টেকনোলজি

৮০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট, আজ রাত থেকে ফের শুরু হচ্ছে Flipkart Big Diwali Sale

Flipkart Big Diwali Sale : গতকাল ছিল Flipkart Big Diwali Sale -এর অন্তিম দিন। কিন্তু আলোচ্য সেলটি শেষ হওয়ার পরেই অর্থাৎ আজ আবারো আরেকটি নতুন দিওয়ালি সেলের ঘোষণা করলো ই-কমার্স সাইটটি। এক্ষেত্রে সদ্য লাইভ হওয়া মাইক্রোসাইট অনুসারে, আসন্ন আলোর উৎসব উপলক্ষে দেশবাসীর জন্য ‘Big Diwali Sale’ -এর দ্বিতীয় পর্বটি আগামীকাল অর্থাৎ ১৯শে অক্টোবর শুরু হচ্ছে এবং চলমান থাকবে ২৩শে অক্টোবর পর্যন্ত। তবে অন্যান্যবারের মতো এবারও Flipkart Plus মেম্বাররা সেলটির আর্লি অ্যাক্সেস পাবেন। যার দরুন সেল শুরুর ২৪ ঘণ্টা আগে মানে আজ রাত থেকেই তারা বিবিধ অফারগুলির ভরপুর ফায়দা তুলতে পারবেন। উল্লেখ্য, সেলটির প্রথম ভাগের মতো এবারও – স্মার্টফোন, ল্যাপটপ, বিভিন্ন অ্যাক্সেসরিজ, হোম অ্যাপ্লায়েন্স থেকে শুরু করে ফ্যাশন আইটেম, ফার্নিচার, কিচেন আইটেম ইত্যাদির সাথে বাম্পার ডিসকাউন্ট পাওয়া যাবে। আবার উপলব্ধ ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্ট, নো-কোস্ট ইএমআই সহ অন্যান্য অফারের সুবিধা নিতে পারলে খরিদ্দারীর ক্ষেত্রে দাম নিয়ে আর চিন্তার অবকাশই থাকবে না। চলুন আসন্ন Flipkart Big Diwali Sale -এর ডিল ও অফারগুলির সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

Flipkart Big Diwali Sale ব্যাঙ্ক পার্টনার

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া বা SBI -এর সাথে হাত মিলিয়ে ফ্লিপকার্ট তাদের আসন্ন দিওয়ালি সেলটি নিয়ে আসতে চলেছে। ফলত কেনাকাটার সময় উক্ত ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ধার্য মূল্যের উপর অতিরিক্তভাবে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। অন্যদিকে, অনলাইন পেমেন্ট প্ল্যাটফর্ম, Paytm -এর গ্রাহকরা ওয়ালেট বা UPI ট্রানজ্যাকশনে পাবেন ১০% ছাড়। আবার, Flipkart Axis ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করলে ৫% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে । এছাড়া, ‘ফ্লিপকার্ট পে লেটার’ ফিচারের সুবিধাও পাওয়া যাবে।

Flipkart Big Diwali Sale থেকে দারুণ সস্তায় কেনা যাবে স্মার্টফোন

বিগ দিওয়ালি সেল চলাকালীন কোন ফোন ঠিক কত দামে পাওয়া যাবে, সে বিষয়ে এখনো পর্যন্ত নিশ্চিতভাবে কিছু জানায়নি ফ্লিপকার্ট। এক্ষেত্রে নতুন মাইক্রোসাইটে, Realme, Samsung, Oppo, Vivo, MI বা Xiaomi, Motorola, Google, Infinix, Micromax, Lava এবং iPhone, এই প্রত্যেকটি টেক ব্র্যান্ডের তালিকাভুক্ত মডেলের পাশেই ‘রিভিলিং সুন’ (Revealing Soon) লেখাটি দেখা গেছে। তবে সেল চলাকালীন Poco ব্র্যান্ডিংয়ের সাথে আসা অ্যান্ড্রয়েড স্মার্টফোনগুলিকে ৪৫% পর্যন্ত ছাড়ে কেনা যাবে বলে জানতে পেরেছি আমরা।

প্রসঙ্গত, নয়া হ্যান্ডসেট কেনার ক্ষেত্রে দুর্দান্ত এক্সচেঞ্জ অফার দেবে ফ্লিপকার্ট। যেমন, Oppo Reno 8 5G এবং Samsung S22 Plus 5G ফোনের সাথে ২২,০০০ টাকা পর্যন্ত। আর Realme 9 Pro+ 5G, Xiaomi 11i 5G এবং Pixel 6a মডেল তিনটির সাথে যথাক্রমে সর্বোচ্চ ১৭,০০০ টাকা, ২০,০০০ টাকা এবং ২০,০০০ টাকা এক্সচেঞ্জ বোনাস মিলবে। এছাড়া ক্রেতারা ফোন খরিদ করার সময় – স্ক্রিন ড্যামেজ প্রোটেকশন স্কিম, মাসিক ১,৭৫০ টাকার প্রাথমিক নো কস্ট ইএমআই ইত্যাদি অপশনও কাজে লাগাতে পারবেন।

