টেকনোলজি

২০ হাজার টাকার Smart TV ১১,৯৯৯ টাকায়, Flipkart Big Saving Days সেলের অফার দেখে নিন

Flipkart Big Saving Days Sale: গত ২২শে জুলাই থেকে প্লাস মেম্বারদের জন্য খুলে দেওয়া হয়েছিল Flipkart আয়োজিত ‘Big Saving Days’ সেলের অ্যাক্সেস-গেট। আর আজ থেকে প্রত্যেক ভারতবাসী আলোচ্য সেলের লাভ ওঠাতে পারবেন। আগামী ২৭শে জুলাই পর্যন্ত লাইভ থাকা এই সেলে বিবিধ ক্যাটাগরি অন্তর্গত প্রোডাক্টের সাথে ভারী ছাড় অফার করা হচ্ছে। তবে আজ আমরা নির্দিষ্ট ভাবে শুধুমাত্র স্মার্ট টিভির সাথে উপলব্ধ অফার ও ডিসকাউন্ট প্রসঙ্গে আলোচনা করবো। আপনারা যারা নিজেদের বাড়ির অন্দর সাজানোর জন্য একটি বড় স্ক্রিন সাইজের টেলিভিশন কিনতে ইচ্ছুক, তারা চলমান এই সেলের মাধ্যমে নূন্যতম ১১,৯৯৯ টাকার খরচ করে Blaupunkt, LG এবং OnePlus -এর মতো নামিদামি ব্র্যান্ডের ৩২-ইঞ্চি ডিসপ্লে সাইজের একটি স্মার্ট LED টিভি কিনে নিতে পারবেন। আবার প্রযোজ্য ব্যাঙ্ক ডিসকাউন্ট, এক্সচেঞ্জ বোনাস এবং ইএমআই বিকল্পের দৌলতে ধার্য মূল্যের উপর অতিরিক্ত ছাড়ও পেয়ে যাবেন আপনারা। তবে দামের অঙ্ক দেখে টিভিগুলিতে ফিচারের অভাব আছে ভাববেন না যেন। উল্লেখিত প্রত্যেকটি ব্র্যান্ডের টিভি মডেলে ওটিটি অ্যাপের অ্যাক্সেস থেকে শুরু করে দুর্দান্ত অডিও সিস্টেম বিদ্যামান। চলুন ‘Flipkart Big Saving Days’ সেলে কোন কোন ৩২-ইঞ্চি স্মার্ট টিভি মডেলকে অফারের সাথে বিক্রি করা হচ্ছে তা বিশদে জেনে নেওয়া যাক।

Flipkart Big Saving Days সেলে ব্যাঙ্ক অফার

ই-কমার্স সাইট ফ্লিপকার্ট তাদের এই লেটেস্ট সেলকে Axis, Kotak, Citi এবং RBL ব্যাঙ্কের সাথে হাত মিলিয়ে নিয়ে এসেছে। ফলে আলোচ্য ব্যাঙ্কগুলির কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে ধার্য মূল্যের উপর অতিরিক্ত ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট অফার করা হবে। এছাড়াও, নো-কস্ট ইএমআই এবং এক্সচেঞ্জ বোনাসের মতো বিকল্পের লাভও ওঠাতে পারবেন গ্রাহকেরা।

Flipkart Big Saving Days সেলে অফার সহ উপলব্ধ স্মার্ট টিভির তালিকা

Blaupunkt Cybersound 80 cm (32 inch) HD Ready LED Smart Android TV:

