টেকনোলজি

Redmi K50 Ultra বিশ্ব বাজারে Xiaomi 12T নামে লঞ্চ হবে, থাকবে নজরকাড়া ফিচার

শাওমি বর্তমানে তাদের গ্লোবাল মার্কেটের গ্রাহকদের জন্য Xiaomi 12T সিরিজের ডিভাইসগুলির ওপর কাজ করছে বলে জানা গেছে। এই সিরিজের মডেলগুলিকে ইতিমধ্যেই আইএমইআই (IMEI) ডেটাবেসে এবং ইইসি (EEC) সার্টিফিকেশন সাইটে স্পট করা গিয়েছিল। আর এবার এক পরিচিত টিপস্টার Xiaomi 12T- এর প্রধান স্পেসিফিকেশন গুলি প্রকাশ্যে এনেছেন। টিপস্টারের দাবি অনুযায়ী, এই শাওমি স্মার্টফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সমৃদ্ধ ডিসপ্লে, Snapdragon 8+ Gen 1 চিপসেট, ১২০ হার্টজ ফাস্ট চার্জিং, অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) যুক্ত প্রাইমারি ক্যামেরা অন্তর্ভুক্ত থাকবে। এর পাশাপাশি Xiaomi 12T-কে মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC) ওয়েবসাইটেও দেখা গেছে, যার তালিকাটি এই হ্যান্ডসেটের আরো কিছু স্পেসিফিকেশন সামনে এনেছে।

ফাঁস হল Xiaomi 12T-এর স্পেসিফিকেশন

টিপস্টার মুকুল শর্মার টুইটারে দাবি করেছেন যে, আসন্ন শাওমি ১২টি (অস্থায়ী নাম) হ্যান্ডসেটটি বর্তমানে বিকাশের পর্যায়ে রয়েছে এবং এটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট সমৃদ্ধ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লের সাথে বাজারে আত্মপ্রকাশ করতে পারে।

Xiaomi 12T (tentative name)
8GB/128GB
8GB/256GB
12GB RAM variant is possible too
Android 12/MIUI 13
NFC
Snapdragon 8+ Gen 1
120Hz AMOLED
120W fast charging
OIS.#Xiaomi #Xiaomi12T

— Mukul Sharma (@stufflistings) June 27, 2022

এই শাওমি ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ প্রসেসর দ্বারা চালিত হবে, যার সাথে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি/ ২৫৬ জিবি স্টোরেজ যুক্ত থাকতে পারে। এছাড়াও মুকুল শর্মা দাবি করেছেন যে, এই ফোনের একটি ১২ জিবি র‍্যাম ভ্যারিয়েন্টও বাজারে আসতে পারে। শাওমি ১২টি-এর ক্যামেরা সম্পর্কে টিপস্টার বিশদে কিছু জানাননি, তবে বলেছেন যে, এতে অপটিক্যাল ইমেজ স্টেবিলিজেশন (OIS) সাপোর্ট করে। এছাড়াও, তার টুইট থেকে জানা গেছে, এই ডিভাইসটিতে ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে, এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক এমআইইউআই ১৩ (MIUI 13) কাস্টম স্কিনে চলবে এবং এতে এনএফসি ফিচারটি অন্তর্ভুক্ত থাকবে।

অন্যদিকে, 22071212AG মডেল নম্বর সহ Xiaomi 12T হ্যান্ডসেটটি মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC)-এর সাইটে তালিকাভুক্ত হয়েছে। এই তালিকাটি প্রকাশ করেছে যে, এই নতুন শাওমি ফোনের কানেক্টিভিটি অপশনে ওয়াই-ফাই ৮০২.১১এএক্স, ৫জি (৭ ব্যান্ড), ব্লুটুথ, জিপিএস এবং আইআর (IR) ব্লাস্টার অন্তর্ভুক্ত থাকবে। এছাড়াও, তালিকাটি থেকে আরও জানা গেছে যে, Xiaomi 12T ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ- এই দুটি মেমরি কনফিগারেশনে বাজারে উপলব্ধ হবে।

জানিয়ে রাখি, এর আগে 22071212AG মডেল নম্বর সহ Xiaomi হ্যান্ডসেটটি আগে আইএমইআই (IMEI) ডেটাবেসে দেখা গিয়েছিল এবং বলা হয় যে এই মডেল নম্বরটি Xiaomi 12T-এর অন্তর্গত। আইএমইআই ডেটাবেসে 22071212AC মডেল নম্বর সহ আরেকটি স্মার্টফোনকেও স্পট করা হয়েছিল। মডেল নম্বরের শেষের ‘C’ অক্ষরটি Xiaomi 12T-এর চীনা সংস্করণটিকে বোঝায়। এই মডেলটি চীনে Redmi K50 Ultra নামে লঞ্চ করা হবে বলে জানা গেছে। আর মডেল নম্বরের শেষের ‘G’ অক্ষরটি গ্লোবাল ভ্যারিয়েন্টটিকে নির্দেশ করে, যেটি বিশ্বের বাকি অংশে Xiaomi 12T নামে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে।

উল্লেখ্য, আইএমইআই (IMEI) ডেটাবেসে 22081212G (Xiaomi 12T Pro), 22081212C (Redmi K50S Ultra), এবং 22081212UG (Xiaomi 12T Pro Hypercharge) মডেল নম্বর সহ আরও কয়েকটি শাওমি ফোনকে তালিকাভুক্ত করা হয়েছে।

Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Stream TV Pro News - Stream TV Pro World - Stream TV Pro Sports - Stream TV Pro Entertainment - Stream TV Pro Games - Stream TV Pro Real Free Instagram Followers PayPal Gift Card Generator Free Paypal Gift Cards Generator Free Discord Nitro Codes Free Fire Diamond Free Fire Diamonds Generator Clash of Clans Generator Roblox free Robux Free Robux PUBG Mobile Generator Free Robux 8 Ball Pool Brawl Stars Generator Apple Gift Card Best Android Apps, Games, Accessories, and Tips Free V Bucks Generator 2022 Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Roblox Roblox Roblox Roblox Roblox Roblox Roblox Roblox Roblox