টেকনোলজি

৫৪,৯৯৯ টাকায় OnePlus ফোন অর্ডার করেছিলেন, ৫ টাকার সাবান পাঠাল Amazon

বিগত এক সপ্তাহ ধরেই Flipkart, Amazon India (অ্যামাজন ইন্ডিয়া) এবং আরো বিভিন্ন অনলাইন শপিং প্ল্যাটফর্মে ফেস্টিভ সেলের কেনাকাটা চলছে। তবে, পুজোর মুখে অধিকাংশই বাড়ি বসে সস্তায় জিনিসপত্র কেনার চেষ্টা করলেও, সেগুলির হাতে পাওয়ার সময় বা ডেলিভারি টাইমলাইন সন্তোষজনক হচ্ছেনা। এরই সাথে পুরোনো যে সমস্যাটি এখন গ্রাহকদের মাথাব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছে, তা হল ই-কমার্স ওয়েবসাইট থেকে বহু মূল্য কোনো প্রোডাক্ট কিনে অন্য কিছু (পড়ুন সাবানের মত তুচ্ছ জিনিস) হাতে পাওয়া। যেমন, সম্প্রতি Flipkart থেকে ল্যাপটপ কিনে এক গ্রাহক রিটেল বাক্সে ঘড়ি ব্র্যান্ডের সাবান পেয়েছেন। তবে শুধু Walmart-এর এই জনপ্রিয় সংস্থার ক্ষেত্রেই নয়, বরঞ্চ তাদের প্রতিদ্বন্দ্বী Amazon-এর একজন গ্রাহকও পড়েছেন একই ফাঁপরে!

জানা গিয়েছে, ভিক্টিম, অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল (Amazon Great Indian Festival) সেল থেকে ৫৪,৯৯৯ টাকা মূল্যের ওয়ানপ্লাস ১০টি ৫জি (OnePlus 10T 5G) স্মার্টফোন কেনেন; কিন্তু বদলে তাঁর কাছে ডেলিভার হয় ৫ টাকা মূল্যের একটি এক্সো (Exo) সাবান। হাস্যকর ব্যাপার এটাই যে, ওই ব্যক্তি ‘ভাগ্যবশত’ সাবানে ১০ গ্রাম পরিমাণ অতিরিক্ত (10g Extra) ফ্রি-তে পেয়েছেন।

ফ্ল্যাগশিপ ফোনের কিনে মিলল সাবান, গাফিলতি কার?

একথা আমরা সকলেই জানি যে, গত ২৩ তারিখ থেকে শুরু হওয়া অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে স্মার্টফোন, ইলেকট্রনিক্স আইটেমসহ বিভিন্ন প্রোডাক্টে অনেক আকর্ষণীয় ডিল পাওয়া যাচ্ছে। কিন্তু বাম্পার ডিসকাউন্টে পছন্দের বা প্রয়োজনের প্রোডাক্ট কিনতে গিয়ে গ্রাহকরা অফারের হাজারো প্রতারণার শিকার হচ্ছেন। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, এবার মুম্বাই নিবাসী অশোক ভাম্বানি সেলের প্রথম দিনেই ৫০,০০০ টাকার বেশি খরচ করে ওয়ানপ্লাসের উল্লিখিত মডেলটি অর্ডার করেন। কিন্তু অর্ডার ডেলিভারির পর, তিনি সাথে সাথে বক্সটি খোলেননি; বদলে তিনি নবরাত্রির উৎসবের জন্য অপেক্ষা করেন। আর উৎসব শুরু হওয়ার পর যখন তিনি বক্সটি খোলেন, তখন সাবান খুঁজে পেয়ে তাঁর অবস্থা কী হয় তা আশা করি আলাদা করে বলে দিতে হবে না।

এই ঘটনার প্রেক্ষিতে অশোক, অ্যামাজনের কাস্টমার কেয়ারে এই বিষয়ে অভিযোগ করেছেন বলে জানা গিয়েছে। তবে এ বিষয়ে কোম্পানির পক্ষ থেকে এখনো পর্যন্ত কোনো তথ্য পাওয়া যায়নি। ফলে প্রশ্ন থেকেই যাচ্ছে যে গাফিলতি কার, আর কীভাবেই এই বড় দুর্ঘটনাটি ঘটল।

Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Stream TV Pro News - Stream TV Pro World - Stream TV Pro Sports - Stream TV Pro Entertainment - Stream TV Pro Games - Stream TV Pro Real Free Instagram Followers PayPal Gift Card Generator Free Paypal Gift Cards Generator Free Discord Nitro Codes Free Fire Diamond Free Fire Diamonds Generator Clash of Clans Generator Roblox free Robux Free Robux PUBG Mobile Generator Free Robux 8 Ball Pool Brawl Stars Generator Apple Gift Card Best Android Apps, Games, Accessories, and Tips Free V Bucks Generator 2022