টেকনোলজি

৩৫,০০০ টাকার কমে আইফোন! iPhone 13, iPhone 12 Mini ও iPhone 11 সবচেয়ে কম দামে কিনুন

Flipkart Big Diwali Sale

Flipkart Big Diwali Sale : আপনি যদি আপনার বিদ্যমান অ্যান্ড্রয়েড মোবাইলকে আপগ্রেড করে একটি নয়া আইফোন কিনতে চান কিন্তু অত্যাধিক মূল্যের কারণে কিনতে সক্ষম না হন, তাহলে আপনার জন্য রয়েছে সুখবর! আসলে ভারতের অন্যতম জনপ্রিয় ই-কমার্স সাইট Flipkart আগামীকাল অর্থাৎ ১১ই অক্টোবর থেকে তাদের সাইটে ‘Big Diwali Sale’ শুরু করতে চলেছে, যা লাইভ থাকাবে ১৬ই অক্টোবর পর্যন্ত। এই সময়কালে গ্রাহকেরা Apple বিকশিত বিভিন্ন প্রজন্মের আইফোন মডেলকে বাম্পার ডিসকাউন্ট এবং বিশেষ ডিলের সাথে কিনতে পারবেন। এক্ষেত্রে এই তালিকায় সামিল রয়েছে – iPhone 11, iPhone 12 Mini এবং iPhone 13 মডেল। আপনিও যদি উল্লেখিত মডেলগুলির যেকোনো একটি সস্তায় কিনতে চান, তাহলে আমাদের এই প্রতিবেদন থেকে Flipkart Big Diwali Sale -এ আইফোনের সাথে প্রযোজ্য অফারগুলির সম্পর্কে জেনে নিন

SBI ও Kotak ব্যাঙ্কের সাথে হাত মিলিয়ে Flipkart লাইভ করতে চলেছে ‘Big Diwali Sale’

ফ্লিপকার্ট তাদের এই আপকামিং সেলকে SBI ও Kotak ব্যাঙ্কের হাত মিলিয়ে নিয়ে আসতে চলেছে। আলোচ্য দুটি ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ১০% পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যায়। আবার Paytm -এর মাধ্যমে পেমেন্ট করলে গ্রাহকদের অতিরিক্ত ক্যাশব্যাকও দেওয়া হবে। প্রসঙ্গত আপনারা উল্লেখিত অফারগুলি অ্যাপল ছাড়াও অন্যান্য ব্র্যান্ডের স্মার্টফোন কেনার ক্ষেত্রেও পাবেন।

Flipkart Big Diwali সেলে iPhone এর উপর অফার

Apple iPhone 11 : ফ্লিপকার্টের আসন্ন সেলে অ্যাপল আইফোন ১১ মডেলটিকে ডিসকাউন্ট সহ ৩৫,৯৯০ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। যদিও যেসকল গ্রাহকেরা SBI ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করবেন, তারা ধার্য মূল্যের উপর অতিরিক্তভাবে আরো ১০% ছাড় পেয়ে যাবেন। যারপর, আলোচ্য মডেলকে নূন্যতম ৩৩,৭৪০ টাকা খরচ করে কেনা যাবে। ফিচার হিসাবে এই ১১তম প্রজন্মের আইফোনে একটি ৬.১-ইঞ্চির লিকুইড রেটিনা এইচডি ডিসপ্লে প্যানেল ও এ১৩ বায়োনিক (A13 Bionic) চিপসেট পাওয়া যাবে।

Apple iPhone 12 Mini : আপনারা যারা কমপ্যাক্ট সাইজের আইফোন ১২ মিনি মডেল কিনতে চান, তারা এটিকে ডিসকাউন্ট সহ মাত্র ৩৩,৭৪০ টাকা‌ থেকে আসন্ন ফ্লিপকার্ট সেলে পেয়ে যাবেন। ফিচারের কথা বললে, এতে একটি ৫.৪-ইঞ্চির সুপার রেটিনা XDR ডিসপ্লে রয়েছে। ডিভাইসটি অ্যাপলের নিজেস্ব এ১৪ বায়োনিক (A14 Bionic) চিপসেট দ্বারা চালিত। এছাড়া, এই 5G আইফোনের সামনের প্যানেলে নাইট মোড এবং ৪কে (4K) রেজোলিউশনের ডলবি ভিশন HDR রেকর্ডিং সমর্থিত একটি ১২ মেগাপিক্সেলের ট্রুডেপ্থ (TrueDepth) সেলফি ক্যামেরা রয়েছে।

Apple iPhone 13 : গত বছর সেপ্টেম্বরে লঞ্চ হওয়া আইফোন ১৩ মডেলের সাথেও আসন্ন সেলে ভারী ডিসকাউন্ট দেওয়া হবে। যেমন এর ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে ৭৯,৯০০ টাকার পরিবর্তে কেবল ৫৬,৭৪০ টাকায় পকেটস্থ করতে পারবেন আপনারা। এবার আসা যাক বিশেষত্বের প্রসঙ্গে। আলোচ্য মডেলটি – একটি ৬.১-ইঞ্চির সুপার রেটিনা XDR ডিসপ্লে প্যানেল, এ১৫ বায়োনিক (A15 Bionic) চিপসেট এবং শক্তিশালী ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ সহ এসেছে। এছাড়া, এটি IP68 জল এবং ধুলো প্রতিরোধী রেটিং প্রাপ্ত।

Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Stream TV Pro News - Stream TV Pro World - Stream TV Pro Sports - Stream TV Pro Entertainment - Stream TV Pro Games - Stream TV Pro Real Free Instagram Followers PayPal Gift Card Generator Free Paypal Gift Cards Generator Free Discord Nitro Codes Free Fire Diamond Free Fire Diamonds Generator Clash of Clans Generator Roblox free Robux Free Robux PUBG Mobile Generator Free Robux 8 Ball Pool Brawl Stars Generator Apple Gift Card Best Android Apps, Games, Accessories, and Tips Free V Bucks Generator 2022