টেকনোলজি

সুসংবাদ! Redmi Note 10, Redmi Note 10 Pro Max ব্যবহারকারীদের ফোন সারাই হবে বিনামূল্যে




Redmi Note 10 Pro Max Free Repair Service

সম্প্রতি শাওমির ভারতীয় শাখার তরফে Redmi Note সিরিজে অন্তর্ভুক্ত Redmi Note 10 এবং Note 10 Pro Max-ফোন দুটির জন্য MIUI 13 আপডেট রোল আউট করা হয়েছে। তবে এই সফটওয়্যার আপডেটের পর উল্লেখিত দুই হ্যান্ডসেটের বহু ব্যবহারকারীরাই অভিযোগ করতে শুরু করেন যে, তাদের ডিভাইসের ক্যামেরা অ্যাপ্লিকেশনটি ঘন ঘন ক্র্যাশ হচ্ছে। এই সমস্যার কথা এবার স্বীকার করে নিয়েছে কোম্পানিও। যারপর, রেডমি ঘোষনা করেছে সারা ভারত জুড়ে তাদের নির্বাচিত সহস্রাধিক সার্ভিস সেন্টারে বিনামূল্যে ক্ষতিগ্রস্ত Redmi Note 10 এবং Note 10 Pro Max মডেলগুলিকে মেরামত করা হবে, যা রেডমির গ্রাহকদের কাছে সুসংবাদ হয়ে এসেছে।

সফটওয়্যার আপডেট জনিত কারণে ক্ষতিগ্রস্ত Redmi Note 10 এবং Note 10 Pro Max-কে বিনামূল্যে মেরামত করবে রেডমি

কয়েকদিন আগেই রেডমি নোট ১০ এবং নোট ১০ প্রো ম্যাক্স-এর জন্য লেটেস্ট এমআইইউআই ১৩ (MIUI 13) আপডেট রোল আউট করা হয়েছে। তবে আপডেটের পর এই দুটি স্মার্টফোনের বেশ কিছু ব্যবহারকারী রিপোর্ট করেছেন যে, যখনই ফোনের ক্যামেরা অ্যাপটি খোলা তখনই এটি ক্র্যাশ হয়ে যাচ্ছে। এমনকি বেশ কিছু ইউজার এও অভিযোগ করেছেন যে, ইনস্টাগ্রাম এবং স্ন্যাপচ্যাটের মতো থার্ড পার্টি অ্যাপগুলি খোলার সময়ও ক্যামেরা ক্র্যাশের সমস্যাটি দেখা দিচ্ছে। বর্তমানে রেডমি ইন্ডিয়া এই সমস্যাটি স্বীকার করে নিয়েছে, আর সমস্ত ক্ষতিগ্রস্ত ডিভাইসের জন্য ব্যাপক প্রযুক্তিগত সহায়তা প্রদান করার প্রতিশ্রুতি দিয়েছে এবং এগুলিকে মেরামতের করা হবে বলে ঘোষণা করেছে। এই পরিষেবাটি সারা দেশ জুড়ে ২,০০০টিরও বেশি শাওমি অনুমোদিত পরিষেবা কেন্দ্রগুলিতে কোনও অতিরিক্ত খরচ ছাড়াই উপলব্ধ৷
শাওমি ইন্ডিয়াও এই ত্রুটির জন্য ক্ষমা চেয়েছে এবং জানিয়েছে যে, তারা গ্রাহকের প্রত্যাশারও বাইরে একটি ইউজার-সেন্ট্রিক অভিজ্ঞতা প্রদান করতে প্রতিশ্রুতিবদ্ধ।

প্রসঙ্গত, Redmi Note 10 সিরিজের ডিভাইসগুলির ক্যামেরা সমস্যা সাম্প্রতিক সময়ে এই ধরনের প্রথম ঘটনা নয়। গত ডিসেম্বরেও Redmi Note 10 ব্যবহারকারীরা ফোনের ডিসপ্লে সংক্রান্ত সমস্যাগুলির জন্য রিপোর্ট করেছিলেন, আবার এবছরের শুরুতে Poco X3 Pro-এর মাদারবোর্ডের সমস্যাগুলি রিপোর্ট করা হয়েছিল। শাওমি জানিয়েছে যে, ডিসপ্লে সমস্যাটি শুধুমাত্র অল্প শতাংশ (0.00১%) ব্যবহারকারীদের মধ্যে রিপোর্ট করা হয়েছে। আর সংস্থার পক্ষ থেকে পোকো ফোনের মাদারবোর্ডের সমস্যাটিও স্বীকার করে নেওয়া হয় এবং এর জন্য বিনামূল্যে পরিষেবা ও বর্ধিত ৬-মাসের ওয়ারেন্টিও দেওয়া হয়েছিল।







Ananya graduated with a degree in Journalism and Mass Communication And she loves to read and write, enjoys music and is very interested in Technology.


Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Stream TV Pro News - Stream TV Pro World - Stream TV Pro Sports - Stream TV Pro Entertainment - Stream TV Pro Games - Stream TV Pro Real Free Instagram Followers PayPal Gift Card Generator Free Paypal Gift Cards Generator Free Discord Nitro Codes Free Fire Diamond Free Fire Diamonds Generator Clash of Clans Generator Roblox free Robux Free Robux PUBG Mobile Generator Free Robux 8 Ball Pool Brawl Stars Generator Apple Gift Card Best Android Apps, Games, Accessories, and Tips Free V Bucks Generator 2022