টেকনোলজি

অবিশ্বাস্য, ৫০ ও ৫৫ ইঞ্চি স্ক্রিনের সবচেয়ে সস্তার Smart TV লঞ্চ করল Infinix

Infinix সম্প্রতি ভারতের বাজারে দুটি নতুন স্মার্ট টেলিভিশন লঞ্চ করলো। নবাগত মডেলগুলি সংস্থার ZERO এবং X3 স্মার্ট টিভি সিরিজের অধীনে আত্মপ্রকাশ করেছে। যাদের নাম Infinix ZERO 55 QLED এবং 50X3। যার মধ্যে, X3 সিরিজের মডেলটি ৫০-ইঞ্চি এবং Zero সিরিজের মডেলটি ৫৫-ইঞ্চি স্ক্রিন সাইজে উপলব্ধ। এছাড়া উভয় টেলিভিশনই প্রিমিয়াম স্পেসিফিকেশন এবং সাশ্রয়ী দামে সাথে এসেছে। যেমন, দুটি মডেলই অ্যান্ড্রয়েড টিভি ১১ ওএসে রান করে। আর – ডুয়েল স্পিকার সিস্টেম, বিল্ট-ইন ক্রোমকাস্ট, গুগল ভয়েস অ্যাসিস্ট্যান্ট এবং হাজারো ওটিটি অ্যাপের অ্যাক্সেসও অফার করে। চলুন তাহলে সদ্য আগত Infinix ZERO 55 QLED এবং 50X3 স্মার্ট টিভির দাম, লভ্যতা ও স্পেসিফিকেশনের বিবরণ সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

ইনফিনিক্স জিরো ৫৫ কিউএলইডি স্মার্ট টিভির স্পেসিফিকেশন (Infinix ZERO 55 QLED Smart TV specifications)

বেজেল-লেস প্রিমিয়াম ডিজাইন এবং এক্স-ব্লেড মেটাল স্ট্যান্ড সহ আসা ইনফিনিক্স জিরো ৫৫ কিউএলইডি স্মার্ট টিভিতে ৪কে (4K) রেজোলিউশনের একটি ৫৫-ইঞ্চি ডিসপ্লে প্যানেল রয়েছে, যা উৎকৃষ্টমানের রঙ সরবরাহের জন্য কোয়ান্টাম ডট প্রযুক্তির সমর্থন সহ এসেছে। এছাড়া এই ডিসপ্লে – ৪০০ নিট পিক ব্রাইটনেস, ১২২% sRGB কালার গ্যামেট, ৬০fps MEMC, ডলবি ভিশন এবং HDR10+ প্রযুক্তিও সাপোর্ট করে। অডিও ফ্রন্টের ক্ষেত্রে, এই স্মার্ট টেলিভিশনে ডলবি অডিও সহ ডুয়াল স্টেরিও স্পিকার আছে, যা ৩৬ ওয়াট সাউন্ড আউটপুট অফার করে।

অভ্যন্তরীণ স্পেসিফিকেশনের কথা বললে, Infinix ZERO 55 QLED TV মিডিয়াটেক কর্টেক্স এ-৫৫ প্রসেসরের সাথে সজ্জিত হয়ে এসেছে। কনটেন্ট সংরক্ষণের জন্য এতে ২ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ রয়েছে। এই টিভি অ্যান্ড্রয়েড টিভি ১১ ওএস দ্বারা চালিত। এছাড়া উক্ত মডেলটি – বিল্ট-ইন ক্রোমকাস্ট, গুগল ভয়েস অ্যাসিস্ট্যান্ট এবং প্লে স্টোরের মাধ্যমে হাজার হাজার ওটিটি (OTT) অ্যাপের অ্যাক্সেসও অফার করা। টিভির কানেক্টিভিটি বিকল্পের মধ্যে – তিনটি এইচডিএমআই পোর্ট, দুটি ইউএসবি পোর্ট, ডুয়াল-ব্যান্ড ওয়াইফাই এবং ব্লুটুথ ৫.০ অন্তর্ভুক্ত রয়েছে।

ইনফিনিক্স ৫০এক্স৩ স্মার্ট টিভির স্পেসিফিকেশন (Infinix 50X3 Smart TV specifications)

অন্যদিকে, ইনফিনিক্স ৫০এক্স৩ স্মার্ট টিভি একটি ৫০-ইঞ্চি ডিসপ্লে সহযোগে এসেছে, যা ৪কে (4K) রেজোলিউশন, ৩০০ নিট পিক ব্রাইটনেস, ১২২% sRGB কালার গ্যামেট এবং HDR10 টেকনোলজি সমর্থন করে। এতে ডলবি অডিও সাপোর্ট সহ ডুয়াল ২৪ ওয়াট বক্স স্পিকার রয়েছে। টেলিভিশনটি একটি কোয়াড-কোর মিডিয়াটেক প্রসেসর দ্বারা চালিত। এতে ১.৫ জিবি র‍্যাম এবং ১৬ জিবি ইন্টারনাল স্টোরেজ বর্তমান। এছাড়া Infinix 50X3 স্মার্ট টিভির বাদবাকি বৈশিষ্ট্যগুলি পূর্ববর্তী মডেল ZERO 55 QLED -এর অনুরূপ।

ইনফিনিক্স জিরো ৫৫ কিউএলইডি এবং ৫০এক্স৩ স্মার্ট টিভির দাম ও লভ্যতা (Infinix ZERO 55 QLED and 50X3 Smart TV Price and Availability)

ভারতে ইনফিনিক্স জিরো ৫৫ কিউএলইডি টিভির দাম রাখা হয়েছে ৩৪,৯৯০ টাকা। আর, ৫০এক্স৩ স্মার্ট টিভির দাম থাকছে ২৪,৯৯০ টাকা। লভ্যতার কথা বললে, আলোচ্য দুটি টেলিভিশনকে ইতিমধ্যেই ই-কমার্স সাইট ফ্লিপকার্টের (Flipkart) মাধ্যমে কেনার জন্য উপলব্ধ করা হয়েছে।

Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Stream TV Pro News - Stream TV Pro World - Stream TV Pro Sports - Stream TV Pro Entertainment - Stream TV Pro Games - Stream TV Pro Real Free Instagram Followers PayPal Gift Card Generator Free Paypal Gift Cards Generator Free Discord Nitro Codes Free Fire Diamond Free Fire Diamonds Generator Clash of Clans Generator Roblox free Robux Free Robux PUBG Mobile Generator Free Robux 8 Ball Pool Brawl Stars Generator Apple Gift Card Best Android Apps, Games, Accessories, and Tips Free V Bucks Generator 2022