টেকনোলজি

iQOO Neo 6 5G এখন ভারতে হাজির Maverick Orange কালার ভ্যারিয়েন্টে, দাম কত জেনে নিন

চলতি বছরের মে মাসে ভারতের বাজারে পা রেখেছিল iQOO Neo 6 5G। তৎকালীন সময়ে এটিকে সাইবার রেজ এবং ডার্ক নোভা – এই দুটি কালার অপশনে নিয়ে আসা হয়েছিল। আর আজ অর্থাৎ ১৮শে জুলাই iQOO তাদের এই লেটেস্ট স্মার্টফোনকে ম্যাভেরিক অরেঞ্জ (Maverick Orange) নামে আরেকটি নতুন কালার এডিশনে ঘোষণা করলো। আর এই নয়া শেডের আগমনের সাথে, উক্ত 5G হ্যান্ডসেটকে মোট তিনটি আকর্ষণীয় কালার ভ্যারিয়েন্টে বেছে নেওয়া যাবে। সংস্থার পক্ষ থেকে আরো জানানো হয়েছে যে, এটিকে শুধুমাত্র ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনে পাওয়া যাবে এবং আগামী ২৩শে জুলাই থেকে এদেশে ফোনটির বিক্রি শুরু হবে। প্রসঙ্গত, নতুন কালার বাদে ফিচারগত কোনো পরিবর্তন আনা হয়নি এই ডিভাইসের। অর্থাৎ এতেও, ১২০ হার্টজ রিফ্রেশ রেটের E4 AMOLED ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৮৭০ চিপসেট এবং ৬৪ মেগাপিক্সেল মুখ্য সেন্সর যুক্তি ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিট বিদ্যমান। যাইহোক iQOO Neo 6 5G ফোনের নতুন কালার অপশনের দাম ও লভ্যতা সম্পর্কে জেনে নেওয়া যাক…

ভারতে আইকো নিও ৬ ৫জি ম্যাভেরিক অরেঞ্জ কালার অপশনের দাম ও লভ্যতা (iQOO Neo 6 5G Maverick Orange price and availability in India)

মাইক্রোব্লগিং সাইট টুইটারে আজ একটি পোস্ট শেয়ার করে আইকো, ম্যাভেরিক অরেঞ্জ নামের একটি নতুন কালার ভ্যারিয়েন্টে তাদের বিদ্যমান স্মার্টফোন আইকো নিও ৬ ৫জি -এর আগমনের কথা ঘোষণা করেছে। এই নয়া কালার বিকল্পটি ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ সহ এসেছে, যার দাম রাখা হয়েছে ৩৩,৯৯৯ টাকা।

লভ্যতার কথা বললে, ই-কমার্স প্ল্যাটফর্ম অ্যামাজন (Amazon) তাদের সাইটে উক্ত ফোনের নয়া কালার ভ্যারিয়েন্টের লঞ্চের জন্য ইতিমধ্যেই একটি ডেডিকেটেড ল্যান্ডিং পেজ তৈরি করে ফেলেছে। যার থেকে জানা যাচ্ছে, আগামী ২৩শে জুলাই থেকে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে এবং অ্যামাজন আয়োজিত ‘Amazon Prime Day 2022’ সেল চলাকালীন মডেলটি প্রথমবার বিক্রির জন্য উপলব্ধ হবে। জানিয়ে রাখি, সেলটি ২৩শে জুলাই থেকে ২৪শে জুলাই পর্যন্ত লাইভ থাকবে।

উল্লেখ্য, ভারতে আইকো নিও ৬ ফোনটি বর্তমানে ডার্ক নোভা ও সাইবার রেজ কালার অপশনে উপলব্ধ। উভয় ভ্যারিয়েন্টকেই দুটি ভিন্ন স্টোরেজ কনফিগারেশনে নিয়ে আসা হয়েছিল। যার মধ্যে, ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ যুক্ত বেস মডেলের দাম ২৯,৯৯৯ টাকা বরাদ্দ করা হয়েছিল। আর ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে লঞ্চ করা হয় ৩৩,৯৯৯ টাকায়।

আইকো নিও ৬ ৫জি স্পেসিফিকেশন (iQOO Neo 6 5G specifications)

অ্যামাজন লিস্টিং অনুসারে, আইকো নিও ৬ ৫জি স্মার্টফোনের নতুন কালার ভার্সন ম্যাভেরিক অরেঞ্জ -এও মূল মডেলের অনুরূপ স্পেসিফিকেশন উপস্থিত। অর্থাৎ কালার বাদে ফিচারগত কোনো পার্থক্য নজরে পড়বে না ডিভাইসে।

সেক্ষেত্রে, ডুয়েল সিমের (ন্যানো) আইকো নিও ৬ ৫জি স্মার্টফোনে রয়েছে একটি ৬.৬২ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪০০ পিক্সেল) E4 AMOLED ডিসপ্লে, যা, ২০:৯ এসপেক্ট রেশিও, ৩৬০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট এবং ১২০ হার্টজ পর্যন্ত রিফ্রেশ রেট অফার করে। ফাস্ট পারফরম্যান্সের জন্য এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। অপারেটিং সিস্টেম হিসাবে আইকো আনীত এই ফোনে অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচ ওএস ১২ কাস্টম ইউজার ইন্টারফেস পাওয়া যাবে। এটি ১২ জিবি পর্যন্ত এলপিডিডিআর৫ র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইউএফএস ৩.১ স্টোরেজ সহ এসেছে। নিরাপত্তার জন্য এতে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর মিলবে।

আইকো নিও ৬ ফোনের ব্যাক প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটআপ উপস্থিত। এই ক্যামেরাগুলি হল – ৬৪ মেগাপিক্সেল স্যামসাং আইএসওসেল প্লাস জিডাব্লিউ১পি প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড এঞ্জেল লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। অন্যদিকে, সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এই ফোনে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য, এই ৫জি স্মার্টফোনে ৪,৭০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৮০ ওয়াট ফ্ল্যাশ চার্জ ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Stream TV Pro News - Stream TV Pro World - Stream TV Pro Sports - Stream TV Pro Entertainment - Stream TV Pro Games - Stream TV Pro Real Free Instagram Followers PayPal Gift Card Generator Free Paypal Gift Cards Generator Free Discord Nitro Codes Free Fire Diamond Free Fire Diamonds Generator Clash of Clans Generator Roblox free Robux Free Robux PUBG Mobile Generator Free Robux 8 Ball Pool Brawl Stars Generator Apple Gift Card Best Android Apps, Games, Accessories, and Tips Free V Bucks Generator 2022 Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Roblox Roblox Roblox Roblox Roblox Roblox Roblox Roblox Roblox