টেকনোলজি

সুখবর, Redmi Note 9 Pro সহ এই পাঁচটি পুরানো Redmi ও Poco ফোনে এল MIUI 13 আপডেট

জনপ্রিয় প্রযুক্তি সংস্থা শাওমি (Xiaomi) এখনও তাদের স্মার্টফোনগুলিকে নিজস্ব ইউজার ইন্টারফেসের লেটেস্ট সংস্করণ, MIUI 13-এ আপডেট করছে। যদিও, কোন কোন শাওমি ডিভাইসগুলি এই সংস্করণটির পরিবর্তে MIUI 14 আপডেট পেতে পারে, তা ইতিমধ্যেই জানা গেছে। তবে, এখন শাওমি তাদের পাঁচটি পুরানো ফোনের জন্য MIUI 13 আপডেট রোল আউট করতে চলেছে, যা তাদের গ্রাহক এবং অনুরাগীদের কাছে একটি বড় সুসংবাদ হয়ে এসেছে। চলুন এই পাঁচ শাওমি ডিভাইসে MIUI 13 আপডেট সংক্রান্ত সমস্ত তথ্যগুলি জেনে নেওয়া যাক।

মোট পাঁচটি Redmi এবং Poco ডিভাইস পেতে চলেছে MIUI 13 আপডেট

শাওমিইউআই (Xiaomiui)-এর সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, গত বেশ কয়েকদিন ধরে পাঁচটি পুরানো অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক শাওমি ডিভাইসে নতুন এমআইইউআই ১৩ (MIUI 13) কাস্টমাইজেশন লেয়ারের আপডেট আসতে শুরু করেছে। শাওমির রেডমি (Redmi) ও পোকো (Poco) সাব-ব্র্যান্ডের অধীনে থাকা এই পাঁচ হ্যান্ডসেটগুলি হল- Redmi 9T, Redmi 9T NFC, Redmi Note 9 Pro, Redmi Note 9S এবং Poco X3 NFC।

প্রসঙ্গত, এই সবকটি মডেলই এমআইইউআই ১৩ গ্লোবাল সফটওয়্যারটি পাচ্ছে, যা পূর্ববর্তী এমআইইউআই সংস্করণগুলির সমস্ত বাগ সংশোধন করে এবং শাওমির অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমের এই সংস্করণটির সমস্ত নতুন ফিচারগুলিকে যুক্ত করে৷ আপনি যদি এই ডিভাইসগুলির মধ্যে কোনও একটির ব্যবহারকারী হন এবং এখনও এই আপডেটটি না পেয়ে থাকেন তবে আতঙ্কিত হবেন না। সার্ভার ক্র্যাশ বা ত্রুটি রোধ করার জন্য সংস্থা ধীরে ধীরে এই মডেলগুলির জন্য এমআইইউআই ১৩ রোলআউট করছে।

তবে, আপনি যদি এই পাঁচটি ডিভাইসের একটির মালিক হন এবং যত তাড়াতাড়ি সম্ভব MIUI 13 আপডেটটি লাভ করতে চান, তাহলে নিম্নলিখিত পদক্ষেপগুলি অনুসরণ করতে পারেন:

১. উল্লেখিত রেডমি বা পোকো স্মার্টফোনের সেটিংসে যেতে হবে।

২. অ্যাবাউট ফোন (About Phone) অপশনে ক্লিক করতে হবে।

৩. ওপরের বাঁদিকে প্রদর্শিত এমআইইউআই সংস্করণ কার্ডটি ট্যাপ করতে হবে।

৪. ব্যবহারকারীর কাছে এটি ইতিমধ্যে আছে কিনা তা পরীক্ষা করতে বা আপডেটের জন্য চেক অপশনে ক্লিক করতে হবে।

৫. যদি এটি না হয়, তাহলে ওপরের ডান কোণায় থাকা তিনটি উল্লম্ব বিন্দুর অনুরূপ আইকনটি ক্লিক করতে হবে৷

৬. মেনু থেকে আপডেট সেটিংস নির্বাচন করতে হবে।

৭. অবশেষে, এটি অ্যাক্টিভ করতে, নীচে স্ক্রোল করে ডানদিকে “রিসিভ আপডেটস সুনার” (Receive updates sooner)-এর পাশের অপশনটি ট্যাপ করতে হবে।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন

Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Stream TV Pro News - Stream TV Pro World - Stream TV Pro Sports - Stream TV Pro Entertainment - Stream TV Pro Games - Stream TV Pro Real Free Instagram Followers PayPal Gift Card Generator Free Paypal Gift Cards Generator Free Discord Nitro Codes Free Fire Diamond Free Fire Diamonds Generator Clash of Clans Generator Roblox free Robux Free Robux PUBG Mobile Generator Free Robux 8 Ball Pool Brawl Stars Generator Apple Gift Card Best Android Apps, Games, Accessories, and Tips Free V Bucks Generator 2022