টেকনোলজি

এই অ্যাপে ব্যাপক সস্তায় মিলছে iPhone 13, কেনার সময় দিতে হবে না পুরো দাম

iPhone 13 less price

হাজারো জল্পনাকল্পনার অবসান ঘটিয়ে গত ৭ সেপ্টেম্বর বিশ্ববাজারে পদার্পণ করেছে Apple (অ্যাপল)-এর iPhone 14 (আইফোন ১৪) সিরিজ। কিন্তু লঞ্চের বহু আগেই লেটেস্ট সিরিজটিকে ঘিরে ইউজারদের মধ্যে যে ব্যাপক উন্মাদনার সৃষ্টি হয়েছিল, লঞ্চপর্ব সম্পন্ন হওয়া মাত্রই দেখা গেছে ক্রেতাদের সেই সমস্ত আশা-প্রত্যাশায় যেন একরাশ জল ঢেলে দিয়েছে নবাগত iPhone 14! আসলে বলতে গেলে, গতানুগতিক পুরোনো ডিজাইন এবং প্রায় একই ফিচার নিয়ে শুধুমাত্র নাম বদলে মার্কেটে এসেছে Apple-এর লেটেস্ট আইফোন সিরিজ। সোজা কথায় বললে, iPhone 13 (আইফোন ১৩) এবং iPhone 14-এর মধ্যে বিশেষ কোনো তফাৎ নেই। ফলত স্বাভাবিকভাবেই এই লেটেস্ট সিরিজটি চরমভাবে হতাশ করেছে আইফোনপ্রেমীদের। সেক্ষেত্রে আপনি চাইলে এখন কম বাজেটে অনায়াসেই iPhone 13 কিনতে পারেন। কেননা এই মুহূর্তে বেশ কয়েকটি ই-কমার্স প্ল্যাটফর্মে অনেকটা সস্তাতেই এই হ্যান্ডসেটটি বিক্রি হচ্ছে।

একেবারে পুরো টাকা না দিয়ে কিস্তিতে কিনুন iPhone 13, সৌজন্যে Multipl

ই-কমার্স সাইটের কথা বললে প্রথমেই সকলের ফ্লিপকার্ট (Flipkart) কিংবা অ্যামাজন (Amazon)-এর নাম মাথায় আসে, কিন্তু আজ আমরা শুরুতেই আপনাদেরকে এমন একটি অ্যাপের কথা জানাতে চলেছি, যেখান থেকে প্রায় ৬১,০০০ টাকার বিনিময়ে আপনি আইফোন ১৩ মডেলটি কিনে ফেলতে পারবেন। সেক্ষেত্রে বলি, এত কম খরচে আইফোন পকেটস্থ করতে হলে গ্রাহকদেরকে ‘সেভ নাউ বাই লেটার’ (Save Now Buy Later) প্ল্যাটফর্ম মাল্টিপল (Multipl)-এর দ্বারস্থ হতে হবে। এখান থেকে ২১ শতাংশ ছাড়ের সৌজন্যে ক্রেতারা মাত্র ৬১,০২২ টাকায় আইফোন ১৩ কিনতে পারবেন।

তবে এক্ষেত্রে বলে রাখি, উক্ত অফারটির সুবিধা নিতে হলে গ্রাহকদের মাল্টিপল অ্যাপে সেভিংস প্ল্যান তৈরি করতে হবে। এই অফারটি প্ল্যান তৈরি করার পর ৩ থেকে ১২ মাসের জন্য বৈধ থাকবে। এর ফলে ক্রেতাদেরকে একেবারে পুরো টাকাটা দিতে হবে না, তারা ৩ থেকে ১২ মাসের মধ্যে একটি কিস্তির সময়সূচী নির্ধারণ করে নিজেদের সুবিধামতো ইনস্টলমেন্টে টাকা দিয়ে অতি অনায়াসে আইফোন ১৩ মডেলটিকে পকেটস্থ করে ফেলতে পারবেন।

ই সমস্ত জায়গা থেকেও সস্তায় কেনা যেতে পারে iPhone 13

এছাড়া, এই মূহুর্তে ইউজাররা অনেকটা কম দামে Apple-এর অফিসিয়াল রিসেলার (ম্যাপল)-এর স্টোর থেকে নতুন iPhone 13 কিনতে পারবেন। এই স্টোরে উপলব্ধ সমস্ত আইফোন মডেল কেনার ক্ষেত্রে গ্রাহকরা অতিরিক্ত ৫ শতাংশ ছাড় পেতে সক্ষম হবেন। অন্যদিকে, চলতি সময়ে Amazon থেকে iPhone 13 কিনতে হলে গ্রাহকদেরকে ৬৯,৯০০ টাকা খরচ করতে হবে; সাথে মিলবে ২০,৬০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের সুবিধা। আবার, Flipkart থেকে এই iPhone-টি খরিদ করতে হলে ক্রেতাদের ৬৯,৯৯৯ টাকা খসাতে হবে। তবে সেইসাথে, ১৭,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্টও পাওয়া যাবে।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন

Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Stream TV Pro News - Stream TV Pro World - Stream TV Pro Sports - Stream TV Pro Entertainment - Stream TV Pro Games - Stream TV Pro Real Free Instagram Followers PayPal Gift Card Generator Free Paypal Gift Cards Generator Free Discord Nitro Codes Free Fire Diamond Free Fire Diamonds Generator Clash of Clans Generator Roblox free Robux Free Robux PUBG Mobile Generator Free Robux 8 Ball Pool Brawl Stars Generator Apple Gift Card Best Android Apps, Games, Accessories, and Tips Free V Bucks Generator 2022