টেকনোলজি

মার্ভেল ফ্যানদের জন্য লঞ্চ হল Realme GT Neo 3 (150W) Thor: Love and Thunder Limited Edition

সারা বিশ্বের মতো ভারতেও মার্ভেল ফ্যানদের সংখ্যা নেহাত কম নয়। এদেশের অগণিত মার্ভেল অনুরাগীদের জন্য জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি আজ (৭ জুলাই) লঞ্চ করলো তাদের Realme GT Neo 3 (150W) Thor: Love and Thunder Limited Edition-এর হ্যান্ডসেটটি। মার্ভেল স্টুডিওস (Marvel Studios)-এর সহযোগিতায় রিয়েলমি তাদের এই নতুন এই সীমিত সংস্করণের ফোনটি বাজারে উন্মোচন করেছে। Realme GT Neo 3 (150W) Thor: Love and Thunder Limited Edition-টি রিয়েলমির অফিসিয়াল ওয়েবসাইট, ফ্লিপকার্ট (Flipkart) এবং মেইনলাইন স্টোরের মাধ্যমে আগামী ১৩ জুলাই থেকে নাইট্রো ব্লু কালার অপশনে কেনা যাবে। যদিও স্পেসিফিকেশনের দিক থেকে Realme GT Neo 3 (150W)-এর সাথে সীমিত সংস্করণের মডেলটির কোনো পার্থক্য নেই। অর্থাৎ এতেও ৬.৭ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে, MediaTek Dimensity 8100 প্রসেসর, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ১৫০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। চলুন এই সীমিত সংস্করণের রিয়েলমি ফোনটির দাম ও বিশেষত্বগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া।

ভারতে Realme GT Neo 3 (150W) Thor: Love and Thunder Limited Edition-এর দাম

ভারতের বাজারে রিয়েলমি জিটি নিও ৩ (১৫০ ওয়াট) থর: লাভ অ্যান্ড থান্ডার লিমিটেড এডিশনের একমাত্র ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ মডেলের দাম রাখা হয়েছে ৪২,৯৯৯ টাকা। ফোনটি নাইট্রো ব্লু কালার অপশনে আসবে এবং এটি ১৩ জুলাই থেকে ভারতের জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট (Flipkart), সংস্থার অফিসিয়াল সাইট (Realme.com) এবং রিয়েলমির মেইনলাইন স্টোরের মাধ্যমে কেনার জন্য উপলব্ধ হবে। জানিয়ে রাখি, রিয়েলমির ওয়েবসাইটের মাধ্যমে ইতিমধ্যেই এই নতুন রিয়েলমি ডিভাইসটির প্রি-অর্ডার প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে।

লঞ্চ অফার হিসেবে, যে সমস্ত ক্রেতারা রিয়েলমি জিটি নিও ৩ (১৫০ ওয়াট) থর: লাভ অ্যান্ড থান্ডার লিমিটেড এডিশনটি প্রিপেইড পেমেন্ট মেথডে কিনবেন তারা এর দামের ওপর সরাসরি ৩,০০০ টাকার ছাড় পেয়ে যাবেন। উল্লেখযোগ্যভাবে, সীমিত-সংস্করণ মডেলের মূল্য এপ্রিল মাসে লঞ্চ হওয়া স্ট্যান্ডার্ড রিয়েলমি জিটি নিও ৩ (১৫০ ওয়াট) মডেলের মতোই।

Realme GT Neo 3 (150W) Thor: Love and Thunder Limited Edition-এর স্পেসিফিকেশন

রিয়েলমি জিটি নিও ৩ (১৫০ ওয়াট) থর: লাভ অ্যান্ড থান্ডার লিমিটেড এডিশন একটি প্রিমিয়াম গিফট বক্সের সাথে এসেছে, যার সাথে জিটি নিও ৩ (১৫০ ওয়াট) স্মার্টফোনের পাশাপাশি কাস্টমাইজড থর: লাভ এবং থান্ডার থিমযুক্ত কার্ড, ওয়ালপেপার, স্টিকার, মেডেল এবং একটি সিম কার্ড ট্রে পিন পাওয়া যাবে।

স্পেসিফিকেশনের ক্ষেত্রে, এই সীমিত সংস্করণের হ্যান্ডসেটটি স্ট্যান্ডার্ড মডেলের মতোই। তাই এটিতেও ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭ ইঞ্চির ফুল-এইচডি+ (১,০৮০x২,৪১২ পিক্সেল) ডিসপ্লে রয়েছে, যা ১,০০০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট এবং এইচডিআর১০+ সাপোর্ট অফার করে। ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত, যার সাথে ১২ জিবি এলপিডিডিআর৫ র‍্যাম এবং ২৫৬ জিবি ইউএফএস ৩.১ স্টোরেজ যুক্ত রয়েছে। ফোনটিতে ছবির মসৃণতা বাড়ানোর করার জন্য একটি ডেডিকেটেড ডিসপ্লে প্রসেসরও রয়েছে এবং হিট ডিসিপেশনের জন্য, ফোনটিতে স্টেইনলেস-স্টিল ভেপার কুলিং প্রযুক্তি সাপোর্ট করে। এই রিয়েলমি ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক রিয়েলমি ইউআই ৩.০ (Realme UI 3.0) কাস্টম স্কিনে রান করে।

ফটো এবং ভিডিওগ্রাফির জন্য, Realme GT Neo 3 (150W) Thor: Love and Thunder Limited Edition-এর ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপের মধ্যে এফ/১.৮৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৭৬৬ প্রাইমারি সেন্সর রয়েছে, যাতে অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) এবং ইলেকট্রনিক ইমেজ স্টেবিলাইজেশন (EIS) সাপোর্ট করে। এর পাশাপাশি ক্যামেরা সেটআপে একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো শ্যুটার উপস্থিত রয়েছে। আর ফোনের সামনে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য, ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান।

পাওয়ার ব্যাকআপের জন্য, Realme GT Neo 3 (150W) Thor: Love and Thunder Limited Edition ১৫০ ওয়াট আল্ট্রাডার্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি অফার করে। এই হ্যান্ডসেটের কানেক্টিভিটি অপশনগুলির মধ্যে সামিল রয়েছে ৫জি, ৪জি এলটিই, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস/ এ-জিপিএস, এনএফসি এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্ট। এর অনবোর্ড সেন্সরগুলির মধ্যে একটি অ্যাক্সিলোমিটার, অ্যাম্বিয়েন্ট লাইট, জাইরোস্কোপ, ম্যাগনেটোমিটার এবং একটি প্রক্সিমিটি সেন্সর অন্তর্ভুক্ত রয়েছে। নিরাপত্তার জন্য, Realme GT Neo 3 (150W) Thor: Love and Thunder Limited Edition-এ একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর মিলবে। এছাড়াও, ফোনটির পরিমাপ ১৬৩x৭৫.৬x৮.২ মিলিমিটার এবং ওজন ১৮৮ গ্রাম।

Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Stream TV Pro News - Stream TV Pro World - Stream TV Pro Sports - Stream TV Pro Entertainment - Stream TV Pro Games - Stream TV Pro Real Free Instagram Followers PayPal Gift Card Generator Free Paypal Gift Cards Generator Free Discord Nitro Codes Free Fire Diamond Free Fire Diamonds Generator Clash of Clans Generator Roblox free Robux Free Robux PUBG Mobile Generator Free Robux 8 Ball Pool Brawl Stars Generator Apple Gift Card Best Android Apps, Games, Accessories, and Tips Free V Bucks Generator 2022