টেকনোলজি

Flipkart Big Savings Days Sale: দশ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্টে iPhone 13 থেকে Xiaomi 11i, সীমিত সময়ের অফার

Flipkart Big savings days sale: আজ অর্থাৎ ২৩শে জুলাইয়ের মধ্যরাত থেকেই লাইভ করে দেওয়া হয়েছে Flipkart Big savings days sale। আলোচ্য সেলটি ২৭শে জুলাই পর্যন্ত চলমান থাকবে। এই সময়কালে নানাবিধ সেগমেন্টের প্রোডাক্টের উপর ভারী ডিসকাউন্ট অফার করা হবে। তবে iPhone 12 ও iPhone 11 মডেলগুলির সাথে অবিশ্বাস্য পরিমান ছাড় দেওয়ায় এই সেলে সর্বাধিক নজর কেড়েছে স্মার্টফোন সেগমেন্ট। আবার Apple ডিভাইস ছাড়াও, অন্যান্য ব্র্যান্ডের ফোনের সাথেও বাম্পার ডিসকাউন্ট ও নানাবিধ অফার থাকছে উপলব্ধ। সেক্ষেত্রে এই তালিকায় – Moto G60, Poco M4 Pro, Xiaomi 11i, Redmi Note 10 Pro এবং Vivo T1 44W স্মার্টফোন সামিল আছে। সর্বোপরি, Flipkart তাদের এই সেলকে Axis, Citi Bank, Kotak এবং RBL ব্যাঙ্কের সাথে অংশীদারিত্বে নিয়ে এসেছে। যার দরুন, আলোচ্য ব্যাঙ্কগুলির কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে ধার্য মূল্যের উপর অতিরিক্ত অফ পাওয়া যাবে। চলুন Flipkart Big savings days সেলে উল্লেখিত ফোনগুলির সাথে কিরূপ ডিসকাউন্ট ও অফার দেওয়া হচ্ছে তা বিশদে জেনে নেওয়া যাক…

Flipkart Big Savings Days সেলে স্মার্টফোনের উপর অফার

iPhone 12 : আইফোন ১২ মডেলে রয়েছে একটি ৬.১ ইঞ্চির সুপার রেটিনা এক্সডিআর (XDR) ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ৬০ হার্টজ। এটি এ১৪ (A14) বায়োনিক প্রসেসর সহ এসেছে। ফটোগ্রাফির জন্য, এই আইফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ আছে। এগুলি হল – ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ১২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর। আর সেলফি তোলার জন্য ডিভাইস সামনে ১২ মেগাপিক্সেল ফ্রন্ট-ফেসিং ক্যামেরা রয়েছে। আইফোন ১২ মডেলে ২,৮১৫ এমএএইচ পাওয়ারের ব্যাটারি দেওয়া হয়েছে। এটি IP68 ওয়াটারপ্রুফ রেটিং প্রাপ্ত।

দাম : ফ্লিপকার্ট বিগ সেভিংস ডেজ সেল চলাকালীন, iPhone 12 মডেলকে ডিসকাউন্ট সমেত ৫২,৯৯৯ টাকায় কেনা যাবে। ডিসকাউন্ট বাদেও বেশ কয়েকটি ব্যাঙ্ক অফারের লাভ ওঠানো যাবে। যেমন, যেসকল ক্রেতারা Citi, Kotak, RBL ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে পেমেন্ট করবেন, তাদের ১,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হবে। যার পর, উক্ত আইফোনকে নূন্যতম ৫১,৯৯৯ টাকা খরচ করে পকেটস্থ করে নেওয়া যাবে। এটি – ব্ল্যাক, হোয়াইট, রেড, গ্রিডন, ব্লু এবং পার্পেল কালার অপশনে উপলব্ধ।

Moto G60: মোটো জি৬০ স্মার্টফোনে, ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস IPS ডিসপ্লে আছে। মাল্টিটাস্কিং ও ফাস্ট-পারফরম্যান্সের নয় এতে অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩২জি এসওসি ব্যবহার করা হয়েছে। অপারেটিং সিস্টেম হিসাবে ফোনে রয়েছে অ্যান্ড্রয়েড ১১ ওএস। ডিভাইসটির ব্যাক প্যানেলে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সমেত ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য মোটোরোলার এই হ্যান্ডসেটে, ২০ ওয়াট ফাস্ট-চার্জিং সহ ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা একক চার্জে এবং সাধারণ ব্যবহারে একটানা ৫৪ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে।

