টেকনোলজি

অদৃশ্য সেলফি ক্যামেরা সহ ZTE Axon 40 Ultra বিশ্ব বাজারে লঞ্চ হল, দাম কত জেনে নিন

গত মাসে স্মার্টফোন নির্মাতা জেডটিই (ZTE) চীনা বাজারে তাদের Axon 40 Ultra হ্যান্ডসেটটি লঞ্চ করেছে। এখন এই ডিভাইসটিকে গ্লোবাল মার্কেটেও উন্মোচন করল সংস্থা। ZTE Axon 40 Ultra-এর গ্লোবাল ভ্যারিয়েন্টটি চীনে লঞ্চ হয় মডেলটির মতো একইরকম স্পেসিফিকেশন অফার করে। এটি বড় আকারের অ্যামোলেড ডিসপ্লে এবং Snapdragon 8 Gen 1 চিপসেট সহ এসেছে। আবার এতে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। আসুন নতুন Axon 40 Ultra-এর দাম, লভ্যতা, ডিজাইন এবং সকল স্পেসিফিকেশনগুলি দেখে নেওয়া যাক।

জেডটিই অ্যাক্সন ৪০ আল্ট্রা-এর মূল্য এবং লভ্যতা (ZTE Axon 40 Ultra Price and Availability)

জেডটিই অ্যাক্সন ৪০ আল্ট্রা গ্লোবাল মার্কেটে দুটি কনফিগারেশনে পাওয়া যাবে। এর ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলটির দাম রাখা হয়েছে ৮০০ ডলার/৮৩০ ইউরো/৭১০ পাউন্ড (প্রায় ৬৯,২০০ টাকা)। অন্যদিকে, অ্যাক্সন ৪০ আল্ট্রা-এর ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ৯০০ ডলার/৯৫০ ইউরো/৮১০ পাউন্ড (প্রায় ৭৯,০০০ টাকা)। ডিভাইসটি আগামী ২১ জুন থেকে বাজারে কেনার জন্য উপলব্ধ হবে, তবে আগ্রহী ক্রেতারা ইতিমধ্যেই ২ ডলার /২ ইউরো /২ পাউন্ড (প্রায় ১৫৫- ১৯৫ টাকা)-এর মতো সামান্য টোকেন মূল্য দিয়ে ডিভাইসটি বুক করতে পারবেন। আর সেল শুরু হলে আগে থেকে বুক করা ডিভাইসগুলির দামের ওপর ৫০ ডলার/৫০ ইউরো/৪০ পাউন্ড (প্রায় ৩,৯০০ – ৪,১০০ টাকা) ছাড় পাওয়া যাবে।

জেডটিই অ্যাক্সন ৪০ আল্ট্রা নিম্নলিখিত দেশ ও অঞ্চলে ব্র্যান্ডের অফিসিয়াল স্টোরের মাধ্যমে বিক্রি করা হবে:

উত্তর আমেরিকা: কানাডা, মার্কিন যুক্তরাষ্ট্র (আমেরিকান সামোয়া, গুয়াম, হাওয়াই, উত্তর মারিয়ানা দ্বীপপুঞ্জ, পুয়ের্তো রিকো, ইউএস ভার্জিন দ্বীপপুঞ্জ সহ)

ইউরোপ: অস্ট্রিয়া, বেলজিয়াম, বুলগেরিয়া, ক্রোয়েশিয়া, সাইপ্রাস, চেকিয়া, ডেনমার্ক, এস্তোনিয়া, ফিনল্যান্ড, ফ্রান্স, জার্মানি, গ্রীস, হাঙ্গেরি, আয়ারল্যান্ড, ইতালি, লাটভিয়া, লিথুয়ানিয়া, লুক্সেমবার্গ, মাল্টা, নেদারল্যান্ডস, পোল্যান্ড, পর্তুগাল, রোমানিয়া, স্লোভাকিয়া, স্লোভেনিয়া, স্পেন (৫২টি প্রদেশের মধ্যে ৫০টি), সুইডেন, যুক্তরাজ্য

মধ্যপ্রাচ্য: ইসরায়েল, কুয়েত, সৌদি আরব, সংযুক্ত আরব আমিরাত

এশিয়া প্যাসিফিক: অস্ট্রেলিয়া, হংকং এসএআর, ইন্দোনেশিয়া, জাপান, ম্যাকাও এসএআর, মালয়েশিয়া, ফিলিপাইন, সিঙ্গাপুর, দক্ষিণ কোরিয়া, থাইল্যান্ড, ভিয়েতনাম

আফ্রিকা: দক্ষিণ আফ্রিকা (৯টি প্রদেশের মধ্যে ৮টি)

জেডটিই অ্যাক্সন ৪০ আল্ট্রা- এর ডিজাইন (ZTE Axon 40 Ultra Design)

