টেকনোলজি

Nokia 2660 Flip, Nokia 8210 4G, Nokia 5710 XpressAudio আইকনিক ডিজাইন ও মডার্ন ফিচার সহ লঞ্চ হল

Nokia আজ বিশ্ব বাজারে লঞ্চ করল তিন তিনটি ফিচার ফোন, যাদের নাম Nokia 2660 Flip, Nokia 8210 4G ও Nokia 5710 XpressAudio। ফোনগুলি পুরানো দিনের মডেলের মতো ডিজাইন সহ এলেও মর্ডান ফিচার উপস্থিত। যেমন Nokia 8210 4G ফিচার ফোনে রয়েছে 4G কানেক্টিভিটি। আবার Nokia 5710 XpressAudio এর ব্যাক প্যানেলে রয়েছে বিল্ট ইন ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোন। আসুন ফোনগুলির দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Nokia 2660 Flip, Nokia 8210 4G, Nokia 5710 XpressAudio Price (নোকিয়া ২৬৬০ ফ্লিপ, নোকিয়া ৮২১০ ৪জি, নোকিয়া ৫৭১০ এক্সপ্রেস অডিও দাম)

নোকিয়া ৮২১০ ৪জি, নোকিয়া ২৬৬০ ফ্লিপ এর দাম রাখা হয়েছে ৬৪.৯৯ পাউন্ড (প্রায় ৪,৭০০ টাকা)। আর নোকিয়া ৫৭১০ এক্সপ্রেস অডিও এর দাম পড়বে ৭৪.৯৯ পাউন্ড (প্রায় ৫,৫০০ টাকা)। যদিও ফোনগুলির সেলের তারিখ ঘোষণা করা হয়নি।

Nokia 2660 Flip এর স্পেসিফিকেশন

নোকিয়া ২৬৬০ ফ্লিপ আইকনিক ক্ল্যামশেলের মতো ডিজাইন ও ডুয়েল সিম সাপোর্ট সহ এসেছে। এই ফিচার ফোনে দুটি ডিসপ্লে উপস্থিত। যেখানে ভিতরে পাওয়া যাবে ২.৮ ইঞ্চি কিউভিজিএ ডিসপ্লে, আর বাইরে দেওয়া হয়েছে ১.৭৭ ইঞ্চি কিউকিউভিজিএ ডিসপ্লে।

এই ফোনে ব্যবহার করা হয়েছে ইউনিসক টি১০৭ প্রসেসর। সাথে আছে ১২৮ এমবি ইনবিল্ট স্টোরেজ, যা‌ মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ৩২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। আবার ডিভাইসটিতে ১৪৫০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ২০ দিন স্ট্যান্ডবাই টাইম অফার করবে। এছাড়া Nokia 2660 Flip ফোনে মিলবে ভিজিএ ক্যামেরা, এমপি৩ প্লেয়ার ও ৩.৫মিমি হেডফোন জ্যাক।

Nokia 8210 4G এর স্পেসিফিকেশন

প্রায় দু’দশক আগে বাজারে এসেছিল নোকিয়া ৮২১০। এখন সংস্থাটি এর ৪জি ভ্যারিয়েন্ট নিয়ে এল। ডুয়েল সিম সাপোর্টের এই ফোনটি এস৩০ প্লাস অপারেটিং সিস্টেমে চলবে। আবার এতে আছে ২.৮ ইঞ্চি কিউভিজিএ ডিসপ্লে। এলটিই কানেক্টিভিটি সহ আসা এই ডিভাইসটি পলিকার্বোনেট দিয়ে তৈরি।

আবার Nokia 8210 4G পারফরম্যান্সের জন্য ইউনিসক টি১০৭ প্রসেসর দ্বারা চালিত। এই ফোনে দেওয়া হয়েছে ১,৪৫০ এমএএইচ ব্যাটারি, যা ১৯ দিন স্ট্যান্ডবাই টাইম অফার করবে। ভিজিএ ক্যামেরা, এফএম রেডিও ও এমপি৩ প্লেয়ার সহ আসা এই ফোনে ১২৮ এমবি স্টোরেজ উপলব্ধ, যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ৩২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। এটি স্নেক গেম সহ এসেছে।

Nokia 5710 XpressAudio এর স্পেসিফিকেশন

নোকিয়া ফিচার ফোনগুলির মধ্যে নোকিয়া ৫৭১০ এক্সপ্রেস অডিও অনেকটাই ভিন্ন ডিজাইন সহ এসেছে। ফোনটির ব্যাক প্যানেলে স্লাইডার সহ ইনবিল্ট ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড উপস্থিত। ফোনটি অডিও কন্ট্রোল ও ২.৪ ইঞ্চি কিউভিজিএ কালার ডিসপ্লে সহ এসেছে।

ভিজিএ ক্যামেরা যুক্ত Nokia 5710 XpressAudio ফোনে ১,৪৫০ এমএএইচ রিমুভাবল ব্যাটারি দেওয়া হয়েছে। কোম্পানির দাবি এটি ৬ ঘন্টা ৪জি টকটাইম দেবে। সফটওয়্যার ফ্রন্টে, ফোনটি এস৩০প্লাস ইন্টারফেস দ্বারা চালিত। ডুয়েল সিমের এই ফোনেও ১২৮ এমবি স্টোরেজ রয়েছে, যা ৩২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। আর এটি ইউনিসক টি১০৭ প্রসেসর দ্বারা চালিত।

Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Stream TV Pro News - Stream TV Pro World - Stream TV Pro Sports - Stream TV Pro Entertainment - Stream TV Pro Games - Stream TV Pro Real Free Instagram Followers PayPal Gift Card Generator Free Paypal Gift Cards Generator Free Discord Nitro Codes Free Fire Diamond Free Fire Diamonds Generator Clash of Clans Generator Roblox free Robux Free Robux PUBG Mobile Generator Free Robux 8 Ball Pool Brawl Stars Generator Apple Gift Card Best Android Apps, Games, Accessories, and Tips Free V Bucks Generator 2022