টেকনোলজি

স্টাইলাস লুকের Dizo Watch R Talk এবং Dizo Watch D Talk স্মার্টওয়াচ ভারতে লঞ্চ হল

Dizo Watch R Talk Watch D Talk launched

রিয়েলমির টেক লাইফ ব্র্যান্ড Dizo ভারতে লঞ্চ করল তাদের নতুন এক জোড়া স্মার্টওয়াচ। এগুলি হল Dizo Watch R Talk এবং Dizo Watch D Talk। এর মধ্যে Dizo Watch R Talk হল Watch R এবং Dizo Watch D Talk হল Watch D স্মার্টওয়াচের উত্তরসূরী। চলুন দেখে নেওয়া যাক নতুন এই স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Dizo Watch R Talk এবং Dizo Watch D Talk স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ডিজো ওয়াচ আর টক এবং ডিজো ওয়াচ ডি টক স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে যথাক্রমে ৪,৯৯৯ (প্রারম্ভিক মূল্য ৩,৭৯৯ টাকা) এবং ৩,৯৯৯ টাকা (প্রারম্ভিক মূল্য ২,৭৯৯ টাকা)। আগামী ১৩ সেপ্টেম্বর থেকে ডিজো ওয়াচ আর টক স্মার্টওয়াচটি কিনতে পাওয়া গেলেও, ডিজো ওয়াচ ডি টক স্মার্টওয়াচটি কেনার জন্য আগ্রহী ক্রেতাদের ১৬ সেপ্টেম্বর পর্যন্ত অপেক্ষা করতে হবে। নির্দিষ্ট দিনে সংস্থার রিটেল ও অনলাইন স্টোর ছাড়াও ই-কমার্স সাইট ফ্লিপকার্টে কেনার জন্য উপলব্ধ হবে ঘড়ি দুটি।

Dizo Watch R Talk স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

ডিজো ওয়াচ আর টক স্মার্টওয়াচটি ১.৩ ইঞ্চি গোলাকার অ্যামোলেড ডিসপ্লের সাথে এসেছে, যা ৩৬০X ৩৬০ পিক্সেল রেজোলিউশন এবং ৫০০ নিট উজ্জলতা অফার করবে। সেই সঙ্গে এটি অলওয়েজ অন ডিসপ্লে ফিচার সাপোর্ট করবে। তাছাড়া ঘড়িটিতে দেওয়া হয়েছে মেটাল বডি এবং এতে ১৫০টি ওয়াচফেস উপলব্ধ।

এ ছাড়া ঘড়িটির নাম দেখেই বোঝা যাচ্ছে এটি ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট সহ এসেছে। যার ফলে হাতের ঘড়ি থেকেই ফোন কল করা এবং ধরা যাবে। সেই সঙ্গে ঘড়িটিতে ফোন কল রেকর্ড মজুত করে রাখা সম্ভব। তদুপরি ওয়্যারেবলটিতে ভয়েস অ্যাসিস্ট্যান্ট এবং নয়েজ ক্যান্সলেশন ফিচার সাপোর্ট করবে।

অন্যদিকে নতুন এই স্মার্টওয়াচে রয়েছে ১১০টি স্পোর্টস মোড, স্টেপ/ক্যালোরি ট্র্যাকার, ওয়াটার ড্রিংকিং রিমাইন্ডার, সিডেন্টারি রিমাইন্ডার ইত্যাদি। উপরন্তু ঘড়িটিতে হেলথ ফিচার হিসেবে হার্ট রেট সেন্সর, SPo2 সেন্সর, স্লিপ ট্র্যাকার উপলব্ধ। এমনকি ডিজো অ্যাপ ব্যবহার করে স্মার্টফোনের সাথে যুক্ত করে জিপিএস -এর মাধ্যমে ব্যবহারকারী ঘড়িটির মাধ্যমে তার রানিং রুট ট্র্যাক করতে পারবেন।

Dizo Watch R Talk স্মার্টওয়াচের অন্যান্য ফিচারের মধ্যে উল্লেখযোগ্য স্মার্ট নোটিফিকেশন, ক্যামেরা মিউজিক কন্ট্রোল ইত্যাদি। সংস্থার মতে, একবার চার্জে ঘড়িটি দশ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। এর জন্য স্মার্টওয়াচটিতে ব্যবহৃত হয়েছে ৩০০ এমএএইচ ব্যাটারি। সর্বপরি, জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটি IP68 রেটিং সহ এসেছে।

Dizo Watch D Talk স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

ডিজো ওয়াচ আর টক স্মার্টওয়াচটি ১.৮ ইঞ্চি আয়তক্ষেত্রাকার ডায়ালের সাথে এসেছে, যা সর্বোচ্চ ৫৫০ নিটস উজ্জলতা অফার করার সাথে সাথে ২৪০x২৮০ পিক্সেল রেজোলিউশন দেবে। তাছাড়া ঘড়িটির ফিচারের মধ্যে উল্লেখযোগ্য ১৫০টি ওয়াচফেস, ব্লুটুথ কলিং ফিচার, ১২০টি স্পোর্টস মোট, ইনবিল্ড গেম ইত্যাদি। উপরন্তু ঘড়িটিতে হার্ট রেট সেন্সর, স্লিপ ট্র্যাকার SPo2 মনিটরের মতো বিভিন্ন হেলথ মোড উপলব্ধ। তদুপরি পাওয়ার ব্যাকআপের জন্য Dizo Watch D Talk স্মার্টওয়াচে ব্যবহৃত হয়েছে ২৬০ এমএএইচ ব্যাটারি। যা একবার চার্জে সাতদিন পর্যন্ত ওয়্যারেবলটিকে সক্রিয় রাখবে। পরিশেষে জানাই, জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য স্মার্টওয়াচটি IP68 রেটিংসহ এসেছে।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন

Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Stream TV Pro News - Stream TV Pro World - Stream TV Pro Sports - Stream TV Pro Entertainment - Stream TV Pro Games - Stream TV Pro Real Free Instagram Followers PayPal Gift Card Generator Free Paypal Gift Cards Generator Free Discord Nitro Codes Free Fire Diamond Free Fire Diamonds Generator Clash of Clans Generator Roblox free Robux Free Robux PUBG Mobile Generator Free Robux 8 Ball Pool Brawl Stars Generator Apple Gift Card Best Android Apps, Games, Accessories, and Tips Free V Bucks Generator 2022