খেলা

রণবীরের পর এবার পোশাক খুললেন নকুল মেহতা, তুমুল ভাইরাল ছবি

বিনোদন ডেস্ক : রণবীর সিং-এর পর এবার কী ন গ্ন ফটোশ্যুটে মাতলেন Bade Achhe Lagte Hain 2- এর অভিনেতা? ছোট পর্দার জনপ্রিয় মুখ নকুল মেহতার ন গ্ন ফটোশ্যুট দেখে চমকে গিয়েছে নেটবাসীরা (Nakul Maheta Morphs Ranveer Singh Photoshoot)। এদিকে অভিনেতা সকলের উদ্দেশ্যে প্রশ্ন করেছেন যে তিনি কী রণবীরের থেকে কার্পেট ধার নিয়ে এই ফটোশ্যুট করেছেন? এর নেপথ্যে লুকিয়ে রয়েছে অন্য রহস্য।

রণবীর সিং-এর ন গ্ন ফটোশ্যুট এখন টক অফ দ্য টাউন। ন গ্ন ফটোশ্যুট করে ঝড় তুলেছেন সোশ্যাল মিডিয়ায়। সাহসীকতার চরম পর্যায়ে পৌঁছে নেটিজেনদের প্রশংসা কুড়িয়েছেন। বাহবার সঙ্গে জুটেছে কটাক্ষও। শুধু তাই নয় ভারতীয় দণ্ডবিধির বেশ কয়েকটি ধারায় এফআইআর-ও দায়ের করা হয়েছে। এর মাঝে ঘটল আরও এক বিপত্তি। হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় মুখ নকুল মেহেতাও নাকি রণবীরের ন গ্ন ফটোশ্যুটের আদলে ছবি পোস্ট করেছেন।

না না…আদলে নায়, একেবারে সেম পোজ, আর সেই Turkish Rug…তাহলে কী সত্যিই রণবীরের পরে ন গ্ন ফটোশ্যুট করলেন নকুল মেহেতা? না, গোটা বিষয়টাই উন্নত টেকনোলজির সাহায্যে করা হয়েছে। রণবীরের শরীরের ওপর বসানো বয়েছে নকুলের মুখ। সোশ্যাল মিডিয়ায় আগুনের গতিতে ভাইরাল হয়েছে Bade Achhe Lagte Hain 2- এর এই অভিনেতা।
নিজের ছবি দেখে নিজেই চমকে উঠেছেন নকুল মেহেতা ও তাঁর স্ত্রী। নিজের ইনস্টা হ্যান্ডেলে ছবি পোস্ট করে নকুল লিখেছেন, ” আপনাদের কী মনে হয় আমি রণবীরের থেকে ওই Turkish Rug টা ধার করে ফটোশ্যুট করেছি?” অন্যদিকে নকুলের স্ত্রী Jankee Parekh দুষ্টুমি করে লিখেছেন, “তাড়াতাড়ি বক্সারটা পরে নাও।”

নিজের ছবি দেখে নিজেই চমকে উঠেছেন নকুল মেহেতা ও তাঁর স্ত্রী। নিজের ইনস্টা হ্যান্ডেলে ছবি পোস্ট করে নকুল লিখেছেন, ” আপনাদের কী মনে হয় আমি রণবীরের থেকে ওই Turkish Rug টা ধার করে ফটোশ্যুট করেছি?” অন্যদিকে নকুলের স্ত্রী Jankee Parekh দুষ্টুমি করে লিখেছেন, “তাড়াতাড়ি বক্সারটা পরে নাও।”

এদিকে অভিনেতার সোশ্যাল মিডিয়া পোস্ট ইন্ডাস্ট্রির বন্ধুদের মজাদার কমেন্টে ভরে গিয়েছে। Karanvir Bohra মজা করে লিখেছেন “আমার মনে হয় এটা তোমার করা উচিত। ” Harleen Sethi বলেছেন, “Fabbbbb Naks uffff…”এছাড়াও Drashti Dhami ও Ruslaan Mumtaz-রা হাসির ইমোজি দিয়ে নকুলের পোস্ট ঘিরে বেশ মজা করেছেন সোশ্যাল মিডিয়ায়।

এদিকে রণবীরের ন গ্ন ফটোশ্যুট নিয়ে সোশ্যাল মিডিয়ায় মিশ্র প্রতিক্রিয়া মিলেছে। আন্তর্জাতিক ম্যাগাজিনের জন্য নুড ফটোশ্যুট করে ওই পত্রিকার তরফে ‘বলিউডের শেষ সুপারস্টার’-এর তকমাও মিলেছে। বলিউডের বিশিষ্ট পরিচালক রাম গোপাল বর্মা থেকে অর্জুন কপুরকে পাশে পেয়েছেন রণবীর। তবে মুম্বইয়ের একটি বেরকারি এনজিও-এর তরফে রণবীরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। এরপর ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারায় রণবীরের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। অভিনেতার জীবনে যে ঝড় উঠতে চলেছে সে কথা কিন্তু বলার অপেক্ষাই রাখছে না।

মাছ খেতে গিয়ে মাছের তাড়া খেয়েই পালালো বিড়াল

তবে রণবীর ঘরণী দীপিকা কিন্তু বরের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। দীপসের মতে, “রণবীর সিং বরাবরই সাহসী। স্কিন দেখাতে কোনওদিনই লজ্জা পাননি উনি। এবারেও ফটোশ্যুট করে বেশ খুশিই হয়েছেন উনি। সকলের মতামত দেখছেন।”

Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Stream TV Pro News - Stream TV Pro World - Stream TV Pro Sports - Stream TV Pro Entertainment - Stream TV Pro Games - Stream TV Pro Real Free Instagram Followers PayPal Gift Card Generator Free Paypal Gift Cards Generator Free Discord Nitro Codes Free Fire Diamond Free Fire Diamonds Generator Clash of Clans Generator Roblox free Robux Free Robux PUBG Mobile Generator Free Robux 8 Ball Pool Brawl Stars Generator Apple Gift Card Best Android Apps, Games, Accessories, and Tips Free V Bucks Generator 2022