টেকনোলজি

Garena Free Fire Max Redeem Code Today for 31 July 2023: ফ্রি ফায়ার ম্যাক্স রিডিম কোড থেকে জিতুন ডায়মন্ড

ভারতে মোবাইল গেমগুলির মধ্যে অন্যতম উচ্চতর ভার্সনের গ্যারেনা ফ্রি ফায়ার ম্যাক্স (Garena Free Fire Max) গেমটি। কারণ এতে রয়েছে উন্নতমানের গ্রাফিক্স, ক্যারেক্টার এবং অ্যানিমেশনের ব্যবহার। তাছাড়া গেম ডেভেলপাররা প্রতিদিন গেমারদের সুবিধার্থে রিলিজ করে ১২ ডিজিটের ফ্রি রিডিম কোড (Redeem Code), যা ব্যবহার করে তারা বিভিন্ন মূল্যবান ইনগেম আইটেম খুব সহজেই জিতে নিতে পারেন। চলুন দেখে নেওয়া যাক আজকের ফ্রি রিডিম কোডগুলি।

Garena Free Fire Max Redeem Codes for 31 July 2023

আজ অর্থাৎ 31 July- এর Garena Free Fire Max Redeem Codes হল- FFCMCPSGC9XZ

MCPW3D28GZD6

XZJZE25WEFJJ

FFCMCPSUYUY7E

MCPW2D1U3XA3

FFAC2YXE6RF2

FAFTFQRDE1XCF

FFCMCPSJ99S3

XZJZE25WEFJJ

V427K98RUCHZ

FFCMCPSBN9CU

BR43FMAPYEZZ

MCPW2D2WKWF2

ZZZ76NT3PDSH

FFCMCPSEN5MX

HNC95435FAGJ

NPYFATT3HGSQ

BR43FMAPYGZZ

6KWMFJVMQQYG

FFCMCPSJ99S3

MCPW2D1U3XA3

UVX9PYZV54AC

FFCMCPSEN5MX

MCPW2D2WKWF2

ZZZ76NT3GDSH

HNC95435FAGJ

How to Redeem Today Garena Free Fire Max Redeem Codes

আজ অর্থাৎ ৩১ জুলাইয়ের ফ্রি ফায়ার ম্যাক্স রিডিম কোড থেকে রিওয়ার্ড জিততে প্রথমেই অফিসিয়াল Redemption Site, অর্থাৎ https://reward.ff.garena.com/en -এ ভিজিট করুন।

এরপর Google, Facebook, Twitter, Apple Id, HUAWEI ID বা VK আইডি ব্যবহার করে এই ওয়েবসাইটে লগ-ইন করুন।

এবার উপরে দেওয়া একটি রিডিম কোড ওয়েবসাইটের টেক্সট বক্সে গিয়ে পেস্ট করে ‘Confirm Button’ -এ ক্লিক করুন। এবার একটি ডায়ালগ বক্স আসবে। সেখানে ‘Ok’ বাটনে ক্লিক করে কোড রিডিম করুন।

একবার কোডটি রিডিম হয়ে গেলে, আপনি ইনগেম মেল সেকশন থেকে রিওয়ার্ড সংগ্রহ করতে পারেন। ২৪ ঘণ্টাও সময় লাগতে পারে। রিডিম কোডগুলি কেবলমাত্র প্রথম ৫০০ ব্যবহারকারীর জন্য উপলব্ধ। সুতরাং তাড়াতাড়ি করুন এবং কোড রিডিম করুন।

Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Stream TV Pro News - Stream TV Pro World - Stream TV Pro Sports - Stream TV Pro Entertainment - Stream TV Pro Games - Stream TV Pro Real Free Instagram Followers PayPal Gift Card Generator Free Paypal Gift Cards Generator Free Discord Nitro Codes Free Fire Diamond Free Fire Diamonds Generator Clash of Clans Generator Roblox free Robux Free Robux PUBG Mobile Generator Free Robux 8 Ball Pool Brawl Stars Generator Apple Gift Card Best Android Apps, Games, Accessories, and Tips Free V Bucks Generator 2022