টেকনোলজি

Black Friday Sale 2022: দামি দামি ফোনের উপর বাম্পার অফার, দেখে নিন ফ্লিপকার্টের সেরা চারটি ডিল

Flipkart Black Friday Sale : ই-কমার্স সাইট Flipkart -এ বর্তমানে চলছে Black Friday Sale। এই সেল গতকাল অর্থাৎ ২৫শে নভেম্বর থেকে শুরু হয়েছে এবং চলবে আগামী ৩০শে নভেম্বর পর্যন্ত। এই সময়কালে বিভিন্ন ক্যাটাগরির প্রোডাক্ট ও গ্যাজেটের সাথে আকর্ষণীয় ডিল মিলবে। তবে প্রতিবারের ন্যায় এবারও সবচেয়ে বেশি অফার পাওয়া যাবে স্মার্টফোন সেগমেন্টে। এক্ষেত্রে আপনারা যারা একটি প্রিমিয়াম-রেঞ্জের 5G-এনাবল হ্যান্ডসেট কিনতে ইচ্ছুক, তারা আলোচ্য সেল থেকে Nothing Phone (1), Google Pixel 7, Samsung Galaxy S22 Plus এমনকি Apple iPhone 13 মডেলকে ভারী ডিসকাউন্ট ও লোভনীয় অফারের সাথে তুলনায় সস্তায় পকেটস্থ করতে পারবেন। তাই চলুন হাতে সময় থাকতে Flipkart Black Friday Sale -এ উল্লেখিত ফ্ল্যাগশিপগুলির সাথে কি কি অফার ও ডিল পাওয়া যাচ্ছে দেখে নেওয়া যাক।

Flipkart Black Friday সেলের ব্যাঙ্ক পার্টনার

ফ্লিপকার্ট ব্ল্যাক ফ্রাইডে সেলে একাধিক ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ডের সাথে ডিসকাউন্ট অফার করা হচ্ছে। যেমন Citi ব্যাঙ্কের ক্রেডিট ও ডেবিট কার্ড, ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড, Flipkart Axis ব্যাঙ্ক কার্ড, Kotak ব্যাঙ্কের ডেবিট ও ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ২,০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে৷ পাশাপাশি – এক্সচেঞ্জ বোনাস, নো-কস্ট ইএমআই এবং ফ্রি স্ক্রিন ড্যামেজ প্রটেকশনের মতো বিকল্পও উপলব্ধ থাকছে। সর্বোপরি, Flipkart Pay Later স্কিমের অধীনে কেনাকাটা করলে অতিরিক্ত কিছু বেনিফিটের লাভও ওঠানো যাবে।

Flipkart Black Friday Sale 2022 প্রিমিয়াম স্মার্টফোনের উপর অফার

Apple iPhone 13 : অ্যাপল আনীত এই আইফোনের বেস ভ্যারিয়েন্টকে ফ্লিপকার্ট আয়োজিত সেলে মাত্র ৬২,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। এতে একটি ৬.১ ইঞ্চির (২৫৩২×১১৭০ পিক্সেল) সুপার রেটিনা XDR OLED ডিসপ্লে রয়েছে, যা ৪৬০ পিপিআই পিক্সেল ডেনসিটি অফার করে। ফাস্ট পারফরম্যান্স অফার করার জন্য এটি সংস্থার নিজস্ব ৫ এনএম প্রসেসিং নোড ভিত্তিক এ১৫ বায়োনিক (A15 Bionic) প্রসেসর এবং ফোর-কোর জিপিইউ সহ এসেছে। ডিভাইসটি আইওএস ১৫ অপারেটিং সিস্টেম দ্বারা চালিত। এতে ৫১২ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ পাওয়া যাবে। ক্যামেরা ফ্রন্টের কথা বললে, ১৩তম প্রজন্মের আইফোন সিরিজের এই স্ট্যান্ডার্ড মডেলে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এগুলি হল – ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ১২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর। এই রিয়ার সেন্সর-দ্বয় ৪কে (4K) ভিডিও শ্যুট করতে সক্ষম। আবার উক্ত মডেলটির সামনে স্মার্ট HDR টেকনোলজির সাথে ১২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা রয়েছে। সিরিজের এই স্ট্যান্ডার্ড মডেলটি ৫জি এবং ওয়াই-ফাই ৬ কানেক্টিভিটি বিকল্প সহ এসেছে। আর, পাওয়ার ব্যাকআপের জন্য iPhone 13 -এ ৩,২৪০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ম্যাগসেফ (MagSafe) ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করে।