জেডটিই অ্যাক্সন ৪০ আল্ট্রা ফ্ল্যাগশিপ ফোনটি একটি অসাধারণ ফ্রন্ট ডিজাইনের সাথে এসেছে, কারণ এর সামনের প্যানেলে সেলফি ক্যামেরার জন্য কোনও নচ বা পাঞ্চ-হোল কাট আউট নেই। পরিবর্তে, এটি ব্যবহারকারীদের একটি নিরবচ্ছিন্ন ফুল-স্ক্রিন অভিজ্ঞতা প্রদান করতে একটি আন্ডার-ডিসপ্লে ফ্রন্ট ক্যামেরা অফার করে। অ্যাক্সন ৪০ আল্ট্রা-এর ওপরের ও নীচের প্রান্তগুলি ফ্ল্যাট আর বাকি দিকগুলি কার্ভড।

জেডটিই অ্যাক্সন ৪০ আল্ট্রা-এর স্পেসিফিকেশন (ZTE Axon 40 Ultra Specifications)

জেডটিই অ্যাক্সন ৪০ আল্ট্রা-এ ২,৪৮০ x ১,১১৬ পিক্সেলের ফুল-এইচডি+ রেজোলিউশন সহ ৬.৮১ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে প্যানেল রয়েছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ডিসিআই-পি৩ কালার গ্যামটের ১০০ শতাংশ কভারেজ, ১০ বিট কালার, ৪০০ পিপিআই পিক্সেল ঘনত্ব, ১,৫০০ পিক ব্রাইটনেস এবং একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর অফার করে। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ চিপসেট দ্বারা চালিত, যার সর্বাধিক ১২ জিবি পর্যন্ত এলপিডিডিআর৫ র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইউএফএস ৩.১ স্টোরেজ পাওয়া যায়। সফ্টওয়্যারের ক্ষেত্রে, এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক মাই ওএস ১২ (MyOS 12) কাস্টম স্কিনে রান করে।

ক্যামেরার ক্ষেত্রে, Axon 40 Ultra-এর রিয়ার প্যানেলে অবস্থিত ট্রিপল ক্যামেরা সেটআপের মধ্যে অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) এবং ফুল পিক্সেল অমনিডায়রেকশনাল অটোফোকাস সহ ৬৪ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৭৮৭ প্রাইমারি সেন্সর, ওআইএস সহ ৬৪ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৭৮৭ আল্ট্রাওয়াইড সেন্সর এবং ওআইএস সক্ষম ৬৪ মেগাপিক্সেলের টেলিফটো পেরিস্কোপ ক্যামেরা উপস্থিত রয়েছে। রিয়ার ক্যামেরা সেটআপটি একটি ফ্লিকার সেন্সর, একটি টিওএফ (ToF) সেন্সর, অডিও জুম এবং অডিও রেকগনিশনের জন্য ট্রাই-মাইক্রোফোন সেটআপ সহ এসেছে। Axon 40 Ultra-এর তিনটি ৬৪ মেগাপিক্সেলের ক্যামেরাই ৮কে রেজোলিউশনের ভিডিও শুট করতে সক্ষম। সেলফি ভিডিও কলিংয়ের জন্য ফোনের সামনে ১৬ মেগাপিক্সেল আন্ডার-ডিসপ্লে ফ্রন্ট ক্যামেরা বর্তমান। এটি জেডটিই-এর তৃতীয় প্রজন্মের আন্ডার-ডিসপ্লে ক্যামেরা, সংস্থাটি Axon 20-এর সাথে বাজারে তাদের প্রথম আন্ডার ডিসপ্লে ক্যামেরাটি উন্মোচন করে।

পাওয়ার ব্যাকআপের জন্য, ZTE Axon 40 Ultra-এ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা গ্লোবাল ভ্যারিয়েন্টে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। হিট ডিসিপেশনের জন্য, এতে ভিসি লিকুইড কুলিং ইউনিট রয়েছে, যা ডিভাইসের অভ্যন্তরে ৩৬,৩৫৬ মিলিমিটার² এলাকা জুড়ে অবস্থান করছে। এছাড়াও, Axon 40 Ultra-এর অন্যান্য ফিচারগুলির মধ্যে আছে ডিটিএস আল্ট্রা সাপোর্ট সহ ডুয়েল স্পিকার এবং একটি এক্স-অ্যাক্সিস লিনিয়ার মোটর। এটি কানেক্টিভিটির জন্য, ডুয়েল-সিম সাপোর্ট, ওয়াই-ফাই ৬ই, ব্লুটুথ ৫.২, ডুয়েল-ফ্রিকোয়েন্সি জিপিএস, এনএফসি এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্ট অফার করে।

Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Stream TV Pro News - Stream TV Pro World - Stream TV Pro Sports - Stream TV Pro Entertainment - Stream TV Pro Games - Stream TV Pro Real Free Instagram Followers PayPal Gift Card Generator Free Paypal Gift Cards Generator Free Discord Nitro Codes Free Fire Diamond Free Fire Diamonds Generator Clash of Clans Generator Roblox free Robux Free Robux PUBG Mobile Generator Free Robux 8 Ball Pool Brawl Stars Generator Apple Gift Card Best Android Apps, Games, Accessories, and Tips Free V Bucks Generator 2022 Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Roblox Roblox Roblox Roblox Roblox Roblox Roblox Roblox Roblox