টেকনোলজি

দাম লিখতে ভুল করল অ্যামাজন? বিরাট সস্তায় পাওয়া যাচ্ছে Samsung Galaxy M33 5G

আপনি যদি Samsung ব্র্যান্ডের একজন ‘লয়্যাল কাস্টমার’ হন এবং হালফিলে নিজের বিদ্যমান হ্যান্ডসেটকে আপগ্রেড করে একটি নয়া 5G স্মার্টফোন অতিশয় সস্তায় কেনার প্ল্যান করে থাকেন, তাহলে আমাদের আজকের এই প্রতিবেদনে আপনার জন্য রয়েছে একটি দারুণ সুখবর! আসলে চলতি সময়ে জনপ্রিয় ই-কমার্স ওয়েবসাইট Amazon ২৪,৯৯৯ টাকার Samsung Galaxy M33 5G ফোনটিকে অত্যন্ত কম দামে পকেটস্থ করার সুযোগ দিচ্ছে ক্রেতাদের। বর্তমানে এই হ্যান্ডসেটটি কেনার ক্ষেত্রে বাম্পার ডিসকাউন্ট, আকর্ষণীয় এক্সচেঞ্জ এবং ব্যাংকিং অফার প্রদান করছে সংস্থাটি, যার সুবাদে ইউজাররা ১,০০০ টাকারও কম খরচে এই ফোনটি কিনতে সক্ষম হবেন!

কি, শুনে খুব অবাক লাগছে নিশ্চয়ই? তবে অবিশ্বাস্য বলে মনে হলেও হালফিলে খরিদ্দারদের জন্য এরকমই এক চমকপ্রদ অফার নিয়ে হাজির হয়েছে অ্যামাজন। প্রসঙ্গত জানিয়ে রাখি, স্যামসাংয়ের এই ৫জি হ্যান্ডসেটটিতে রয়েছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি, ৬.৬ ইঞ্চি এফএইচডি+ ডিসপ্লে এবং ৫০ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। চলুন, কীভাবে এত কম দামে চলতি সময়ে অ্যামাজন থেকে একগুচ্ছ কার্যকর ফিচারে ঠাসা স্যামসাং গ্যালাক্সি এম৩৩ ৫জি কেনা যাবে, সে সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

এক্সচেঞ্জ অফারে ১৮,০০০ টাকার বিশাল ছাড়ের সৌজন্যে জলের দরে পকেটস্থ করুন Samsung Galaxy M33 5G

অ্যামাজন বর্তমানে স্যামসাং গ্যালাক্সি এম৩৩ ৫জি-তে ২৪ শতাংশ বাম্পার ডিসকাউন্ট দিচ্ছে, যার সুবাদে ২৪,৯৯৯ টাকা মূল্যের এই ফোনের ৬ জিবি + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ক্রেতারা ১৮,৯৯৯ টাকায় কিনতে পারবেন। শুধু তাই নয়, এর পাশাপাশি ডিভাইসটি কেনার ক্ষেত্রে ১৮,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও দিচ্ছে অ্যামাজন। এর ফলে পুরোনো কোনো ফোন এক্সচেঞ্জ করে হালফিলে স্যামসাংয়ের এই ফোনটি কিনলে ক্রেতারা ১৮,০০০ টাকা পর্যন্ত সাশ্রয় করতে পারবেন। তবে এক্ষেত্রে অবশ্যই মনে রাখতে হবে, যে ফোনটি এক্সচেঞ্জ করা হচ্ছে তার বর্তমান অবস্থা তথা গুণমানের ওপরেই সম্পূর্ণভাবে নির্ভর করবে এক্সচেঞ্জ অফারের পরিমাণ। ফলে খুব স্পষ্টতই বোঝা যাচ্ছে যে, সম্পূর্ণ এক্সচেঞ্জ ভ্যালু পেলে ফোনটির দাম কমে হবে মাত্র ৯৯৯ টাকা। এছাড়া, ক্রেডিট কার্ড মারফত পেমেন্ট করলে বেশ কিছু ক্ষেত্রে আকর্ষণীয় ডিসকাউন্ট পেতে সক্ষম হবেন ক্রেতারা। এক্ষেত্রে জানিয়ে রাখি, এসবিআই-এর ক্রেডিট কার্ডে ন্যূনতম ১০,০০০ টাকা ট্রানজ্যাকশনে ২,০০০ টাকা এবং এইচডিএফসির কার্ডে ন্যূনতম ১,০০০ টাকা ট্রানজ্যাকশনে ২৫০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে।

Samsung Galaxy M33 5G-এর ফিচার এবং স্পেসিফিকেশন

এক্সিনস ১২৮০ অক্টা কোর ২.৪ গিগাহার্টজ ৫এনএম (Exynos 1280 Octa Core 2.4GHz 5nm) প্রসেসর দ্বারা চালিত স্যামসাং গ্যালাক্সি এম৩৩ ৫জি স্মার্টফোনে রয়েছে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রোটেকশন ও ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৬ ইঞ্চি ফুলএইচডি+ (১,০৮০x২,৪০৮ পিক্সেল) ইনফিনিটি ভি ডিসপ্লে। এছাড়া, ইউজাররা যাতে ‘রকেটের’ গতির ৫জি নেটওয়ার্ক ব্যবহারের মজা উপভোগ করতে সক্ষম হন, তার জন্য হ্যান্ডসেটটিতে ১২ টি ব্যান্ড সাপোর্ট উপস্থিত। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ (Android 12) ভিত্তিক ওয়ান ইউআই ৪.১ (One UI 4.1) কাস্টম স্কিনে কাজ করে। এছাড়া, পাওয়ার ব্যাকআপের জন্য এই ডিভাইসে আছে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৬,০০০ এমএইচ ব্যাটারি।

ক্যামেরার কথা বললে, Samsung Galaxy M33 5G ফোনের পিছনে রয়েছে কোয়াড ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল – এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, এফ/২.২ অ্যাপারচার সহ ৫ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড সেন্সর, এফ/২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর এবং এফ/২.২ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর। আবার, সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনটির সামনে আছে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। তদুপরি, সিকিউরিটির জন্য ফোনটিতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে।

Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Stream TV Pro News - Stream TV Pro World - Stream TV Pro Sports - Stream TV Pro Entertainment - Stream TV Pro Games - Stream TV Pro Real Free Instagram Followers PayPal Gift Card Generator Free Paypal Gift Cards Generator Free Discord Nitro Codes Free Fire Diamond Free Fire Diamonds Generator Clash of Clans Generator Roblox free Robux Free Robux PUBG Mobile Generator Free Robux 8 Ball Pool Brawl Stars Generator Apple Gift Card Best Android Apps, Games, Accessories, and Tips Free V Bucks Generator 2022