টেকনোলজি

BGMI গেমে এবার মিলবে Bugatti গাড়ি চালানোর মজা, নতুনত্ব আনছে Krafton


মোদী সরকার PUBG ব্যান করার পর Krafton যে Battlegrounds Mobile India বা BGMI নামক গেমটি লঞ্চ করেছিল, তা এখন ব্যাটেল রয়্যাল গেম হিসেবে অত্যন্ত জনপ্রিয়। এমনকি ভারতে নিষিদ্ধ হলেও পুনরায় BGMI-এর প্রত্যাবর্তন ঘটেছে। সেক্ষেত্রে তরুণ প্রজন্মকে আকৃষ্ট করতে এবং গেমে নতুনত্ব আনতে এবার একটি পার্টনারশিপ করে বসেছে BGMI-এর নির্মাতা সংস্থা Krafton। হ্যাঁ, BGMI গেমে নতুন কন্টেন্ট আনতে দক্ষিণ কোরিয়ার গেম ডেভেলপারটি সম্প্রতি ফরাসি সুপারকার নির্মাতা Bugatti-এর সাথে অংশীদারিত্ব করেছে। এর ফলে আসন্ন দিনগুলিতে BGMI-এর প্লেয়াররা দু-দুটি এক্সক্লুসিভ গাড়ি উপভোগ করতে পারবেন।

Bugatti-র সাথে হাত মিলিয়ে গেমে ডিজিট্যালি এই দুটি গাড়ি চালাতে দেবে Krafton

বুগাটির সাথে ক্র্যাফ্টনের পার্টনারশিপের কারণে ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার প্লেয়াররা যে দুটি গাড়ি ডিজিট্যালি চালানোর সুযোগ পাবেন সেগুলি হল – Bugatti Veyron 16.4 Grand Sport Vitesse এবং Bugatti La Voiture Noire। এক্ষেত্রে সংস্থাটি গাড়িতে বুগাটি অর্নামেন্ট এবং বুগাটি প্যারাসুট নামে দুটি অ্যাডিশনাল সিক্রেট কালার থিমও যুক্ত করেছে।

গেমে ব্যবহৃত অ্যানিমেটেড Bugatti গাড়িগুলি বাস্তবে সুপার হিট

প্রসঙ্গত উল্লেখ্য, Bugatti Veyron 16.4 Grand Sport Vitesse হল বিশ্বের অন্যতম দ্রুততম (বিশ্ব-রেকর্ড সেটিং স্পিড ৪০৮.৮৪ কিমি/আওয়ার) এবং সবচেয়ে শক্তিশালী প্রোডাকশন রোডস্টার, যার নামের আক্ষরিক অর্থ স্পিড বা গতি। এর মূল্য ২.২ মিলিয়ন ডলার। অন্যদিকে Bugatti La Voiture Noire মডেলটি বুগাটি কোম্পানির ১১০তম বার্ষিকী উপলক্ষে এবং এটি বিখ্যাত Bugatti Type 57 SC Atlantic প্রতি শ্রদ্ধা জানিয়ে লঞ্চ করা হয়। এই গাড়ির বিশেষত্ব এর নান্দনিকতা।

ইতিমধ্যে BGMI-এ এসেছে নতুন মোডও

এত গেল গাড়ির বৃত্তান্ত এবং ব্যাটলগ্রাউন্ডস মোবাইলের আসন্ন পরিবর্তনের কথা। বলে রাখি, বিজিএমআই সম্প্রতি ‘আলটিমেট এরিনা মোড’ (Ultimate Arena Mode) নামক একটি নতুন গেম মোড যোগ করেছে যা টিম ডেথম্যাচ মোডের ক্ষেত্রে ৪×৫ ব্যাটেল অপশন হিসেবে থাকবে। ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার এই আলটিমেট এরিনা মোড এখন দেশব্যাপী সমস্ত ইউজারদের জন্য অ্যান্ড্রয়েড (Android) এবং আইওএস (iOS) উভয় ধরণের অপারেটিং সিস্টেমে খেলার উপলব্ধ।

Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Stream TV Pro News - Stream TV Pro World - Stream TV Pro Sports - Stream TV Pro Entertainment - Stream TV Pro Games - Stream TV Pro Real Free Instagram Followers PayPal Gift Card Generator Free Paypal Gift Cards Generator Free Discord Nitro Codes Free Fire Diamond Free Fire Diamonds Generator Clash of Clans Generator Roblox free Robux Free Robux PUBG Mobile Generator Free Robux 8 Ball Pool Brawl Stars Generator Apple Gift Card Best Android Apps, Games, Accessories, and Tips Free V Bucks Generator 2022