Nothing Phone (1) : নাথিংয়ের এই ‘ফার্স্ট এভার’ স্মার্টফোনের ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলকে ফ্লিপকার্ট থেকে এখন ২৭,৪৯৯ টাকার বিনিময়ে কেনা যাবে। ফিচারের কথা বললে, ডুয়েল-সিমের (ন্যানো) নাথিং ফোন ১ -এ কর্নিং গরিলা গ্লাসের সুরক্ষা সহ ৬.৫৫-ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪০০ পিক্সেল) OLED ডিসপ্লে রয়েছে, যা ১২০ হার্টজ অ্যাডাপটিভ রিফ্রেশ রেট, ৪০২ পিপিআই পিক্সেল ডেনসিটি, ১,২০০ নিট পিক ব্রাইটনেস এবং এইচডিআর১০+ সাপোর্ট করে। জানিয়ে রাখি, গ্লাস ডিজাইনের সাথে আসার দরুন ডিভাইসটির ব্যাক প্যানেলেও কর্নিং গরিলা গ্লাসের সুরক্ষা মিলবে। এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি+ প্রসেসর সহ এসেছে। নাথিংয়ের এই ফোন অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক নাথিংওএস (NothingOS) কাস্টম ইউজার ইন্টারফেসে রান করে। ফটোগ্রাফির জন্য এতে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। যার মধ্যে প্রথমটি হল – OIS, EIS ও এফ/১.৮৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল Sony IMX766 সেন্সর। আর দ্বিতীয়টি হল – ৫০ মেগাপিক্সেল Samsung JN1 আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, যা এফ/২.২ অ্যাপারচার, ইলেকট্রনিক ইমেজ স্টেবিলাইজেশন (EIS), ১১৪-ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ এবং একটি ম্যাক্রো মোড সাপোর্ট করে। অন্যদিকে, সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য এই হ্যান্ডসেটে ১৬ মেগাপিক্সেলের Sony IMX471 ফ্রন্ট-ফেসিং ক্যামেরা মিলবে। পাওয়ার ব্যাকআপের জন্য নাথিং আনীত এই ফোনে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং, ১৫ ওয়াট কিউআই (Qi) ওয়্যারলেস চার্জিং এবং ৫ ওয়াট রিভার্স চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি আছে।

Google Pixel 7 : ফ্লিপকার্টে গুগল পিক্সেল ৭ স্মার্টফোনকে বর্তমানে ৫৯,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। তবে প্রযোজ্য ব্যাঙ্ক কার্ড অফারের দরুন এটিকে ৫১,৪৯৯ টাকায় কেনা যাবে। এবার আসা যাক বিশেষত্বের প্রসঙ্গে। আলোচ্য মডেলে একটি ৬.৩২ ইঞ্চির ফুল এইচডি প্লাস OLED ডিসপ্লে প্যানেল রয়েছে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ১,৪০০ নিট পিক ব্রাইটনেস এবং HDR টেকনোলজি সাপোর্ট করে। উন্নত পারফরম্যান্সের জন্য এটি সংস্থার নিজস্ব টেনসর জি২ চিপসেট সহ এসেছে। ফোনটি স্টক অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে রান করে। ফটোগ্রাফির জন্য এই ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এগুলি হল – OIS সমর্থিত ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ১১৪-ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ (FoV) সহ ১২ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স। আর ফোনের সামনে একটি ১০.৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য গুগল আনীত এই হ্যান্ডসেটে ৪,৩৫৫ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৩০ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং এবং কিউআই (Qi) সার্টিফায়েড ওয়্যারলেস ফাস্ট চার্জিং সাপোর্ট করে। আর নিরাপত্তার জন্য এতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার মিলবে।

Samsung Galaxy S22 Plus : গ্যালাক্সি এস২২-সিরিজের এই প্রিমিয়াম মডেলটিকে ফ্লিপকার্ট ব্ল্যাক ফ্রাইডে সেল চলাকালীন মাত্র ৫৫,৪৯৯ টাকায় বিক্রি করা হবে। ফিচার হিসাবে এতে – একটি ৬.৭-ইঞ্চির ফুল এইচডি (১০৮০x২৩৪০ পিক্সেল) ডাইনামিক অ্যামোলেড ২x ডিসপ্লে প্যানেল রয়েছে, যা ৪৮ হার্টজ – ১২০ হার্টজ ভ্যারিয়েবল রিফ্রেশ রেট, ১৭৫০ নিট পিক ব্রাইটনেস এবং এইচডিআর১০+ টেকনোলজি অফার করে। ডিসপ্লের সুরক্ষার খাতিরে এতে কর্নিং গরিলা গ্লাস ভিক্টাস+ প্রোটেকশন বর্তমান। আবার ক্ষতিকর নীল রশ্মির পরিমাণ কমাতে ফোনে আই কমফোর্ট প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। স্যামসাং গ্যালাক্সি এস২২ প্লাস কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসরের সাথে সজ্জিত হয়ে এসেছে৷ ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ওয়ানইউআই ৪.০ কাস্টম স্কিনে রান করে। ছবি তোলার জন্য এতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এগুলি হল – OIS সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর, OIS ও ৩x অপটিক্যাল জুম যুক্ত ১০ মেগাপিক্সেল টেলিফটো লেন্স, এবং ১২ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড সেন্সর। আর সামনে একটি ১০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৪,৫০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং, ১৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং এবং ৪.৫ ওয়াট রিভার্স চার্জিং সাপোর্ট করে। আর সিকিউরিটির জন্য ডিভাইসটিতে আন্ডার ডিসপ্লে আল্ট্রাসনিক ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে।

Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Stream TV Pro News - Stream TV Pro World - Stream TV Pro Sports - Stream TV Pro Entertainment - Stream TV Pro Games - Stream TV Pro Real Free Instagram Followers PayPal Gift Card Generator Free Paypal Gift Cards Generator Free Discord Nitro Codes Free Fire Diamond Free Fire Diamonds Generator Clash of Clans Generator Roblox free Robux Free Robux PUBG Mobile Generator Free Robux 8 Ball Pool Brawl Stars Generator Apple Gift Card Best Android Apps, Games, Accessories, and Tips Free V Bucks Generator 2022