টেকনোলজি

Amazon Sale: Prime Days Sale শেষ হলেও ৫০% ছাড়ে ইলেকট্রনিক্স কেনার সুযোগ দিচ্ছে অ্যামাজন

গতকাল অর্থাৎ ২৪শে জুলাই শেষ হয়েছে Amazon India (অ্যামাজন ইন্ডিয়া)-র বহু প্রতীক্ষিত ‘Prime Days Sale’। তবে এই সেল শেষ যাওয়ায় বা সংস্থার প্রাইম মেম্বারশিপ না থাকায় যারা ইলেকট্রনিক্স প্রোডাক্ট কেনাকাটা করতে পারেননি বলে আফসোস করছেন, তাদের বলব দাঁড়ান! কারণ এখনও ধামাকাদার অফারের পসরা উপলব্ধ রয়েছে ই-কমার্স ওয়েবসাইটটিতে। আসলে আজ থেকে Amazon-এ লাইভ হয়েছে ‘Mega Electronics Days’ (মেগা ইলেকট্রনিক্স ডেজ) সেল, যা আগামী ২৯ তারিখ পর্যন্ত চলবে। আর এই সেলেই ক্রেতারা ল্যাপটপ, হেডফোন, উয়ারেবলস, স্পিকার, ট্যাবলেট, গেমিং আনুষাঙ্গিক, প্রিন্টারের মত প্রোডাক্টগুলিতে ৫০ শতাংশের বেশি ছাড় পাবেন। অন্যদিকে ব্যাঙ্ক অফ বরোদা (Bank of Baroda) বা সিটিব্যাঙ্ক (Citi Bank)-এর ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে মিলবে ১০ শতাংশ অতিরিক্ত ছাড় এবং ইউপিআই (UPI)-তে ১০০ টাকা ক্যাশব্যাক। সেক্ষেত্রে আমরা এই Amazon Mega Electronics Days সেলের তিন-তিনটি সেরা অফারের কথা এখন বলব, যা মিস করলে পস্তাতে হতে পারে!

Amazon Mega Electronics Days সেলে এই তিনটি প্রোডাক্টে মিলবে সেরা অফার

১. Apple iPad Air: বর্তমান সেলে Apple-এর iPad Air কিনতে চাইলে ক্রেতাদের ৫২,০৯০ টাকা ব্যয় করতে হবে। এই প্রিমিয়াম ডিভাইসে ফিচার বলতে মিলবে অ্যান্টি-রিফ্লেক্টিং আবরণযুক্ত ১০.৯ ইঞ্চি এলইডি ব্যাকলিট লিকুইড রেটিনা ডিসপ্লে, যার রেজোলিউশন ২৩৬০×১৬৪০ পিক্সেল এবং ব্রাইটনেস ৫০০ নিট। আবার এটিতে ৮ জিবি পর্যন্ত র‌্যাম, ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ এবং এম১ (M1) প্রসেসর রয়েছে যেখানে ব্যাটারি ব্যাকআপের জন্য ২০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ২৮.৬ ওয়াট আওয়ার ব্যাটারি দেখা যাবে। সাথে ফটোগ্রাফির জন্য থাকবে ১২ মেগাপিক্সেল ওয়াইড-অ্যাঙ্গেল রিয়ার ক্যামেরা এবং ১২ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স।

২. Lenovo IdeaPad Slim 3: এই বিজনেস ল্যাপটপে রয়েছে ১৫.৬ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে, ইন্টেল ১১তম জেন কোর আই৩ (Intel 11th Gen Core i3) প্রসেসর এবং উইন্ডোজ ১১ ওএস। এছাড়া এটিতে ৫১২ জিবি এসএসডি স্টোরেজ এবং ৮ জিবি ডিডিআর৪ র‌্যাম দেখা যাবে। অ্যামাজনে এটির বর্তমান দাম ৩৬,৯৯০ টাকা।

৩. Brother T525W প্রিন্টার: এই প্রিন্টারটি একটি অল-ইন-ওয়ান প্রিন্টার। এতে ৩০/১২ পিপিএম স্পিডে ডকুমেন্ট প্রিন্ট করা যায়। আবার এর ইঙ্ক ট্যাঙ্কটি সহজেই অ্যাক্সেস করা যায়, যা রিফিলিংকে সহজ করে তোলে। এটি কিনতে চাইলে দাম পড়বে ১৪,৯৯৯ টাকা।

Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Stream TV Pro News - Stream TV Pro World - Stream TV Pro Sports - Stream TV Pro Entertainment - Stream TV Pro Games - Stream TV Pro Real Free Instagram Followers PayPal Gift Card Generator Free Paypal Gift Cards Generator Free Discord Nitro Codes Free Fire Diamond Free Fire Diamonds Generator Clash of Clans Generator Roblox free Robux Free Robux PUBG Mobile Generator Free Robux 8 Ball Pool Brawl Stars Generator Apple Gift Card Best Android Apps, Games, Accessories, and Tips Free V Bucks Generator 2022