টেকনোলজি

মাত্র ৫,২১৯ টাকা থেকে Redmi, Realme, Tecno, Infinix ফোন কেনার সুযোগ দিচ্ছে Flipkart, Amazon

উৎসবের মরসুম একেবারে কাছে চলে এসেছে; আবার, দোরগোড়ায় এসে দাঁড়িয়েছে বিভিন্ন ফেস্টিভ সেলও। সেক্ষেত্রে এই সময়টিই স্মার্টফোন যে কেনার সেরা সময় – এমনটা বললে খুব একটা অত্যুক্তি হবে না! আসলে আগামী ২৩শে সেপ্টেম্বর থেকে Amazon India (অ্যামাজন ইন্ডিয়া)-য় ‘Great Indian Festival’ (গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল) এবং Flipkart (ফ্লিপকার্ট)-এ ‘Big Billion Days’ (বিগ বিলিয়ন ডেজ) সেল লাইভ হবে। আর এই সেলগুলিতেই আপনারা অন্যান্য প্রোডাক্টের পাশাপাশি নানা ব্র্যান্ডেড স্মার্টফোনও বাম্পার ডিসকাউন্টে কিনতে পারবেন। বিশেষ ব্যাপার হল যে, Great Indian Festival বা Big Billion Days চলাকালীন আগ্রহীরা মাত্র ৫-৬ হাজার টাকা ব্যয় করেই একটি স্মার্টফোন কিনতে সক্ষম হবেন। হ্যাঁ ঠিকই পড়েছেন! আর যে সে ফোন নয়, Redmi, Realme, Tecno, Infinix ইত্যাদি ব্র্যান্ডের হ্যান্ডসেট (মূলত এন্ট্রি-লেভেল রেঞ্জের) এই দামে পকেটস্থ করা সম্ভব হবে। আসুন এখন দেখে নিই, সেলে কোন কোন ফোন কিনলে এই স্বল্প দাম দিতে হবে।

সেলে এই পাঁচটি ফোন কেনা যাবে ৫-৬ হাজার টাকা খরচে

১. Infinix Smart 6 HD: বিগ বিলিয়ন ডেজ সেলে এই ফোনটি ৮,৯৯৯ টাকার পরিবর্তে ৫,২১৯ টাকায় কিনতে পারবেন। এই ফোনটি ‘সবচেয়ে সস্তা স্মার্টফোন’-এর ট্যাগসহ ফ্লিপকার্টে তালিকাভুক্ত হয়েছে। ফিচার বলতে এতে রয়েছে ৬.৬ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং মিডিয়াটেক হেলিও এ২২ প্রসেসর।

২. Realme C30: এই ফোনটি সেলে ৫,৭৯৯ টাকায় কেনা যাবে, এমনিতে এর দাম ৮,৪৯৯ টাকা। এতে রয়েছে ৬.৫ ইঞ্চি ডিসপ্লে, ইউনিসক টি৬১২ (T612) প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ২ জিবি র‌্যাম। এছাড়া ফটোগ্রাফির জন্য ফোনটি ৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা অফার করবে।

৩. Infinix Smart 6: ২ জিবি র‌্যাম এবং ২ জিবি ভার্চুয়াল র‌্যাম, ৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি ইত্যাদি ফিচারযুক্ত ইনফিনিক্সের এই ফোনটির এমআরপি (MRP) ৮,৯৯৯ টাকা। তবে বিগ বিলিয়ন ডেজে এটি ৫,৮৪৯ টাকায় কিনতে পারবেন।

৪. Techno Pop 5 LTE: অ্যামাজন, তার গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল শুরুর আগে ইউজারদের কিছু দুর্দান্ত কিক-স্টার্টার (KickStarter) ডিল অফার করছে। ফলে আপনারা, এই ফোনটি এখন ৬,০৯৯ টাকায় কিনতে পারবেন। তাছাড়া ফোনটি কেনার সময় ২০০ টাকার কুপন ডিসকাউন্টও পাওয়া যাবে। এই ফোনে ২ জিবি র‌্যাম, ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা বিদ্যমান।

৫. Redmi A1: এই রেডমি ফোনের এমআরপি ৬,৯৯৯ টাকা, তবে এটি ৫,৮৫০ টাকায় কেনা যাবে। ফোনটিতে ৮ মেগাপিক্সেলের ডুয়াল এআই (AI) ক্যামেরা, লেদার টেক্সচার ডিজাইন এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেখা যাবে।

Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Stream TV Pro News - Stream TV Pro World - Stream TV Pro Sports - Stream TV Pro Entertainment - Stream TV Pro Games - Stream TV Pro Real Free Instagram Followers PayPal Gift Card Generator Free Paypal Gift Cards Generator Free Discord Nitro Codes Free Fire Diamond Free Fire Diamonds Generator Clash of Clans Generator Roblox free Robux Free Robux PUBG Mobile Generator Free Robux 8 Ball Pool Brawl Stars Generator Apple Gift Card Best Android Apps, Games, Accessories, and Tips Free V Bucks Generator 2022