টেকনোলজি

বাম্পার ছাড়, ১০ হাজার টাকার কমে ৩২ ইঞ্চি Smart TV কেনার সুযোগ দিচ্ছে Flipkart

আপনি কি সস্তায় নতুন কোনো স্মার্ট টিভি খোঁজ করছেন? তাহলে আজ আমরা আপনাকে এমন একটি LED টিভির খোঁজ দেব, যা ফিচারের দিক থেকে সমৃদ্ধ হওয়ার পাশাপাশি দামের নিরিখেও যথেষ্ট সাশ্রয়ী হবে। আমরা কথা বলছি, দেশীয় টেলিভিশন নির্মাতা ব্র্যান্ড Dyanora এর ৩২ ইঞ্চি ডিসপ্লে সাইজের স্মার্টটিভির প্রসঙ্গে। অনলাইন শপিং সাইট Flipkart বর্তমানে এই টিভির সাথে ৪৮% ডিসকাউন্ট এবং একগুচ্ছ লোভনীয় অফার দিচ্ছে। যার দরুন এই টিভিকে ৯,৭০০ টাকারও কম দামে কিনে নেওয়া যাবে। আর, ফিচার হিসাবে এতে একাধিক ওটিটি অ্যাপের সাপোর্ট, সারাউন্ড সাউন্ড টেকনোলজি সমর্থিত স্পিকার সিস্টেম এবং গুগল অ্যাসিস্ট্যান্টের মতো একাধিক উন্নত বৈশিষ্ট্য পাওয়া যাবে।

Dyanora 80 cm (32 inch) HD Ready LED Smart Android TV (DY-LD32H0S) এর স্পেসিফিকেশন

DY-LD32H0S মডেল নম্বরের সাথে আসা ড্যানোরা সংস্থার এই স্মার্ট টিভিতে রয়েছে একটি ৩২ ইঞ্চির এইচডি রেডি (১৩৬৬x৭৬৮ পিক্সেল) LED A+ গ্রেড ডিসপ্লে প্যানেল। এই ডিসপ্লে, ৪০০০০০:১ কনট্রাস্ট রেশিও, ৬০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১৭৮-ডিগ্রি ভিউয়িং অ্যাঙ্গেল অফার করে। এতে কোয়াড-কোর প্রসেসর থাকছে। অ্যান্ড্রয়েড ভিত্তিক অপারেটিং সিস্টেম চালিত এই টেলিভিশনে গুগল অ্যাসিস্ট্যান্ট এবং ইন-বিল্ট ক্রোমকাস্টের সাপোর্ট পাওয়া যাবে। আর কনটেন্ট সংরক্ষণ করার জন্য থাকছে ১ জিবি র‌্যাম।

অডিও সিস্টেমের কথা বললে, উক্ত স্মার্ট টিভিতে সারাউন্ড সাউন্ড সরবরাহকারী ২টি স্পিকার আছে, যা ২০ ওয়াটের আউটপুট অফার করে। এছাড়া‌ এতে – নেটফ্লিক্স, প্রাইম ভিডিও, ডিজনি+হটস্টার এবং ইউটিউবের মতো একাধিক জনপ্রিয় ওটিটি অ্যাপের সাপোর্ট পাওয়া যাবে। কানেক্টিভিটির জন্য উক্ত মডেলে, ২টি এইচডিএমআই পোর্ট, ২টি ইউএসবি পোর্ট এবং ১টি হেডফোন জ্যাক উপস্থিত। ড্যানোরার এই স্মার্ট টিভিটি স্ট্যান্ড সহ এসেছে, ফলে এটিকে দেওয়ালে এবং টেবিলে উভয় জায়গায়তেই সেট করা যাবে। সেক্ষেত্রে, স্ট্যান্ড সহ এই স্মার্ট টেলিভিশনের পরিমাপ ৭১৮x৪৬০x১৯০ মিমি।

Dyanora 80 cm (32 inch) HD Ready LED Smart Android TV (DY-LD32H0S) দাম ও অফার

ড্যানোরা ব্র্যান্ডের এই স্মার্ট টিভিকে ১৮,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। তবে আপনারা যদি ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে উক্ত মডেলটি কেনেন তবে ফ্লাট ৪৮% ডিসকাউন্ট পেয়ে যাবেন। যারপর, এটিকে কিনতে মাত্র ৯,৬৯৯ টাকা খরচ করতে হবে।

অফারের কথা বললে, যেসকল ক্রেতারা এই LED স্মার্ট টেলিভিশনকে Flipkart Axis ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে কিনবেন, তাদের ৫% ক্যাশব্যাক অফার করা হবে। একই ভাবে, IDFC FIRST ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলেও ৫% ক্যাশব্যাক মিলবে। আবার কিস্তিতে টাকা শোধ করতে চাইলে ইএমআই বিকল্প উপলব্ধ থাকছে। এর জন্য আপনাদের প্রতি মাসে ৩৩৭ টাকা ইএমআই দিতে হবে।

সর্বোপরি, উক্ত টিভিটি কেনার ক্ষেত্রে আপনারা, ৭,৯৯৯ টাকা দামের Google Nest hub (2nd gen) এবং ৩,৫৯০ টাকা দামের Google Nest mini স্মার্ট স্পিকার দুটিকে যথাক্রমে সর্বনিম্ন ৪,৯৯৯ টাকা এবং ১,৪৯৯ টাকা খরচ করে পকেটস্থ করতে পারবেন।

Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Stream TV Pro News - Stream TV Pro World - Stream TV Pro Sports - Stream TV Pro Entertainment - Stream TV Pro Games - Stream TV Pro Real Free Instagram Followers PayPal Gift Card Generator Free Paypal Gift Cards Generator Free Discord Nitro Codes Free Fire Diamond Free Fire Diamonds Generator Clash of Clans Generator Roblox free Robux Free Robux PUBG Mobile Generator Free Robux 8 Ball Pool Brawl Stars Generator Apple Gift Card Best Android Apps, Games, Accessories, and Tips Free V Bucks Generator 2022 Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Roblox Roblox Roblox Roblox Roblox Roblox Roblox Roblox Roblox