টেকনোলজি

Oppo Reno 8 Lite 5G গ্লোবাল মার্কেটে লঞ্চের আগেই ফিচার ফাঁস, থাকবে Snapdragon 695 প্রসেসর

ওপ্পো গত নভেম্বরে চীনে লঞ্চ হওয়া Oppo Reno 7 সিরিজের উত্তরসূরি হিসেবে Oppo Reno 8 সিরিজের স্মার্টফোনগুলি শীঘ্রই বাজারে লঞ্চ করতে চলেছে। সাম্প্রতিক কয়েকটি প্রতিবেদনে দাবি করা হয়েছে, আপকামিং লাইনআপটি চলতি মাসেই চীনে প্রথম আত্মপ্রকাশ করবে এবং এটি জুন মাসের মধ্যে ভারত সহ অন্যান্য বাজারেও পা রাখবে। যদিও Oppo Reno 8 সিরিজের বেস এবং প্রো মডেলগুলি গ্লোবাল মার্কেটে পৌঁছাতে এখনো কয়েক সপ্তাহ বাকি রয়েছে, তবে মনে করা হচ্ছে যে, সিরিজের ‘Lite’ সংস্করণটি ইউরোপের বাজারে আসতে খুব বেশি সময় লাগবে না। কারণ সম্প্রতি একটি নতুন রিপোর্টে Oppo Reno 8 Lite-এর সম্পূর্ণ স্পেসিফিকেশনের তালিকাটি প্রকাশ করা হয়েছে।

ওপ্পো রেনো৮ লাইট ৫জি-এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Oppo Reno8 Lite 5G Expected Specifications)

উইনফিউচার (Winfuture.de)- এর নতুন রিপোর্ট অনুযায়ী, আপকামিং ওপ্পো রেনো ৮ লাইট ৫জি-তে ৬.৪৩ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে, যা ২,৪০০ x ১,০৮০ পিক্সেলের ফুল-এইচডি+ রেজোলিউশন অফার করবে। এই ডিসপ্লের ওপরের বাম কোণে ফ্রন্ট ক্যামেরার জন্য পাঞ্চ-হোল কাটআউট দেখতে পাওয়া যাবে। এই ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ চিপসেট দ্বারা চালিত হবে। ফোনটি ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। এর পাশাপাশি অতিরিক্ত স্টোরেজের জন্য, ওপ্পো রেনো ৮ লাইট ৫জি-তে একটি মাইক্রোএসডি কার্ড স্লটও মিলবে।

ফটোগ্রাফির জন্য Oppo Reno 8 Lite 5G-এর রিয়ার ক্যামেরা মডিউলে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর উপস্থিত থাকবে। আর সেলফির জন্য, ফোনের সামনে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হবে। আসন্ন ওপ্পো ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক কালারওএস (ColorOS) কাস্টম স্কিনে রান করবে। পাওয়ার ব্যাক আপ এর ক্ষেত্রে, Oppo Reno 8 Lite 5G-এ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি থাকবে, যা ৩৩ ওয়াট পর্যন্ত ফাস্ট চার্জিং সাপোর্ট করবে৷ এছাড়াও এতে ডুয়েল সিম সাপোর্ট, ওয়াই-ফাই ৮০২.১১এসি, ব্লুটুথ ৫.১ এবং এনএফসি-এর মতো সাধারণ কানেক্টিভিটি ফিচারগুলি অন্তর্ভুক্ত থাকবে। এখনও পর্যন্ত, Reno 8 Lite 5G-এর মূল্য সম্পর্কে কোন তথ্য সামনে আসেনি, তবে জানা গেছে এটি ব্ল্যাক এবং রেইনবো সিলভার- এই দুটি কালার অপশনে পাওয়া যাবে।

উল্লেখ্য, এই আপকামিং ফোনটি ভারতের Oppo F21 Pro 5G-এর রিব্র্যান্ডেড সংস্করণ হবে বলে মনে করা হচ্ছে। জানিয়ে রাখি, Oppo Reno 7 Lite 5G ফোনটি Reno 7Z 5G নাম সহ ভিন্ন বাজারে উপলব্ধ রয়েছে। আবার মার্কিন যুক্তরাষ্ট্রের বাজারে এই ডিভাইসটিই OnePlus N20 5G নাম সহ এসেছে।

Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Stream TV Pro News - Stream TV Pro World - Stream TV Pro Sports - Stream TV Pro Entertainment - Stream TV Pro Games - Stream TV Pro Real Free Instagram Followers PayPal Gift Card Generator Free Paypal Gift Cards Generator Free Discord Nitro Codes Free Fire Diamond Free Fire Diamonds Generator Clash of Clans Generator Roblox free Robux Free Robux PUBG Mobile Generator Free Robux 8 Ball Pool Brawl Stars Generator Apple Gift Card Best Android Apps, Games, Accessories, and Tips Free V Bucks Generator 2022 Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Roblox Roblox Roblox Roblox Roblox Roblox Roblox Roblox Roblox