্ল্যাগশিপ রেঞ্জের স্মার্টফোনকে বিশাল ছাড়ের সাথে বিক্রি করা হচ্ছে। এছাড়া জানা গেছে, Axis, Citi এবং ICICI ব্যাঙ্কের কার্ড হোল্ডারদের ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্টও দেওয়া হবে। যার দৌলতে অতিশয় সস্তায় আপনারা নিজেদের পছন্দসই হ্যান্ডসেট কিনে নিতে পারবেন। চলুন Amazon Great Indian Festival Sale-এ সেরা ডিলের সাথে উপলব্ধ স্মার্টফোনের তালিকাটি দেখে নেওয়া যাক৷

Amazon Great Indian Festival সেলে স্মার্টফোনের উপর অফার

Realme Narzo 50 Pro 5G : অ্যামাজন আয়োজিত সেলে রিয়েলমি নারজো ৫০ প্রো ৫জি স্মার্টফোনকে ডিসকাউন্ট সহ ১৬,৬৪৯ টাকায় বিক্রি করা হচ্ছে।

ফিচার হিসাবে – ডুয়েল-সিমের (ন্যানো) রিয়েলমি নারজো ৫০ প্রো ৫জি ফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের একটি ৬.৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস sAMOLED ডিসপ্লে আছে। ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০ অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত। এতে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি অনবোর্ড স্টোরেজ পাওয়া যাবে। আর অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক রিয়েলমি ইউআই ৩.০ কাস্টম স্কিনে রান করবে। এছাড়া এতে, ৪৮ মেগাপিক্সেলের স্যামসাং এস৫কেজিএম১এসটি প্রাইমারি সেন্সর যুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা, ৩৩ ওয়াট ডার্ট চার্জ ফাস্ট চার্জিং সমর্থিত ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি এবং ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর বিদ্যমান থাকছে।

Samsung Galaxy S22 : স্যামসাংয়ের এই এস-সিরিজ অন্তর্গত প্রিমিয়াম স্মার্টফোনকে ছাড়ের সাথে ৫০,০০০ টাকার কম দামে কেনা যাবে।

ফিচারের কথা বললে, স্যামসাং গ্যালাক্সি এস২২ ফোনে আছে ৬.১ ইঞ্চি ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও ১৩০০ নিটস ব্রাইটনেস করবে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর। ফটোগ্রাফির জন্য এতে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ১২ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স, ৩এক্স অপটিক্যাল জুম সহ ১০ মেগাপিক্সেল সেন্সর। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে ফোনটি ৩,৭০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে, যা ২৫ ওয়াট ওয়্যারড ও ১৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে।

Xiaomi 11T Pro : অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে শাওমি ১১টি প্রো স্মার্টফোনকে বিশাল ছাড়ের সাথে ৩৪,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। এছাড়াও, উপলব্ধ ব্যাঙ্ক কার্ডের লাভ ওঠাতে পারলে ধার্য মূল্যের উপর অতিরিক্তভাবে আরো ৬,০০০ টাকা সাশ্রয় করতে পারবেন আপনারা।

শাওমি ১১টি প্রো স্মার্টফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের একটি ৬.৬৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে রয়েছে। এছাড়া – কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ চিপসেট, ১২ জিবি পর্যন্ত LPDDR5 র‍্যাম, ২৫৬ জিবি পর্যন্ত UFS 3.1 স্টোরেজ, ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সমন্বিত ট্রিপল ক্যামেরা সেটআপ, ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা এবং লিকুইড কুলিং প্রযুক্তি পাওয়া যাবে আলোচ্য ডিভাইসে। উক্ত ফোনে ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির শক্তিশালী ব্যাটারি আছে।

Redmi 9 Activ : অ্যামাজন সেলে রেডমি ৯ অ্যাক্টিভ স্মার্টফোনকে খুবই সাশ্রয়ী মূল্যে অর্থাৎ ৮,০৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এই দামের মধ্যে ব্যাঙ্ক অফার অন্তর্ভুক্ত।

রেডমি ৯ অ্যাক্টিভ স্মার্টফোনে একটি ৬.৫৩ ইঞ্চির এইচডি প্লাস IPS LCD ডিসপ্লে আছে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর। এটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইইউআই ১২ (MIUI 12) কাস্টম ওএস স্কিনে চলে। এছাড়া – ডুয়েল-রিয়ার ক্যামেরা সেটআপ (১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর), ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে।

iQOO Z6 Pro 5G : আইকো জেড৬ প্রো ৫জি স্মার্টফোনেকে ডিসকাউন্ট সহ ২১,৯৯৯ টাকায় কেনা যাবে অ্যামাজন সেল থেকে। এছাড়া ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্টের লাভ ওঠাতে দাম আরো খানিকটা কমে যাবে।

বিশেষত্বের কথা বললে, আইকো জেড৬ প্রো ৫জি ফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট সহ ৬.৪৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪০৪ পিক্সেল) ডিসপ্লে আছে। এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি চিপসেট সহ এসেছে। এছাড়া এই হ্যান্ডসেটে – ১২ জিবি পর্যন্ত LPDDR4X র‍্যাম, সর্বাধিক ২৫৬ জিবি UFS 2.2 স্টোরেজ, অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচওএস ১২ কাস্টম স্কিন, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর যুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা এবং ৬৬ ওয়াট ফ্ল্যাশ চার্জিং সমর্থিত ৪,৭০০ এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে।

Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Stream TV Pro News - Stream TV Pro World - Stream TV Pro Sports - Stream TV Pro Entertainment - Stream TV Pro Games - Stream TV Pro Real Free Instagram Followers PayPal Gift Card Generator Free Paypal Gift Cards Generator Free Discord Nitro Codes Free Fire Diamond Free Fire Diamonds Generator Clash of Clans Generator Roblox free Robux Free Robux PUBG Mobile Generator Free Robux 8 Ball Pool Brawl Stars Generator Apple Gift Card Best Android Apps, Games, Accessories, and Tips Free V Bucks Generator 2022