টেকনোলজি

Gionee P50 Pro অনেক সস্তায় iPhone 13 এর মতো ওয়াইড নচ সহ লঞ্চ হল

প্রখ্যাত টেক ব্র্যান্ড Gionee সম্প্রতি তাদের ঘরোয়া বাজারে Gionee P50 Pro নামের একটি নতুন স্মার্টফোন ঘোষণা করলো। এটি Huawei P50 Pro স্মার্টফোনের মতো রিয়ার ক্যামেরা ডিজাইন এবং Apple iPhone 13 মডেলের ন্যায় ওয়াইড নচের সাথে এসেছে। এছাড়া Gionee P50 Pro ফোনে FHD+ ডিসপ্লে প্যানেল, ৬ জিবি পর্যন্ত র‌্যাম, ১২৮ জিবি পর্যন্ত অনবোর্ড স্টোরেজ এবং ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ইউনিট বর্তমান। আবার নিরাপত্তার জন্য এই স্মার্টফোনে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং ফেস আনলক ফিচার উপস্থিত। এছাড়া, তিনটি স্বতন্ত্র স্টোরেজ কনফিগারেশন এবং কালার অপশনের সাথে নিয়ে আসা হয়েছে আলোচ্য হ্যান্ডসেটকে। সর্বোপরি এই লেটেস্ট 4G মডেলটি বাজেট সেগমেন্টের অধীনে আত্মপ্রকাশ করেছে বলেও জানা গেছে। চলুন এবার সদ্য লঞ্চের মুখ দেখা Gionee P50 Pro স্মার্টফোনের দাম এবং যাবতীয় ফিচারের খুঁটিনাটি সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

Gionee P50 Pro এর দাম

সংস্থাটি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে, নতুন জিওনি পি৫০ প্রো স্মার্টফোনের দাম কিংবা প্রাপ্যতার বিবরণ উল্লেখ করেনি। তবে, বর্তমানে চীনের অন্যতম জনপ্রিয় ই-কমার্স ওয়েবসাইট JD.com -এ এই মডেলটিকে তালিকাভুক্ত করার দরুন, দামের বিশদ সামনে এসে গেছে। অনলাইন শপিং পোর্টালটির লিস্টিং অনুসারে, জিওনি পি৫০ প্রো স্মার্টফোনের ৪ জিবি র‌্যাম+৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম থাকছে ৬৫৯ ইউয়ান (ভারতীয় মূল্যে প্রায় ৭,৬০০ টাকা)। আর, ৪ জিবি র‌্যাম+ ১২৮ জিবি স্টোরেজ অপশন এবং ৬ জিবি র‌্যাম+১২৮ জিবি যুক্ত টপ-এন্ড মডেলের দাম যথাক্রমে ৭৩৯ ইউয়ান (প্রায় ৮,৬০০ টাকা) ও ৭৫৯ ইউয়ান (প্রায় ৮,৮০০ টাকা) ধার্য করা হয়েছে। এটি তিনটি কালার অপশনে উপলব্ধ – ব্রাইট ব্ল্যাক, ক্রিস্টাল এবং ডার্ক ব্লু।

Gionee P50 Pro এর স্পেসিফিকেশন

ই-কমার্স প্ল্যাটফর্ম JD.com এর লিস্টিং অনুসারে, ডুয়াল সিমের জিওনি পি৫০ প্রো স্মার্টফোনে একটি ৬.৫১ ইঞ্চির ফুল এইচডি প্লাস LCD ডিসপ্লে রয়েছে, যার স্ক্রিন-টু-বডি রেশিও ৯৩% এবং এসপেক্ট রেশিও ২০:৯। ফোনটির ডিসপ্লে ডিজাইন অনেকটা অ্যাপল আনীত আইফোন ১৩ মডেলের অনুরূপ অর্থাৎ ওয়াইড নচ স্টাইল, যার কাটআউটের মধ্যে ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা উপস্থিত। আবার ফটোগ্রাফির জন্য এতে ১৩ মেগাপিক্সেলের মুখ্য রিয়ার সেন্সর দেওয়া হয়েছে। জানিয়ে রাখি, উক্ত ডিভাইসের রিয়ার ক্যামেরা মডিউলটি ক্যাপসুল আকৃতির, যা বিদ্যমান Huawei P50 Pro ফোনেরও আমরা দেখেছি। যাইহোক এই রিয়ার ক্যামেরা ইউনিট – এইচডি নাইট শট, ম্যাক্রো শট এবং পোর্ট্রেট বিউটি লেন্স সহ বিবিধ ক্যামেরা মোড সাপোর্ট করে।

পারফরম্যান্সের জন্য, Gionee P50 Pro স্মার্টফোনে একটি নাম না জানা মাল্টি-কোর প্রসেসর ব্যবহার করা হয়েছে, এটি সম্ভবত ইউনিসক টি৩১০ (Unisoc T310) হতে পারে। ডিভাইসটি ৬ জিবি পর্যন্ত র‌্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত অনবোর্ড স্টোরেজ সহ এসেছে। আবার নিরাপত্তার জন্য উক্ত হ্যান্ডসেটে একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্সি (AI) ব্যাকড ফেস আনলক ফিচার উপলব্ধ। অন্যদিকে, ফোনটির কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে – 4G LTE, ওটিজি (OTG), ওয়াই-ফাই, ব্লুটুথ এবং ইউএসবি টাইপ-সি পোর্ট। পাওয়ার ব্যাকআপের জন্য জিওনির এই লেটেস্ট স্মার্টফোনে ৩,৯০০ এমএএইচ ব্যাটারি আছে। যদিও এর চার্জিং ক্যাপাসিটি সম্পর্কে এখনো কিছু জানা যায়নি। পরিশেষে, Gionee P50 Pro -এর পরিমাপ ১৬৫x৭৭.৩x৮.৯মিমি এবং ওজন ২১১ গ্রাম।

Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Stream TV Pro News - Stream TV Pro World - Stream TV Pro Sports - Stream TV Pro Entertainment - Stream TV Pro Games - Stream TV Pro Real Free Instagram Followers PayPal Gift Card Generator Free Paypal Gift Cards Generator Free Discord Nitro Codes Free Fire Diamond Free Fire Diamonds Generator Clash of Clans Generator Roblox free Robux Free Robux PUBG Mobile Generator Free Robux 8 Ball Pool Brawl Stars Generator Apple Gift Card Best Android Apps, Games, Accessories, and Tips Free V Bucks Generator 2022 Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Roblox Roblox Roblox Roblox Roblox Roblox Roblox Roblox Roblox