টেকনোলজি

Motorola S30 Pro ফোনে থাকবে Snapdragon 888+ প্রসেসর সহ 12 জিবি র‌্যাম, দেখা গেল Geekbench-এ

Motorola খুব শীঘ্রই S-সিরিজের অধীনে একটি নয়া স্মার্টফোন ঘোষণা করতে চলেছে। Motorola S30 Pro নামের এই স্মার্টফোনকে কিছু দিন পূর্বে TENAA সার্টিফিকেশন সাইটে XT2243-2 মডেল নম্বর সহ তালিকাভুক্ত করা হয়েছিল। যেখান থেকে এই মডেলের বেশ কয়েকটি মুখ্য ফিচার সামনে এসেছে। আবার সম্প্রতি একই মডেল নম্বরের সাথে গিকবেঞ্চেও (Geekbench) আলোচ্য হ্যান্ডসেটকে উপস্থিত হতে দেখা গেছে। সেক্ষেত্রে বেঞ্চমার্কিং সাইটটির লিস্টিং অনুসারে, আসন্ন Motorola স্মার্টফোনটি একটি অক্টা-কোর কোয়ালকম চিপসেট দ্বারা চালিত হবে, যাতে ১.৮ গিগাহার্টজ ক্লক রেটের ৪-কোর, ২.৪২ গিগাহার্টজ ক্লক রেটের ৩-কোর, এবং ১টি ৩ গিগাহার্টজ ক্লক রেটের প্রাইম কোর থাকবে। তদুপরি, Motorola S30 Pro ১২ জিবি র‌্যাম ও লেটেস্ট অ্যান্ড্রয়েড ১২ ওএস সহ আসবে বলেও উল্লেখ আছে গিকবেঞ্চের লিস্টিংয়ে।

মোটোরোলা এস৩০ প্রো -এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Motorola S30 Pro expected specifications)

আগেই বলেছি, আসন্ন মোটোরোলা এস৩০ প্রো স্মার্টফোনকে XT2243-2 মডেল নম্বর সহ গিকবেঞ্চে দেখা গেছে। সেক্ষেত্রে, উক্ত বেঞ্চমার্কিং সাইটের লিস্টিং থেকে জানা গেছে যে, পারফরম্যান্সের জন্য আলোচ্য মডেলে একটি অক্টা-কোর কোয়ালকম প্রসেসর ব্যবহার করা হবে, যার ৪-কোর ক্লক রেট ১.৮ গিগাহার্টজ, ৩-কোর ক্লক রেট ২.৪২ গিগাহার্টজ এবং ১টি প্রাইম কোরের ক্লক রেট ৩ গিগাহার্টজ হবে। এক্ষেত্রে এই চিপসেটটি স্ন্যাপড্রাগন ৮৮৮+ হবে বলে মনে করা হচ্ছে। এর সাথে হয়তো অ্যাড্রেনো‌ ৬৬ও জিপিইউ যুক্ত থাকবে।

এই লিস্টিং থেকে আরও জানা গেছে যে, Motorola S30 Pro ১২ জিবি র‌্যাম সহ আসবে এবং ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কাস্টম অপারেটিং সিস্টেম দ্বারা চালিত হবে। উক্ত হ্যান্ডসেট, গিকবেঞ্চের সিঙ্গেল-কোর টেস্টে ১,১৭৯ পয়েন্ট এবং মাল্টি-কোর টেস্টে ৩,৬৩৮ পয়েন্ট অর্জন করেছে বলেও জানা গেছে।

অন্যদিকে, মোটোরোলার এই আপকামিং হ্যান্ডসেটটিকে কিছুদিন আগে একই মডেল নম্বর সহ TENAA সার্টিফিকেশন ওয়েবসাইটেও উপস্থিত হতে দেখা গিয়েছিল। TENAA লিস্টিং অনুসারে, মোটোরোলা এস৩০ প্রো একটি ৬.৫৫ ইঞ্চির ডিসপ্লে সহযোগে লঞ্চ হবে, যা ১,০৮০x২,০৪০ পিক্সেল রেজোলিউশন সাপোর্ট করবে। এতে ৬৮ ওয়াট ফাস্ট চার্জিং টেকনোলজি সমর্থিত ৪,২৭০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি থাকার কথাও জানা গেছে। এছাড়া, এই মডেলের পরিমাপ ১৫৮.৪x৭১.৯x৭.৬ মিমি এবং ওজন প্রায় ১৭০ গ্রাম হবে বলে ইতিমধ্যেই নিশ্চিত করেছে সার্টিফিকেশন সাইটটি।

যাইহোক, লঞ্চ পরবর্তী সময়ে মোটোরোলা এস৩০ প্রো স্মার্টফোনকে – ব্ল্যাক, ব্লু , সায়ান, গোল্ড, রেড, হোয়াইট এবং সিলভার কালার বিকল্পে পাওয়া যেতে পারে। একই ভাবে, ১২৮ জিবি, ২৫৬ জিবি এবং ৫১২ জিবি – এই তিনটি স্বতন্ত্র স্টোরেজ অপশনের সাথে হয়তো আত্মপ্রকাশ করবে ডিভাইসটি।

প্রসঙ্গত পূর্বে প্রকাশিত একটি রিপোর্ট অনুসারে, XT2243-1 মডেল নম্বর এবং উপরে উল্লেখিত অনুরূপ স্পেসিফিকেশন সহ Motorola Edge 30 Fusion নামের আরেকটি ডিভাইসকে FCC ডাটাবেসে তালিকাভুক্ত হতে দেখা গিয়েছিল। আমাদের অনুমান, মোটোরোলা এস৩০ প্রো ফোনের রি-ব্র্যান্ডেড সংস্করণ হিসাবে নাম ফেরে উক্ত মডেলকে গ্লোবাল মার্কেটে বিক্রি করার পরিকল্পনা করছে বহুজাতিক সংস্থাটি।

Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Stream TV Pro News - Stream TV Pro World - Stream TV Pro Sports - Stream TV Pro Entertainment - Stream TV Pro Games - Stream TV Pro Real Free Instagram Followers PayPal Gift Card Generator Free Paypal Gift Cards Generator Free Discord Nitro Codes Free Fire Diamond Free Fire Diamonds Generator Clash of Clans Generator Roblox free Robux Free Robux PUBG Mobile Generator Free Robux 8 Ball Pool Brawl Stars Generator Apple Gift Card Best Android Apps, Games, Accessories, and Tips Free V Bucks Generator 2022