হোম অ্যাপ্লায়েন্স ও ইলেকট্রনিক্স গ্যাজেটের সাথে পাওয়া যাবে ৮০% অফ

আসন্ন ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেলের দ্বিতীয় ভাগে আপনারা ইলেকট্রনিক্স আইটেমের উপর ৮০% পর্যন্ত ছাড় পেয়ে যাবেন। যার মধ্যে, হেডফোন এবং স্পিকারে ৮০% পর্যন্ত অফ, ল্যাপটপের উপর সর্বোচ্চ ৫০% ছাড় এবং ডেটা স্টোরেজ বা কম্পিউটার পেরিফেরাল কিনলে ৮০% অফ মিলবে। আবার ফাস্ট চার্জিং পাওয়ার ব্যাঙ্ক কিনতে চাইলে মাত্র ৪৯৯ টাকা খরচ করতে হবে এবং সেলে গেমিং ল্যাপটপের দাম শুরু হচ্ছে ৫০,৯৯০ টাকা থেকে।

অন্যদিকে, আলোচ্য বিক্রয়কার্যে টেলিভিশন ও হোম অ্যাপ্লায়েন্সের সাথে সামগ্রিকভাবে ৭৫% পর্যন্ত ছাড় দেওয়া হবে বলে উল্লেখ আছে ফ্লিপকার্টের মাইক্রোসাইটে। এক্ষেত্রে, স্মার্ট টিভির দাম শুরু হবে ৭,১৯৯ টাকা থেকে, ওয়াশিং মেশিন কিনলে নূন্যতম ৬,৪৯০ টাকা খরচ করতে হবে, ফ্রিজ বা রেফ্রিজারেটরের প্রারম্ভিক দাম থাকছে মাত্র ৩,৯৯৯ টাকা, এয়ার কন্ডিশনার কিনলে ৫৫% পর্যন্ত অফ পাওয়া যাবে এবং কিচেন অ্যাপ্লায়েন্সগুলিকে সর্বনিম্ন ২৯৯ টাকার বিনিময়ে কেনা যাবে সেল থেকে।

অন্যান্য আইটেম অফার ও ডিলের বিশদ

উল্লেখিত ডিলগুলি Flipkart Big Diwali সেলের অফার তালিকার একটি ক্ষুদ্র অংশ মাত্র। আপনারা আসন্ন দীপাবলিতে জামাকাপড় বা ফ্যাশন আইটেম কিনতে চাইলে, ৬০-৮০% পর্যন্ত ছাড় পেয়ে যাবেন। বিউটি, ফুড, স্পোর্টস বা খেলনার দাম শুরু হবে ৬৯ টাকা থেকে এবং সর্বোচ্চ ৮৫% পর্যন্ত ডিসকাউন্ট মিলবে। একইভাবে ফার্নিচার, ম্যাট্রেস ইত্যাদিতে থাকবে ৮৫% পর্যন্ত ছাড়ের সুবিধা এবং ফ্লিপকার্ট অরিজিনালস প্রোডাক্টকে ৮০% ডিসকাউন্টের সাথে বিক্রি করা হবে। এছাড়া, সেলের দিনগুলিতে ‘বাই মোর সেভ মোর’, রাত ৮টা থেকে ১২টা পর্যন্ত প্রতি ঘন্টায় ‘টিকটিক ডিলস’ এবং রাত ১২টা, সকাল ৮টা বা বিকেল ৪টেয় ‘ক্রেজি ডিলস’-এর মত অফারের সুবিধাও পাওয়া যাবে।

প্রসঙ্গত, এবার ফ্লিপকার্ট আরেকটি বিশেষ অফারের সাথে হাজির হয়ে গেছে। মাইক্রোসাইটে দেখা গেছে, দিওয়ালিতে পরিবার বা পরিজনদের সাথে ব্যক্তিগত সময় কাটানোর জন্য যারা ঘুরতে যাওয়ার প্ল্যান করছেন, তারা ফ্লিপকার্টের মাধ্যমে ফ্লাইট টিকিট বুক করার ক্ষেত্রে ১৫-৩০% অফ এবং হোটেল বুকিংয়ের ক্ষেত্রে ৩০-৭০% ছাড় হস্তগত করতে পারবেন।

Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Stream TV Pro News - Stream TV Pro World - Stream TV Pro Sports - Stream TV Pro Entertainment - Stream TV Pro Games - Stream TV Pro Real Free Instagram Followers PayPal Gift Card Generator Free Paypal Gift Cards Generator Free Discord Nitro Codes Free Fire Diamond Free Fire Diamonds Generator Clash of Clans Generator Roblox free Robux Free Robux PUBG Mobile Generator Free Robux 8 Ball Pool Brawl Stars Generator Apple Gift Card Best Android Apps, Games, Accessories, and Tips Free V Bucks Generator 2022