টেকনোলজি

Infinix Inbook X2 Plus: ৮ জিবি র‌্যামের সবচেয়ে সস্তা ল্যাপটপ লঞ্চ করল ইনফিনিক্স

আজ অর্থাৎ ১২ই অক্টোবর প্রখ্যাত টেক ব্র্যান্ড Infinix তাদের চতুর্থ অফারিং হিসাবে ভারতের বাজারে INBook X2 Plus ল্যাপটপ লঞ্চ করলো। আলোচ্য ল্যাপটপের পাশাপাশি Infinix 43 Y1 নামের একটি নয়া স্মার্ট টেলিভিশনও ঘোষণা করেছে সংস্থাটি, যার বৈশিষ্ট্য সম্পর্কে আপনারা ইতিমধ্যেই জানতে পেরেছেন। তাই আজ আমরা এই প্রতিবেদনে শুধুমাত্র নবাগত ল্যাপটপটির বিশেষত্ব ও দাম নিয়ে আলোচনা করবো। এক্ষেত্রে, অ্যালুমিনিয়াম অ্যালয় মেটাল ইউনিবডির সাথে সজ্জিত হয়ে আসা INBook X2 Plus হল একটি বাজেট-সেগমেন্টের ল্যাপটপ৷ এতে – ফুল এইচডি প্লাস ডিসপ্লে প্যানেল, ১১তম প্রজন্মের ইন্টেল কোর i3/i5/i7 চিপসেট ভার্সন, ৫১২ জিবি পর্যন্ত SSD, স্টেরিও স্পিকার সিস্টেম এবং ফাস্ট চার্জিং টেকনোলজির সাপোর্ট পাওয়া যাবে। এছাড়া, সামনে LED যুক্ত ১০৮০ পিক্সেলের ওয়েবক্যাম এবং ব্যাকলিট কী-বোর্ডও থাকছে উক্ত মডেলে। চলুন সারসংক্ষেপ ছেড়ে Infinix INBook X2 Plus ল্যাপটপের দাম, প্রাপ্যতা এবং স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক…

ভারতে ইনফিনিক্স ইনবুক এক্স২ প্লাস -এর দাম ও লভ্যতা (Infinix INBook X2 Plus Price and Availability in india)

ইনফিনিক্স ইনবুক এক্স২ প্লাস ল্যাপটপকে বিবিধ প্রসেসর ভার্সন ও স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ নিয়ে আসা হয়েছে। এক্ষেত্রে, Core i3 প্রসেসর যুক্ত ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ বিকল্পের প্রারম্ভিক মূল্য ৩২,৯৯০ টাকা রাখা হয়েছে এবং ৮ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ মডেলের দাম থাকছে ৩৫,৯৯০ টাকা। অন্যদিকে, Core i5 প্রসেসর ও ৮ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট এবং Core i7 প্রসেসর ও ১৬ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম যথাক্রমে ৪২,৯৯০ টাকা এবং ৫২,৯৯০ টাকা ধার্য করা হয়েছে। লভ্যতার কথা বললে, এটিকে গ্রে, ব্লু এবং রেড কালার অপশনে আগামী ১৮ই অক্টোবর থেকে এদেশে প্রথমবার কেনার জন্য উপলব্ধ করা হবে।

ইনফিনিক্স ইনবুক এক্স২ প্লাস -এর স্পেসিফিকেশন (Infinix INBook X2 Plus Specifications)

নবাগত ইনফিনিক্স ইনবুক এক্স২ প্লাস ল্যাপটপে রয়েছে একটি ১৫.৬-ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে প্যানেল, যা ১০০% sRGB কালার গ্যামেট এবং ৩০০ নিট পিক ব্রাইটনেস সমর্থন করে। উন্নত পারফরম্যান্সের এতে ১১তম প্রজন্মের ইন্টেল কোর i7 পর্যন্ত প্রসেসর ভার্সন ব্যবহার করা হয়েছে। যার মধ্যে কোর i3 প্রসেসর বিকল্পটি ইন্টেল ইউএইচডি গ্রাফিক্সের সাথে এসেছে। আর কোর i5 এবং i7 চিপসেট ভার্সন আইরিশ এক্সই গ্রাফিক্সের সাথে কাজ করবে। মডেলটি উইন্ডোজ ১১ হোম অপারেটিং সিস্টেম দ্বারা চালিত। আর স্টোরেজ হিসাবে এতে ১৬ জিবি পর্যন্ত LPDDR4x র‍্যাম এবং সর্বোচ্চ ৫১২ জিবি SSD বর্তমান।

কানেক্টিভিটির জন্য Infinix INBook X2 Plus -এ অন্তর্ভুক্ত রয়েছে – ওয়াই-ফাই ৬, দুটি ইউএসবি টাইপ-সি পোর্ট, দুটি ইউএসবি ৩ পোর্ট, একটি এইচডিএমআই ১.৪ পোর্ট, এসডি কার্ড স্লট এবং একটি ৩.৫ মিমি হেডফোন জ্যাক। অন্যান্য বৈশিষ্ট্যের কথা বললে এতে – LED ফ্ল্যাশ সহ ১০৮০ পিক্সেল রেজোলিউশনের ওয়েবক্যাম, ব্যাকলিট কী-বোর্ড এবং ডিটিএস অডিও প্রসেসিং সমর্থিত স্টেরিও স্পিকার সিস্টেম পাওয়া যাবে। আর পাওয়ার ব্যাকআপের জন্য ইনফিনিক্সের এই লেটেস্ট ল্যাপটপে ৫০Whr ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। পরিশেষে, Infinix INBook X2 Plus অ্যালুমিনিয়াম অ্যালয় মেটাল ইউনিবডির সাথে সজ্জিত হয়ে এসেছে এবং এর ওজন ১.৫৮ কেজি।

Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Stream TV Pro News - Stream TV Pro World - Stream TV Pro Sports - Stream TV Pro Entertainment - Stream TV Pro Games - Stream TV Pro Real Free Instagram Followers PayPal Gift Card Generator Free Paypal Gift Cards Generator Free Discord Nitro Codes Free Fire Diamond Free Fire Diamonds Generator Clash of Clans Generator Roblox free Robux Free Robux PUBG Mobile Generator Free Robux 8 Ball Pool Brawl Stars Generator Apple Gift Card Best Android Apps, Games, Accessories, and Tips Free V Bucks Generator 2022