দাম : মোটো জি৬০ স্মার্টফোনটিও ফ্লিপকার্ট আয়োজিত সেলে ডিসকাউন্ট সহ উপলব্ধ৷ সেল চলাকালীন, উক্ত মডেলটিকে ব্যাঙ্ক অফার সহ ১৩,৯৯৯ টাকায় হস্তগত করা যাবে। এটিকে – ডায়নামিক গ্রে এবং ফ্রস্টেড শ্যাম্পেন কালারে পাওয়া যাবে।

Poco M4 Pro 5G: পোকো এম৪ প্রো ৫জি ফোনে ৯০ হার্টজ ডায়নেমিক রিফ্রেশ রেটের একটি ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) LCD ডিসপ্লে দেখা যাবে। এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর। এটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইইউআই ১২.৫ (MIUI 12) কাস্টম স্কিনে রান করে। নির্ধারিত র‌্যাম ছাড়াও পোকোর এই হ্যান্ডসেট অতিরিক্ত ৩ জিবি ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করে। ক্যামেরা ফ্রন্টের কথা বললে, উক্ত ফোনের পিছনে ডুয়েল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল – এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল (ওয়াইড) প্রাইমারি সেন্সর ও ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স উপস্থিত। ফোনের সামনে এফ/২.৪৫ অ্যাপারচার সহ ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য, পোকো এম৪ প্রো ৫জি ফোনে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। নিরাপত্তার জন্য এতে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে।

দাম : ফ্লিপকার্ট বিগ সেভিংস ডেজ সেলের দৌলতে আপনারা Poco M4 Pro ফোনকে বিশাল ডিসকাউন্ট সহ ক্রয় করতে পারবেন৷ ফোনটির ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে ১২,৪৯৯ টাকার জায়গায় ১১,৪৯৯ টাকায় এবং ১২৮ জিবি স্টোরেজ অপশনকে ১৪,৯৯৯ টাকার পরিবর্তে ১২,৯৯৯ টাকায় সেলে এনলিস্ট করা হয়েছে। এটিকে তিনটি ভিন্ন কালার অপশনে পাওয়া যাবে – পোকো ইয়ালো, পাওয়ার ব্ল্যাক এবং কুল ব্লু।

Xiaomi 11i: শাওমি ১১আই ৫জি ফোনে কর্নিং গরিলা গ্লাস ভিক্টাস প্রটেকশন সহ একটি ৬.৬৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১০৮০x২৪০০ পিক্সেল) AMOLED পাঞ্চ-হোল ডিসপ্লে আছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ৩৬০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট, ১২০০ নিট পিক ব্রাইটনেস সাপোর্ট করে। এটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০ প্রসেসর সহ এসেছে। অপারেটিং সিস্টেম হিসাবে এই ৫জি ফোনে অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইইউআই ১২.৫ এনহ্যান্সড এডিশন কাস্টম স্কিন পাওয়া যাবে। তদুপরি, শাওমি ১১আই ৫জি ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এগুলি হল – ডুয়েল ISO সাপোর্ট সহ ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর (HM2), ১২০-ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ সহ ৮ মেগাপিক্সেল সুপার ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। আবার সেলফি তোলার জন্য ডিভাইসের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা উপস্থিত। পাওয়ার ব্যাকআপের জন্য উক্ত ফোনে ৫,১৬০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। আর সিকিউরিটির জন্য এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

দাম : ফ্লিপকার্ট বিগ সেভিংস ডেজ সেলে Xiaomi 11i স্মার্টফোনকে ডিসকাউন্ট ও ব্যাঙ্ক অফার সমেত মাত্র ১৯,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। এটিকে – ক্যামো গ্রিন, স্টিলথ ব্ল্যাক, পার্পল মিস্ট এবং প্যাসিফিক পার্ল কালারে কেনা যাবে।

