টেকনোলজি

ফ্লিপকার্ট ও অ্যামাজনে পুজো সেল, ৪০,০০০ টাকার কমে কিনুন OnePlus, Nothing, Samsung, Xiaomi ফোন

Amazon Flipkart Sale

আসন্ন দুর্গাপুজো তথা দিওয়ালি উপলক্ষে এখন প্রায় প্রত্যেকেই কেনাকাটা করতে ব্যস্ত। আর উৎসবের মরসুম শুরু হওয়া মানেই সাথে সেলের আগমন। যেমন ভারতের অন্যতম দুটি জনপ্রিয় অনলাইন শপিং সাইট Amazon এবং Flipkart তাদের নিজস্ব সাইটে যথাক্রমে ‘Great Indian Festival’ ও ‘Big Billions Days’ সেল নিয়ে হাজির হচ্ছে। উভয় সেলই আগামী ২৩শে সেপ্টেম্বর লাইভ হবে। যার মধ্যে ওয়ালমার্ট অধীনস্ত ই-কমার্স প্ল্যাটফর্মটি তাদের সেলকে ৩০শে সেপ্টেম্বর পর্যন্ত চলমান রাখবে। তবে Amazon এর সেল কতদিন চলবে তা এখনো জানা যায়নি। যাইহোক, সেল শুরুর আগেই উক্ত দুটি প্ল্যাটফর্ম ‘সেল প্রাইজ’ সহ বিবিধ সেগমেন্টের প্রোডাক্টকে তাদের মাইক্রোসাইট এনলিস্ট করেছে। যার থেকে জানা যাচ্ছে, স্মার্টফোন ক্যাটাগরিতে একাধিক নামিদামি ব্র্যান্ডের হ্যান্ডসেটকে দুর্দান্ত ডিসকাউন্ট ও লোভনীয় অফারের সাথে বিক্রি করা হবে আলোচ্য সেলগুলি লাইভ থাকাকালীন। পূর্ববর্তী প্রতিবেদনে আমরা বাজেট ও মিড-রেঞ্জের স্মার্টফোনের সাথে উপলব্ধ অফারের প্রসঙ্গে আপনাদের জানিয়েছিলাম। আর এখন Amazon Great Indian Festival এবং Flipkart Big Billions Days সেলে ৪০,০০০ টাকা পর্যন্ত প্রাইস ট্যাগের সাথে আসা ফোনগুলিকে কতটা সস্তায় কেনা যাবে সে সম্পর্কে জানাবো। অফার সহ তালিকাভুক্ত হাই-মিড ও প্রিমিয়াম রেঞ্জের ফোনের তালিকা নিম্নরূপ…

Amazon Great Indian Festival এবং Flipkart Big Billions Days Sale -এ ৪০,০০০ টাকার নিচে অফার সহ উপলব্ধ স্মার্টফোনের তালিকা

OnePlus 10R : ওয়ানপ্লাস ১০আর স্মার্টফোনের ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে অ্যামাজনের সেলে ৩৯,৯৯৯ টাকায় বিক্রি করা হবে। ফিচার হিসাবে এতে – ১২০ হার্টজ রিফ্রেশ রেটের একটি ৬.৭-ইঞ্চির AMOLED ডিসপ্লে প্যানেল, অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অক্সিজেনওএস ১২.১ ইউজার ইন্টারফেস এবং ১৫০ ওয়াট ফাস্ট চার্জিং টেকনোলজি সমর্থিত ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে।

Nothing Phone 1 : নাথিং ব্র্যান্ডের এই ‘ফার্স্ট এভার’ স্মার্টফোনকে বর্তমানে ৩৩,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। কিন্তু সেলে লাইভ হওয়া মাত্রই এটির দাম কমে ২৯,৯৯৯ টাকা হয়ে যাবে। আলোচ্য ফোনে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রটেকশন যুক্ত একটি ৬.৫৫-ইঞ্চির ডিসপ্লে প্যানেল রয়েছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং HRD10+ টেকনোলজি সাপোর্ট করে। এটি ১২ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ সহ এসেছে। এছাড়া এতে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮+ প্রসেসর এবং ৪,৫০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি সমন্বিত আছে। এই ব্যাটারি ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং এবং ১৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং সমর্থন করে।

Samsung Galaxy A73 : অ্যান্ড্রয়েড ১২ ওএস চালিত স্যামসাং গ্যালাক্সি এ৭৩ স্মার্টফোনকে সেলে ডিসকাউন্ট সহ ৪০,০০০ টাকার কমে পাওয়া যাবে। জানিয়ে রাখি, এই ফোনের আসল দাম ৪১,৯৯৯ টাকা। বিশেষত্বের কথা বললে, স্যামসাংয়ের এ-সিরিজ অন্তর্গত এই ৫জি হ্যান্ডসেটে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের একটি ৬.৭-ইঞ্চির সুপার AMOLED ডিসপ্লে প্যানেল এবং কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর মিলবে।

Xiaomi 11T Pro 5G Hyperphone : শাওমি ১১টি প্রো ৫জি হাইপারফোন -কে অ্যামাজন গ্রেড ইন্ডিয়ান ফেস্টিভাল সেলে ৩৮,৯৯৯ টাকায় বিক্রি করা হবে। ডিভাইসটির ফিচার-তালিকায় – ১২০ হার্টজ রিফ্রেশ রেটের একটি ৬.৬৭-ইঞ্চির ডিসপ্লে, ১২ জিবি পর্যন্ত র‍্যাম, সর্বোচ্চ ২৫৬ জিবি স্টোরেজ, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর এবং ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি সামিল রয়েছে।

iQOO 9 : ‘বেস্ট ভ্যালু ফর মানি’ ডিল রূপে আইকো ৯ স্মার্টফোনকে অনেক সস্তায় কিনতে পারবেন আপনারা। এক্ষেত্রে, ফোনটি ৩৬,৯৯০ টাকার প্রারম্ভিক মূল্যে পাওয়া যাবে। ফিচারের কথা বললে, উক্ত ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের একটি ৬.৫৬-ইঞ্চির ডিসপ্লে প্যানেল, ১২ জিবি পর্যন্ত র‍্যাম, ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ এবং কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮+ প্রসেসর বিদ্যমান থাকছে।

Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Stream TV Pro News - Stream TV Pro World - Stream TV Pro Sports - Stream TV Pro Entertainment - Stream TV Pro Games - Stream TV Pro Real Free Instagram Followers PayPal Gift Card Generator Free Paypal Gift Cards Generator Free Discord Nitro Codes Free Fire Diamond Free Fire Diamonds Generator Clash of Clans Generator Roblox free Robux Free Robux PUBG Mobile Generator Free Robux 8 Ball Pool Brawl Stars Generator Apple Gift Card Best Android Apps, Games, Accessories, and Tips Free V Bucks Generator 2022