টেকনোলজি

Redmi Buds 4 ও Buds 4 Pro ইয়ারবাড ৩৬ ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপের সাথে লঞ্চ হল

Xiaomi সম্প্রতি ইউরোপের বাজারে Redmi Buds 4 এবং Buds 4 Pro নামের দুটি নতুন অডিও প্রোডাক্ট লঞ্চ করলো। এই নবাগত ইয়ারবাডগুলি একাধিক উল্লেখযোগ্য প্রিমিয়াম ফিচার অফার করে এবং সাশ্রয়ী মূল্যের সাথে এসেছে। যেমন, সিরিজ অন্তর্ভুক্ত হাই-এন্ড মডেল Buds 4 Pro – ডুয়াল ড্রাইভার, হাই-রেস অডিও, LDAC কোডেক এবং ৩৬ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ সহ আত্মপ্রকাশ করেছে। অন্যদিকে, Buds 4 মডেলে – ১০ মিমি ড্রাইভার, অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন (ANC) ফিচার, এবং ৩০ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম পাওয়া যাবে। এই সিরিজের দাম শুরু হয়েছে প্রায় ৫,০০০ টাকা থেকে। চলুন নয়া Redmi Buds 4 এবং Buds 4 Pro ইয়ারবাডের দাম ও ফিচার সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

রেডমি বাডস ৪ -এর স্পেসিফিকেশন (Redmi Buds 4 Specifications)

রেডমি বাডস ৪ ইয়ারবাড ১০ মিমি দৈর্ঘ্যের ডুয়াল ডাইনামিক ড্রাইভার দ্বারা চালিত। এই ইয়ারবাডটি কমপ্যাক্ট ডিজাইন এবং টাচ কন্ট্রোল বাটন সহযোগে এসেছে৷ তদুপরি এতে হাইব্রিড অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন ফিচার বর্তমান, যা ৩৫ ডেসিবেল (dB) পর্যন্ত পারিপার্শ্বিক কোলাহল বা নয়েজ কমাতে সক্ষম। শাওমির দাবি অনুসারে, তারা চীনের ন্যাশনাল ইনস্টিটিউট অফ মেট্রোলজি থেকে এই নয়েজ ক্যান্সেলেশন ডেটা পেয়েছে।

দ্রুত কানেক্টিভিটির জন্য Redmi Buds 4 ইয়ারবাডে ব্লুটুথ ৫.২ ভার্সনের সাপোর্ট পাওয়া যাবে এবং এটি অ্যান্ড্রয়েড (Android) ও আইওএস (iOS) উভয় ডিভাইসের সাথেই সামঞ্জস্যপূর্ণ। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, আলোচ্য ডিভাইসটি মাত্র পাঁচ মিনিটের চার্জে এক ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করবে এবং ফুল চার্জে ছয় ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ দেবে। আর চার্জিং কেসটির ব্যাটারি দীর্ঘ ৩০ ঘন্টা পর্যন্ত সক্রিয় থাকবে৷ রেডমি বাডস ৪ IP54 রেটিং প্রাপ্ত, অর্থাৎ ধুলো এবং জল-প্রতিরোধী।

রেডমি বাডস ৪ প্রো -এর স্পেসিফিকেশন (Redmi Buds 4 Pro Specifications)

রেডমি বাডস ৪ প্রো মডেলে ১০ মিমি + ৬ মিমি ডুয়াল ড্রাইভার বিদ্যমান, যা একটি অ্যান্ড্রয়েড ডিভাইসের সাথে পেয়ার করা কালীন ৯৯০ kbit/s গতিতে হাই-রেস অডিও (Hi-Res Audio) এবং LDAC সাপোর্ট করে। এই ইয়ারবাডগুলি AAC এবং SBC কোডেকগুলিকেও সমর্থন করে। এটি অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন (ANC) ফিচার সহ এসেছে, যা ৪৩ ডেসিবেল (dB) পর্যন্ত ব্যাকগ্রাউন্ড নয়েজ কমাতে সাহায্য করে। এক্ষেত্রে ইউজাররা ANC লেভেলকে – লাইট, ব্যালান্সড এবং ডিপ মোড ব্যবহার করেও কাস্টমাইজ করা যাবে।

পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, নতুন Redmi Buds 4 Pro ইয়ারবাড একক চার্জে ৯ পর্যন্ত ঘন্টা ব্যাটারি লাইফ অফার করে বলে দাবি করা হয়েছে। আর কেসটি অতিরিক্তভাবে ২৭ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ প্রদান করে। অতএব, এই অডিও ডিভাইসটি মোট ৩৬ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ সরবরাহ করে। এছাড়াও, ৫ মিনিটের চার্জে আলোচ্য ইয়ারবাডটি ২ ঘন্টা পর্যন্ত মিউজিক প্লেব্যাক প্রদানে সক্ষম। আর Redmi 4 -এর মতোই এই প্রো মডেলটিও IP54 রেটিং প্রত্যয়িত।

রেডমি বাডস ৪ এবং বাডস ৪ প্রো -এর দাম (Redmi Buds 4 and Buds 4 Pro Price)

রেডমি বাডস ৪ এবং বাডস ৪ প্রো ইয়ারবাড দুটিকে বর্তমানে শুধুমাত্র ইউরোপের বাজারে পাওয়া যাচ্ছে। যার মধ্যে নন-প্রো মডেলটি মাত্র ৫৯.৯৯ ইউরো (ভারতীয় মূল্যে প্রায় ৪,৮৫০ টাকা) মূল্যে লঞ্চ হয়েছে। এটি – লাইট ব্লু এবং গ্লস হোয়াইট কালারে এসেছে। আর, হাই-এন্ড মডেল রেডমি বাডস ৪ প্রো -এর দাম রাখা হয়েছে ৯৯. ৯৯ ইউরো (ভারতীয় মূল্যে প্রায় ৮,০৯৯ টাকা)। এটি মিডনাইট ব্ল্যাক এবং মুন হোয়াইট কালার অপশনে উপলব্ধ।

Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Stream TV Pro News - Stream TV Pro World - Stream TV Pro Sports - Stream TV Pro Entertainment - Stream TV Pro Games - Stream TV Pro Real Free Instagram Followers PayPal Gift Card Generator Free Paypal Gift Cards Generator Free Discord Nitro Codes Free Fire Diamond Free Fire Diamonds Generator Clash of Clans Generator Roblox free Robux Free Robux PUBG Mobile Generator Free Robux 8 Ball Pool Brawl Stars Generator Apple Gift Card Best Android Apps, Games, Accessories, and Tips Free V Bucks Generator 2022