টেকনোলজি

গত বছরের পুনরাবৃত্তি এবারেও! Hero নয়া লুকের সাথে লঞ্চ করবে Xtreme 160R Stealth Edition 2.0




Hero Xtreme 160R Stealth Edition 2

বিশ্বের বৃহত্তম বাইক ও স্কুটার নির্মাতা হিরো মোটোকর্প (Hero MotoCorp) শীঘ্রই তাদের নেকেড মোটরসাইকেল Xtreme 160R Stealth Edition 2.0 লঞ্চ করতে চলেছে বলে খবর। এর বাজার চলতি মডেলটির দাম ১.১৮-১.২৩ লক্ষ টাকা (এক্স-শোরুম)। যা ২০২১-এ প্রথম বাজারে হাজির করেছিল হিরো। এবারে Hero Xtreme 160R Stealth Edition-এর আপডেটেড ভার্সন 2.0 আসতে চলেছে। নতুন সংস্করণে গ্রাফিক্সের আরও বেশি কারুকার্য চোখে পড়বে বলে রিপোর্টে দাবি করা হয়েছে।

২০২১-এর মতো Hero Xtreme 160R Stealth Edition 2.0-এর জন্যও পুজোর মরসুমকে লঞ্চের উপযুক্ত সময় হিসেবে বেছে নেওয়া হতে পারে বলে মনে করা হচ্ছে। যার প্রধান কারণ আরও বেশি সংখ্যক ক্রেতাকে আকৃষ্ট করা। বর্তমান ম্যাট ব্ল্যাক কালার স্কিমের মডেলটি কিছু আপডেট সমেত বাজারে আনা হবে বলে আশা করা হচ্ছে। ফিচারের তালিকায় দেখা মিলতে পারে এলইডি টার্ন সিগনাল, সাইড স্ট্যান্ড ইঞ্জিন কাট-অফ ফাংশন, ইন্টিগ্রেটেড ইউএসবি চার্জিং ফেসিলিটি এবং ইন্সট্রুমেন্ট ক্লাস্টারের জন্য এলসিডি ব্রাইটনেস অ্যাডজাস্টমেন্ট।

অন্যান্য হাইলাইট এর প্রসঙ্গে বললে, গিয়ার পোজিশন ইন্ডিকেটর, ব্র্যান্ডের ৩ডি প্রতীক এবং নতুন ‘স্টিল্থ’ ব্যাজ সমেত হাজির হবে Xtreme 160R Stealth Edition 2.0। তবে এই প্রসঙ্গে এখনও অফিশিয়ালি কোন বার্তা আসেনি। ১৬০ সিসির মোটরসাইকেলের বাজার চলতি মডেলটি হিরোর সমস্ত অনুমোদিত ডিলারশিপ থেকে কেনা যায়। এদিকে নতুন ভার্সনের কারিগরিতে কোনো পরিবর্তন থাকবে না বলেই অনুমান করা হচ্ছে। আগের মতই এটি ১৬০ সিসি এয়ার কুল্ড, সিঙ্গেল সিলিন্ডার, Fi BSVI-চালিত ইঞ্জিন সমেত আসবে।

Hero Xtreme 160R Stealth Edition 2.0-এর ইঞ্জিন থেকে ৮,৫০০ আরপিএম গতিতে সর্বোচ্চ ১৫.২ পিএস শক্তি উৎপন্ন হবে। এতে দেওয়া হবে ৫-স্পিড ট্রান্সমিশন। এই মোটরসাইকেলটির একটি অন্যতম সুবিধা হল মাত্র ১৪০ কেজি ওজনের হওয়ায় এর হালকা অথচ বলিষ্ঠ ডায়মন্ড ফ্রেম দারুন হ্যান্ডেলিং দেয়। বাজার এর প্রতিপক্ষদের তালিকায় রয়েছে Bajaj Pulsar N160 এবং TVS Apache RTR 160 4V। নতুন সংস্করণে ৩৭ মিমি টেলিস্কোপিক ফ্রন্ট ফর্ক এবং একটি ৭-স্টেপ অ্যাডজাস্টেবল মোনোশক সাসপেনশন থাকতে চলেছে। ব্রেকিংয়ের জন্য দেওয়া হবে সিঙ্গেল চ্যানেল এবিএস সহ ২৭৬ মিমি ফ্রন্ট এবং ২২০ মিমি রিয়ার ডিস্ক ব্রেক।







শুভদীপ টেকগাপে অটোকার বিষয়ক লেখালিখি করে। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, অটোকার নিয়ে টেকগাপে তার হাতেখড়ি। দিনকে দিন সে টেকগাপের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছে।


Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Stream TV Pro News - Stream TV Pro World - Stream TV Pro Sports - Stream TV Pro Entertainment - Stream TV Pro Games - Stream TV Pro Real Free Instagram Followers PayPal Gift Card Generator Free Paypal Gift Cards Generator Free Discord Nitro Codes Free Fire Diamond Free Fire Diamonds Generator Clash of Clans Generator Roblox free Robux Free Robux PUBG Mobile Generator Free Robux 8 Ball Pool Brawl Stars Generator Apple Gift Card Best Android Apps, Games, Accessories, and Tips Free V Bucks Generator 2022