iPhone 11: আইফোন ১১ মডেলে ৬২৫ নিট পিক ব্রাইটনেস ও ৩২৬ পিপিআই পিক্সেল ডেনসিটি যুক্ত ৬.১ ইঞ্চির লিকুইড রেটিনা এইচডি (৮২৮x১,৭৯২ পিক্সেল) IPS ডিসপ্লে দেখা যাবে। এটি এ১৩ বায়োনিক প্রসেসরের সাথে সজ্জিত হয়ে এসেছে। অপারেটিং সিস্টেম হিসাবে এই ফোনে আইওএস ১৩ পাওয়া যাবে। ফটোগ্রাফির জন্য, আইফোন ১১ -এ ডুয়েল রিয়ার ক্যামেরা দেখা যাবে। এগুলি হল, ১২ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর এবং ১২ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল শুটার। আর ডিভাইসের সামনে থাকবে ১২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। আইফোন ১১ ফোনে রয়েছে ৩,১১০এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি, যাতে ১৮ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এটি ওয়্যারড এবং ওয়্যারলেস উভয় চার্জিং টেকনোলজি সমর্থন করে। সিকিউরিটি ফিচার হিসাবে ডিভাইসে ফেস আইডি প্রযুক্তি উপলব্ধ।

দাম : সদ্য লাইভ হওয়া এই সেলে, ৪৯,৯০০ টাকা দামের iPhone 11 -কে ডিসকাউন্ট ও ব্যাঙ্ক অফার সহ মাত্র ৩৯,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। এটি – ব্ল্যাক, গ্রীন, ইয়ালো, পার্পেল, হোয়াইট এবং রেড কালার ভ্যারিয়েন্টে উপলব্ধ।

Vivo T1 5G: ভিভো টি১ ৫জি ফোনে ৬.৫৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০×২৪০৮ পিক্সেল) IPS LCD ডিসপ্লে রয়েছে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ এবং টাচ স্যাম্পলিং রেট ২৪০ হার্টজ। এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ ৫জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচ ওএস ১২ কাস্টম ইউজার ইন্টারফেস দ্বারা চালিত। স্টোরেজ হিসাবে এতে রয়েছে ৮ জিবি পর্যন্ত র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ। আবার ফটোগ্রাফির জন্য এতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এগুলি হল – ৫০ মেগাপিক্সেল প্রাইমারী সেন্সর, ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল শ্যুটার। একইভাবে সেলফি এবং ভিডিও কলের জন্য ফোনটিতে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা দেওয়া হয়েছে। এই ভিভো ফোনটি ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি সহ এসেছে।

দাম : আজ থেকে আগামীকাল পর্যন্ত Vivo T1 44W স্মার্টফোনকে অতিশয় কম দামে অর্থাৎ ১৩,৪৯৯ টাকার বিনিময়ে কেনা যাবে। এটি স্টারলাইট ব্ল্যাক এবং রেইনবো ফ্যান্টাসি কালারে উপলব্ধ।

Redmi Note 10 Pro: রেডমি নোট ১০ প্রো ফোনে আছে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রোটেকশন ও ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪০০ পিক্সেল) সুপার অ্যামোলেড পাঞ্চ হোল ডিসপ্লে, যার ব্রাইটনেস ১২০০ নিট পিক। এই ফোনে অ্যাড্রনো ৬১৮ জিপিইউ ও অক্টা কোর স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইইউআই ১২ কাস্টম স্কিন চালিত। ফটোগ্রাফির জন্য নোট ১০ সিরিজের এই প্রো মডেলে কোয়াড ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল, ৬৪ মেগাপিক্সেল Samsung ISOCELL GW3 সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, ২এক্স জুম সহ ৫ মেগাপিক্সেল টেলিম্যাক্রো লেন্স ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আবার ডিসপ্লের উপরিভাগে থাকছে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০২০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে। সিকিউরিটির জন্য ফোনে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

দাম : Redmi Note 10 Pro স্মার্টফোনকে ফ্লিপকার্ট থেকে ডিসকাউন্ট সমেত ১৩,৯৯৯ টাকা খরচ করে কেনা যাবে। এটি – ডার্ক নাইট, গ্লাসিয়াল ব্লু এবং ভিন্টেজ ব্রোঞ্জ কালার বিকল্পে উপলব্ধ।

Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Stream TV Pro News - Stream TV Pro World - Stream TV Pro Sports - Stream TV Pro Entertainment - Stream TV Pro Games - Stream TV Pro Real Free Instagram Followers PayPal Gift Card Generator Free Paypal Gift Cards Generator Free Discord Nitro Codes Free Fire Diamond Free Fire Diamonds Generator Clash of Clans Generator Roblox free Robux Free Robux PUBG Mobile Generator Free Robux 8 Ball Pool Brawl Stars Generator Apple Gift Card Best Android Apps, Games, Accessories, and Tips Free V Bucks Generator 2022 Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Roblox Roblox Roblox Roblox Roblox Roblox Roblox Roblox Roblox