টেকনোলজি

নতুন লঞ্চ হওয়া TVS Apache RTR 180 এর সমান দামে পেয়ে যাবেন যে পাঁচ মডেল

টিভিএস এর হাত ধরে নতুন আপডেটের পথে পা বাড়িয়েছে Apache RTR 180। বলা ভালো দীর্ঘ কয়েক বছর শীতঘুম কাটিয়ে পুনরায় জেগে উঠেছে এক সময়কার রেসিং এক্সপার্ট অ্যাপাচি আরটিআর। নতুন আপডেটের বলে বলিয়ান হয়ে আরো বেশি শক্তিশালী ও উন্নত প্রযুক্তি এবং চওড়া পিছনের টায়ার নিয়ে অবতীর্ণ হয়েছে এটি। আর নতুন আপডেট আসার ফলে বেশ খানিকটা দামের দিক থেকেও অগ্রগতি ঘটেছে অ্যাপাচি আরটিআর এর। ৯,৯০০ টাকা দাম বেড়ে বর্তমানে এর এক্স শোরুম মূল্য ১,৩০,৫৯০ টাকা। এবার তবে দেখে নেওয়া যাক এই দামে আমাদের দেশে পাওয়া অন্যান্য মডেলগুলি কী কী।

Hero Xpulse 200 4V:
RTR 180 এর থেকে ৫,৭৮৮ টাকা বেশি মূল্যে দেখা মেলে অফ রোড স্পেশালিস্ট Xpulse 200 4V এর। বর্তমানে এর এক্স শোরুম মূল্য ১,৩৬,৩৭৮ টাকা। সম্প্রতি কয়েক বছরে অ্যাডভেঞ্চার সেগমেন্টের বাইকগুলির রমরমা বেড়েছে কয়েকগুণ। আর এই সেগমেন্টের প্রারম্ভিক মূল্যের বাইক হল এক্সপালস। অসমান্তরাল পথে চলার ক্ষমতা রয়েছে এর।

Suzuki Gixxer SF:
সুজুকির এই বাইকটির দাম শুরু হচ্ছে ১,৩৭,১০০ টাকা থেকে। ফেয়ারিং যুক্ত বাইক হিসেবে ভারতীয়দের কাছে যথেষ্ট সুনাম অর্জন করেছে এটি। Gixxer SF এ একদিকে যেমন রয়েছে চিত্রাকর্ষক ডিজাইন ও প্রিমিয়াম কালার তেমনি অন্যদিকে রয়েছে সুজুকির পারফরম্যান্স সমৃদ্ধ ইঞ্জিনের ভরসা। স্পোর্টি লুকের এই বাইকটি হাইওয়েতে যথেষ্ট আরামদায়ক।

Bajaj Avenger 220 Cruise:
লম্বা হুইলবেস আর দীর্ঘ রাস্তা চলার সক্ষমতা যুক্ত ক্রুজিং বাইক হিসাবে পরিচিত বাজাজ অ্যাভেঞ্জার ২২০। অ্যাপাচি আরটিআর এর থেকে ৭,৭৭৮ টাকা বেশি মূল্যে আপনি পেয়ে যাবেন এলইডি ডিআরএল যুক্ত হেডলাইট, সুউচ্চ উইন্ডশীল্ড, নতুন গ্রাফিক্স ও সাবেকিয়ানার মধ্যে আধুনিকতার ছোঁয়া। বাইকটির সবচেয়ে বড় উল্লেখযোগ্য বিষয় এর আরামদায়ক সিটিং পজিশন। কম বাজেটের মধ্যে ক্রুজিং বাইক হিসাবে যথেষ্ট নাম করেছে অ্যাভেঞ্জার সিরিজের এই বাইকটি।

Yamaha Aerox 155:
আপনি যদি অ্যাপাচির স্পোর্টস অনুভূতি কোন স্কুটার এর মধ্যে চান সেক্ষেত্রে Yamaha Aerox 155 ভারতের একমাত্র অপশান। ৮,৭১০ টাকা বেশি মূল্যে আপনি পেয়ে যাবেন শার্প ডিজাইন ও বডি প্যানেল যুক্ত অত্যাধুনিক প্রযুক্তির এই স্কুটারটি। ইয়ামাহা R15 এর ইঞ্জিন যুক্ত এই স্কুটার বাস্তবিক ক্ষেত্রেই যথেষ্ট শক্তিশালী একটি মডেল।

Ather 450 Plus:
Apache RTR 180 এর থেকে সামান্য কিছু বেশি দামে বৈদ্যুতিক স্কুটার হিসাবে Ather 450 Plus অন্যতম একটি ভালো অপশন। বর্তমানে কেন্দ্রীয় সরকারের ফেম-টু আওতাভুক্ত এই স্কুটারটির এক্স শোরুম মূল্য ১,৩৪,১৪৭ টাকা। ফিউচারিস্টিক ডিজাইন, এলইডি হেডলাইট ও ব্লুটুথ সংযোজন যুক্ত এই বৈদ্যুতিক স্কুটার আগামীতে ভারতবাসীর মনে স্থায়ী জায়গা করে নিতে পারবে।

Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Stream TV Pro News - Stream TV Pro World - Stream TV Pro Sports - Stream TV Pro Entertainment - Stream TV Pro Games - Stream TV Pro Real Free Instagram Followers PayPal Gift Card Generator Free Paypal Gift Cards Generator Free Discord Nitro Codes Free Fire Diamond Free Fire Diamonds Generator Clash of Clans Generator Roblox free Robux Free Robux PUBG Mobile Generator Free Robux 8 Ball Pool Brawl Stars Generator Apple Gift Card Best Android Apps, Games, Accessories, and Tips Free V Bucks Generator 2022