টেকনোলজি

Airtel Xsafe: বাড়িতে CCTV বসাবেন? দুর্দান্ত পরিষেবা নিয়ে হাজির এয়ারটেল




Airtel Xsafe service launched

উৎসবের মরশুমে বাড়ি এবং অফিসের নিরাপত্তাকে মজবুত করতে এবার গ্রহণ করুন ‘Airtel Xsafe’ পরিষেবা! Airtel -এর নবাগত এই পরিষেবা সম্পর্কে এর আগেও আমরা পাঠকের সামনে গুরুত্বপূর্ণ তথ্য তুলে ধরেছি। সদ্য Bharati গোষ্ঠীর অধীনস্থ টেলকোর (Airtel) তরফ থেকে সর্বসাধারণের জন্য এই পরিষেবা বাজারে আনা হয়েছে। Airtel Xsafe পরিষেবার অাওতায় গ্রাহকেরা ভিন্ন ভিন্ন ফিচার ও স্পেসিফিকেশন সহ আগত তিন ধরনের ক্যামেরা মোতায়েনের মাধ্যমে নিজেদের বাড়ি ও কর্মক্ষেত্রের সুরক্ষাকে জোরদার করতে পারবেন। এভাবে সম্পূর্ণ গোপনে নজরদারি চালিয়ে আলোচ্য পরিষেবার ইউজার তার বাড়ির আশপাশের প্রতিটি সন্দেহজনক গতিবিধিকে শনাক্ত করতে পারবেন। এয়ারটেলের অফিসিয়াল ওয়েবসাইট এবং Airtel Thanks অ্যাপ থেকে আগ্রহীরা Airtel Xsafe পরিষেবা বুক করতে পারবেন।

উল্লেখ্য, এই মুহূর্তে দেশের ৪০টি শহরে এয়ারটেল নতুন এক্সসেফ পরিষেবা প্রদান করছে। এক্ষেত্রে গ্রাহকেরা সংস্থার তরফ থেকে মোট তিন প্রকারের ক্যামেরা পেয়ে যাচ্ছেন। ক্যামেরাগুলির প্রত্যেকটির ভিন্ন ভিন্ন স্পেসিফিকেশন রয়েছে। ফলে এদের ব্যবহারের জন্যও আগ্রহীদের আলাদা আলাদা পরিমাণ অর্থ খরচ করতে হবে।

Airtel Xsafe পরিষেবা গ্রহণের খরচ

যেমন, এয়ারটেল এক্সসেফ পরিষেবার অাওতায় স্টিকি ক্যাম (ইন্ডোর) গ্রহণের জন্য প্রোডাক্ট কস্ট হিসেবে ২,৪৯৯ এবং ইনস্টলেশনের চার্জ হিসেবে আরো ৩০০ টাকা পরিশোধ করতে হবে। ৩৬০ ডিগ্রি (ইন্ডোর) ক্যামেরা কেনার জন্য এক্ষেত্রে ২,৯৯৯ এবং ৩০০ টাকার ইনস্টলেশন চার্জ প্রদান করতে হবে। এছাড়া অ্যাক্টিভ ডিফেন্স (আউটডোর) ক্যামেরা কিনতে ৪,৪৯৯ এবং ইনস্টল করতে ৬০০ টাকা খরচের দরকার পড়বে। সর্বোপরি Airtel -এর আলোচ্য পরিষেবার গ্রাহক হলে, প্রথম ক্যামেরার জন্য সাবসক্রিপশন চার্জ বাবদ প্রতি মাসে ৯৯৯ টাকা এবং বাড়তি বা অ্যাড-অন ক্যামেরার জন্য আরো ৬৯৯ টাকা পরিশোধ করতে হবে।

বর্তমানে সাবস্ক্রিপশন চার্জ ছাড়াই ভোগ করুন Airtel Xsafe পরিষেবা

অবশ্য এই মুহূর্তে এয়ারটেল, এক্সসেফ পরিষেবা গ্রহণের ক্ষেত্রে একটি বিশেষ (Introductory) অফার ঘোষণা করেছে। ফলে বর্তমানে পরিষেবাটি গ্রহণ করলে গ্রাহকদের প্রথম মাসের জন্য কোনোরকম সাবসক্রিপশন চার্জ প্রদান করতে হবে না। সেক্ষেত্রে বাড়ি ও অফিসের নিরাপত্তাকে মজবুত করার এহেন সাশ্রয়ী সুযোগ হাতছাড়া করা কোনভাবেই উচিত কাজ হবেনা।







One of the newest members of the Techgup Family. Soumo grew his liking for gadgets almost a decade back while searching for his first smartphone, and started writing about tech recently in 2020


Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Stream TV Pro News - Stream TV Pro World - Stream TV Pro Sports - Stream TV Pro Entertainment - Stream TV Pro Games - Stream TV Pro Real Free Instagram Followers PayPal Gift Card Generator Free Paypal Gift Cards Generator Free Discord Nitro Codes Free Fire Diamond Free Fire Diamonds Generator Clash of Clans Generator Roblox free Robux Free Robux PUBG Mobile Generator Free Robux 8 Ball Pool Brawl Stars Generator Apple Gift Card Best Android Apps, Games, Accessories, and Tips Free V Bucks Generator 2022