টেকনোলজি

অবিকল iPhone 13 এর মতো স্মার্টফোন লঞ্চ হল, দাম 6,000 টাকারও কম

লিটিভি (LeTV) চীনে একটি নতুন সাশ্রয়ী মূল্যের হ্যান্ডসেট লঞ্চ করেছে, যার নাম LeTV Y1 Pro+। বাজেট ফোন হলেও এর ডিজাইন শৈলী চমকে দিতে পারে ক্রেতাদের। কারণ এটি অবিকল Apple iPhone 13-এর মতো দেখতে। Letv Y1 Pro+ ফোনের ব্যাক প্যানেলেও iPhone 13-এর অনুরূপে ক্যামেরা অবস্থান করছে। সাদৃশ্য এতটাই যে, প্রথম নজরে অনেকেই ফোনটিকে আইফোন ভেবে বিভ্রান্ত হতে পারেন। যদিও, বাজেট রেঞ্জের LeTV Y1 Pro+এ এলসিডি ডিসপ্লে, UNISOC Tiger T610 প্রসেসর, আট মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ৪,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। আসুন তাহলে লিটিভি এই নয়া হ্যান্ডসেটটির দাম ও সকল স্পেসিফিকেশনগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

লিটিভি ওয়াই১ প্রো প্লাস-এর দাম ও লভ্যতা – LeTV Y1 Pro+ Price and Availability

চীনের বাজারে লিটিভি ওয়াই১ প্রো প্লাস-এর ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৪৯৯ ইউয়ান (প্রায় ৫,৭৫০ টাকা)। এছাড়াও, এই ফোনের ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ মডেলগুলির মূল্য যথাক্রমে ৫৯৯ ইউয়ান (প্রায় ৬,৮৭৫ টাকা) এবং ৬৯৯ ইউয়ান (প্রায় ৮,০৫০ টাকা)। ডিভাইসটি স্টারলাইট হোয়াইট, মিডনাইট ব্ল্যাক এবং স্টারি ব্লু-এই তিনটি কালার অপশনে বেছে নেওয়া যাবে। বর্তমানে লিটিভি ওয়াই১ প্রো প্লাস মডেলটি দেশীয় বাজারে প্রি-অর্ডারের জন্য উপলব্ধ রয়েছে এবং আগামী ২৪ নভেম্বর থেকে এর সেল শুরু হবে। ফোনটি ভারতে লঞ্চ হবে কিনা, তা জানা যায়নি।

লিটিভি ওয়াই১ প্রো প্লাস-এর স্পেসিফিকেশন – LeTV Y1 Pro+ Specifications

লিটিভি ওয়াই১ প্রো প্লাস-এ রয়েছে ১,৫৬০ x ৭২০ পিক্সেল রেজোলিউশন সহ ৬.৫ ইঞ্চির এলইডি স্ক্রিন। ডিভাইসটি ইউনিসক টাইগার টি৬১০ অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত। এই চিপটি ১২ ন্যানোমিটার প্রক্রিয়ায় নির্মিত। প্রসেসরটির একটি কর্টেক্স-এ৭৫ কোরের ক্লক স্পিড ২.১৮ গিগাহার্টজ এবং ছয়টি কর্টেক্স-এ৫৫ কোরের ক্লক স্পিড ১.৮ গিগাহার্টজ। আবার, গ্রাফিক্সের জন্য এর সাথে মালি-জি৫২ জিপিইউ-টি যুক্ত রয়েছে। লিটিভি ওয়াই১ ৪ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ অফার করে।

ফটোগ্রাফির জন্য, LeTV Y1 Pro+ হ্যান্ডসেটটির আইফোন ১৩-সদৃশ বর্গাকার রিয়ার ক্যামেরা মডিউলের মধ্যে একটি ৮ মেগাপিক্সেলের ক্যামেরা এবং একটি ডামি সেন্সর অন্তর্ভুক্ত রয়েছে। স্পষ্টতই, ডামি সেন্সরটি এটিকে আইফোনের মতো লুক দিয়েছে। আর ফোনের সামনে একটি ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য, Y1 Pro+এ স্ট্যান্ডার্ড ১০ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৪,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে।

Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Stream TV Pro News - Stream TV Pro World - Stream TV Pro Sports - Stream TV Pro Entertainment - Stream TV Pro Games - Stream TV Pro Real Free Instagram Followers PayPal Gift Card Generator Free Paypal Gift Cards Generator Free Discord Nitro Codes Free Fire Diamond Free Fire Diamonds Generator Clash of Clans Generator Roblox free Robux Free Robux PUBG Mobile Generator Free Robux 8 Ball Pool Brawl Stars Generator Apple Gift Card Best Android Apps, Games, Accessories, and Tips Free V Bucks Generator 2022