টেকনোলজি

পুরো জমে যাবে, ২০০ এমপি ক্যামেরার Motorola Edge 30 Ultra আসছে ১২ জিবি র‌্যামের সাথে

মোটোরোলা এজ ৩০ আল্ট্রা ৬.৭৩ ইঞ্চির পাঞ্চ-হোল ওলেড (OLED) ডিসপ্লের সাথে এসেছে

মোটোরোলা (Motorola) চলতি সপ্তাহের শুরুতে ভারতের বাজারে তাদের হাই-মিড-রেঞ্জের Edge 30 Fusion-এর সাথে প্রিমিয়াম গ্রেডের Edge 30 Ultra হ্যান্ডসেটটি লঞ্চ করেছে। এই ফ্ল্যাগশিপ ফোনটি চীনে উপলব্ধ Motorola X30 প্রো-এর একটি রিব্র্যান্ডেড সংস্করণ হিসাবে এসেছে। Edge 30 Ultra উৎকৃষ্ট মানের স্পেসিফিকেশন অফার করে। এতে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত ওলেড (OLED) ডিসপ্লে এবং Qualcomm Snapdragon 8+ Gen 1 প্রসেসর, ২০০ মেগাপিক্সেলের Samsung ISOCELL HP1 প্রাইমারি ক্যামেরা সেন্সর এবং ৪,৫০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। এদেশে Edge 30 Ultra একমাত্র ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনে এসেছে, যার দাম ৫৯,৯৯৯ টাকা। তবে, লঞ্চের পর ক্রেতাদের কাছ থেকে অভাবনীয় সাড়া পাওয়ার পর মোটোরোলার ভারতীয় শাখার তরফে এবার ঘোষণা করা হয়েছে যে, এই হ্যান্ডসেটটির একটি ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ সংস্করণও ভারতীয় বাজারে উন্মোচন করা হবে।

Motorola Edge 30 Ultra-এর নতুন স্টোরেজ সংস্করণ শীঘ্রই আসছে ভারতের বাজারে

গত ১৩ সেপ্টেম্বর মোটোরোলা এজ ৩০ আল্ট্রা ভারতের বাজারে আত্মপ্রকাশ করেছে, আর লঞ্চের পরে গ্রাহকদের মধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই ফ্ল্যাগশিপ হ্যান্ডসেটটি। তাই, মোটোরোলা তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলিতে ঘোষণা করেছে যে, চাহিদার ভিত্তিতে তারা ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে এজ ৩০ আল্ট্রা উন্মোচন করবে। তবে এই সংস্করণের বিক্রির সঠিক তারিখ এবং মূল্য এই মুহূর্তে অজানা। তাই আশা করা যায়, এর দাম ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ অপশনের চেয়ে বেশি হবে।

মোটোরোলা এজ ৩০ আল্ট্রা-এর স্পেসিফিকেশন – Motorola Edge 30 Ultra Specifications

মোটোরোলা এজ ৩০ আল্ট্রা ৬.৭৩ ইঞ্চির পাঞ্চ-হোল ওলেড (OLED) ডিসপ্লের সাথে এসেছে, যা ফুল-এইচডি+ রেজোলিউশন, ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট এবং এইচডি আর১০+ সাপোর্ট অফার করে। এতে নিরাপত্তার জন্য একটি ইন্টিগ্রেটেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও অন্তর্ভুক্ত রয়েছে। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ প্রসেসর দ্বারা চালিত, যার সাথে এলপিডিডিআর৫ র‍্যাম এবং ইউএফএস ৩.১ স্টোরেজ যুক্ত রয়েছে। এজ ৩০ আল্ট্রা স্টক অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করে।

ফটোগ্রাফির জন্য, Motorola Edge 30 Ultra-এর রিয়ার প্যানেলে একটি আয়তক্ষেত্রাকার ক্যামেরা মডিউল অবস্থান করছে, যার মধ্যে ২০০ মেগাপিক্সেলের প্রাইমারি স্যামসাং আইএসওসেল এইচপি১ সেন্সর, একটি ৫০ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং একটি ১২ মেগাপিক্সেলের টেলিফটো সেন্সর উপস্থিত রয়েছে। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনের সামনে একটি ৬০ মেগাপিক্সেলের সেলফি স্ন্যাপার বর্তমান৷ পাওয়ার ব্যাকআপের জন্য, Edge 30 Ultra-এ ১২৫ ওয়াট ওয়্যার্ড এবং ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে। এছাড়া, ডিভাইসটির কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ৫জি সংযোগ, ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ৫.২, ইউএসবি-সি পোর্ট এবং একটি ৩.৫ মিলিমিটারের অডিও জ্যাক।

Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Stream TV Pro News - Stream TV Pro World - Stream TV Pro Sports - Stream TV Pro Entertainment - Stream TV Pro Games - Stream TV Pro Real Free Instagram Followers PayPal Gift Card Generator Free Paypal Gift Cards Generator Free Discord Nitro Codes Free Fire Diamond Free Fire Diamonds Generator Clash of Clans Generator Roblox free Robux Free Robux PUBG Mobile Generator Free Robux 8 Ball Pool Brawl Stars Generator Apple Gift Card Best Android Apps, Games, Accessories, and Tips Free V Bucks Generator 2022