ব্লুপুঙ্কট সংস্থার সাইবারসাউন্ড সিরিজের এই টিভিকে ৩৮% বা ৭,৫০০ টাকা ছাড়ের সাথে মাত্র ১১,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে সেলে। তবে সেল শেষ হয়ে গেলে উক্ত মডেলের দাম বেড়ে পুনরায় ১৯,৪৯৯ টাকা হয়ে যাবে। সম্পূর্ণ টাকা একসাথে না দিতে চাইলে, আপনারা মাসিক ৪১৬ টাকার নো-কস্ট ইএমআইও প্রদান করতে পারেন। এছাড়া, পুরোনো টেলিভিশন আপগ্রেড করে এই নয়া স্মার্ট টিভি কিনলে ১১,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও দেওয়া হবে। ফিচার হিসাবে, এতে ৩২-ইঞ্চির স্ক্রিনের এইচডি রেডি LED ডিসপ্লে দেওয়া হয়েছে। অডিও-র ক্ষেত্রে এই মডেলে ৪০‌ ওয়াট আউটপুটের ডুয়েল স্পিকার সিস্টেম রয়েছে। এছাড়া, ইউজাররা উক্ত টিভিতে প্রাইম ভিডিও, ডিজনি+হটস্টার, ইউটিউবের মতো ওটিটি অ্যাপও অ্যাক্সেস করতে পারবেন।

LG 80 cm (32 inch) HD Ready LED Smart WebOS TV:

এলজি আনীত এই স্মার্ট টেলিভিশনকে সেল চলাকালীন ২১,৯৯০ টাকার পরিবর্তে মাত্র ১৪,৯৯০ টাকায় কেনা যাবে। অর্থাৎ ছাড়ের পরিমান থাকছে ৩১% বা ৭,০০০ টাকা। ডিসকাউন্ট ছাড়াও আপনারা ১১,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের সুবিধ পেয়ে যাবেন। আর কিস্তিতে টাকা শোধ করতে চাইলে, মাসিক ১,৬৬৬ টাকার নো-কস্ট ইএমআইয়ের বিকল্প উপলব্ধ। বিশেষত্বের কথা বললে, এলজি সংস্থার এই টিভিটি একটি ৩২-ইঞ্চির এইচডি রেডি LED ডিসপ্লে সহযোগে এসেছে। এটি ওয়েবওএস (WebOS) ওএস দ্বারা চালিত। এই মডেলে ১০ ওয়াট সাউন্ড আউটপুট সমর্থিত সাউন্ড সিস্টেম আছে। এছাড়া, নেটফ্লিক্স, প্রাইম ভিডিও, ডিজনি+হটস্টার, ইউটিউবের মতো ওভার-দ্য-টপ প্ল্যাটফর্মগুলিও প্রি-ইনস্টল পাওয়া যাবে।

OnePlus Y1 80 cm (32 inch) HD Ready LED Smart Android TV:

ওয়ানপ্লাসের এই স্মার্ট টিভির দাম ১৯,৯৯৯ টাকা। কিন্তু ফ্লিপকার্ট বিগ সেভিংস ডেজ সেল লাইভ থাকাকালীন উক্ত মডেলকে ৩২% বা ৬,০০৯ টাকা ছাড়ের সাথে কেবল ১৩,৯৯০ টাকা খরচ করে কেনা যাবে। অফার হিসাবে, ৯,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস এবং মাসিক ২,৩৩২ টাকার নো-কস্ট ইএমআই অপশনের লাভ উঠিয়ে আপনারা এই টিভিকে কিনতে সক্ষম হবেন। এবার আসা যাক ফিচারের প্রসঙ্গে। আলোচ্য টেলিভিশনটি হল একটি ৩২-ইঞ্চির এইচডি রেডি LDE ডিস্পলে সমন্বিত অ্যান্ড্রয়েড স্মার্ট টিভি। এতে ডলবি অডিও টেকনোলজি সমর্থিত অডিও সিস্টেম উপলব্ধ, যার সাউন্ড আউটপুট ৪০ ওয়াট। এই মডেল – নেটফ্লিক্স, প্রাইম ভিডিও, ডিজনি+হটস্টার, ইউটিউবের মতো ওটিটি অ্যাপ সমর্থন করে।

Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Stream TV Pro News - Stream TV Pro World - Stream TV Pro Sports - Stream TV Pro Entertainment - Stream TV Pro Games - Stream TV Pro Real Free Instagram Followers PayPal Gift Card Generator Free Paypal Gift Cards Generator Free Discord Nitro Codes Free Fire Diamond Free Fire Diamonds Generator Clash of Clans Generator Roblox free Robux Free Robux PUBG Mobile Generator Free Robux 8 Ball Pool Brawl Stars Generator Apple Gift Card Best Android Apps, Games, Accessories, and Tips Free V Bucks Generator 2022