টেকনোলজি

Huawei Watch GT 3 Pro দুটি ডায়াল সাইজে ১৪ দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ সহ লঞ্চ হল

Huawei Mate Xs 2 স্মার্টফোনের সাথে সংস্থাটি লঞ্চ করেছে তাদের নতুন স্মার্টওয়াচ, Huawei Watch GT 3 Pro। দেশীয় বাজারে এটি দুটি সাইজে উপলব্ধ। সেরামিক বডির ছোট মডেলটির ডায়ালের পরিমাপ ৪২ এমএম এবং বড় মডেলটি টাইটেনিয়াম বডি সহ ৪৬ এমএম ডায়ালের সাথে এসেছে। উভয় মডেলে ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট করবে। এছাড়া এতে রয়েছে একাধিক স্পোর্টস মোড এবং হেলথ ফিচার। তাছাড়া এটি ৫এটিএম রেটিং প্রাপ্ত হওয়ায় সুইমিংয়ের সময় অনায়াসেই ব্যবহার করা যাবে। চলুন দেখে নেওয়া যাক Huawei Watch GT 3 Pro স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Huawei Watch GT 3 Pro স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

দেশীয় বাজারে হুয়াওয়ে ওয়াচ জিটি ৩ প্রো স্মার্টওয়াচের ৪২এমএম ভ্যারিয়েন্টের হোয়াইট সেরামিক এবং হোয়াইট লেদার স্ট্র্যাপ ভার্সনের দাম ২৯৮৮ ইউয়ান ( প্রায় ৩৪,৫৮০ টাকা)।

অন্যদিকে, হুয়াওয়ে ওয়াচ জিটি ৩ প্রো স্মার্টওয়াচের ৪৬ এমএম মডেলটির ব্ল্যাক ভার্টন ভার্সনের দাম ২৪৮৮ ইউয়ান (প্রায় ২৮,৭৭০) এবং গ্রে স্ট্র্যাপ মডেলের দাম ২৬৮৮ ইউয়ান (প্রায় ৩১,০৬৫)।

Huawei Watch GT 3 Pro স্মার্টওয়াচের স্পেসিফিকেশন ও ফিচার

আগেই বলেছি নতুন হুয়াওয়ে ওয়াচ জিটি ৩ প্রো স্মার্টওয়াচ ৪২ এমএম এবং ৪৬এমএম সাইজ ভ্যারিয়েন্টে আত্মপ্রকাশ করেছে। এরমধ্যে ৪৬ এমএম ভার্সনটিতে দেওয়া হয়েছে ১.৪৩ ইঞ্চি ডিসপ্লে এবং ৪২ এমএম ভার্সনে রয়েছে ১.৩২ ইঞ্চি ডিসপ্লে। শুধু তাই নয়, উভয় ভ্যারিয়েন্টের অ্যামোলেড ডিসপ্লের উপর স্যাফাইড গ্লাসের আচ্ছাদন বর্তমান। স্মার্টওয়াচটি এআরএম কোরটেক্স-এম চিপসেট দ্বারা চালিত, যার সাথে যুক্ত রয়েছে ৩২ জিবি র‍্যাম এবং ৪ জিবি অনবোর্ড স্টোরেজ।

ঘড়িটি হারমনি অপারেটিং সিস্টেম রান করবে। আবার এই স্মার্টওয়াচ ১০০টি ওয়ার্কআউট মোড সহ উপস্থিত, যা স্বয়ংক্রিয়ভাবে এক্সারসাইজ ডিটেকশন করতে সক্ষম। ছাড়াও এতে রয়েছে একাধিক হেলথ ফিচার। তার মধ্যে থাকবে স্লিপ ট্র্যাকার, ব্লাড অক্সিজেন মনিটর, বডি টেম্পারেচার ডিটেকশন, স্ট্রেস মনিটর ইত্যাদি।

এবার আলোচনা করা যাক নয় স্মার্টওয়াচটির ব্যাটারি প্রসঙ্গে। এর ৪৬ এমএম মডেলে দেওয়া হয়েছে ৫৩০ এমএএইচ ব্যাটারি, যা সাধারণ ব্যবহারে চোদ্দ দিন পর্যন্ত ঘড়িটিকে সক্রিয় রাখতে পারবে। আবার খুব যদি বেশি ব্যবহার করা হয় তাহলে এটি আট দিন পর্যন্ত চলবে। পাশাপাশি এর ৪২এমএম মডেলে ব্যবহৃত হয়েছে ২৯২ এমএএইচ ব্যাটারি, যা সাধারণভাবে ব্যবহারে সাত দিন এবং অতিরিক্ত ব্যবহারে ৪ দিন ব্যাটারি লাইফ অফার করবে।

উল্লেখ্য, Huawei Watch GT 3 Pro স্মার্টওয়াচে দেওয়া হয়েছে ব্লুটুথ ৫.২ কানেক্টিভিটি অপশন। তাছাড়া এটি ৫এটিএম ওয়াটার রেটিং প্রাপ্ত। ঘড়িটি হারমনি ওএস২, অ্যান্ড্রয়েড ৬.০ কিংবা আইওএস ৯.০ ভার্সন অথবা তার থেকে উচ্চতর ভার্সনে চালিত ডিভাইসের সাথে সামঞ্জস্যপূর্ণ। এছাড়া এতে রয়েছে জিপিএস, অনলাইন পেমেন্টের জন্য এনএফসি সাপোর্ট, ব্লুটুথ কলিং ফিচার এবং জল ও ধুলো থেকে সুরক্ষা দিতে IP68 রেটিং।

Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Stream TV Pro News - Stream TV Pro World - Stream TV Pro Sports - Stream TV Pro Entertainment - Stream TV Pro Games - Stream TV Pro Real Free Instagram Followers PayPal Gift Card Generator Free Paypal Gift Cards Generator Free Discord Nitro Codes Free Fire Diamond Free Fire Diamonds Generator Clash of Clans Generator Roblox free Robux Free Robux PUBG Mobile Generator Free Robux 8 Ball Pool Brawl Stars Generator Apple Gift Card Best Android Apps, Games, Accessories, and Tips Free V Bucks Generator 2022 Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Roblox Roblox Roblox Roblox Roblox Roblox Roblox Roblox Roblox