টেকনোলজি

Redmi K50i 5G আজ বিশেষ অফারে Amazon Prime Day সেলে কেনার বিরাট সুযোগ

চলতি মাসের ২০ তারিখ ভারতের বাজারে পা রেখেছিল বহু প্রতীক্ষিত Redmi K50i 5G। আর প্রতিশ্রুতি মতো এই নয়া স্মার্টফোনটি আজ মধ্যরাত থেকে লাইভ হতে চলা ‘Amazon Prime Days’ সেলের অংশ হিসেবে প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ হবে। ক্রেতারা সেল অফার হিসাবে ব্যাঙ্ক ডিসকাউন্ট ও এক্সচেঞ্জ বোনাসের সুবিধা পাবেন। Redmi আনীত এই লেটেস্ট হ্যান্ডসেটটি চলতি বছরের প্রথমার্ধে চীনে লঞ্চ হওয়া Redmi Note 11T Pro-এর রিব্র্যান্ডেড ভার্সন হিসাবে এসেছে। এটি হল একটি পারফরম্যান্স এবং গেমিং-কেন্দ্রিক ডিভাইস, যাতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ চিপসেট আছে। এছাড়া, ১৪৪ হার্টজ রিফ্রেশ রেটের FHD+ ডিসপ্লে প্যানেল, ৬৪ মেগাপিক্সেল মুখ্য সেন্সর যুক্তি ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিট এবং থার্মাল ম্যানেজমেন্টের জন্য লিকুইড কুলিং ২.০ প্রযুক্তি সাপোর্ট করে এই ফোনটি। অতএব, যাবতীয় ফিচারের নিরিখে এই মিড-রেঞ্জের মডেলটি OnePlus Nord CE 2, Moto Edge 30, Oppo Reno 8, Poco F4, এবং Realme 9 Pro+ ফোনগুলির প্রতিদ্বন্দ্বী হতে পারে বলে আমাদের মত। চলুন Redmi K50i ফোনের দাম, সেল বিবরণ, লঞ্চ অফার এবং বিশেষত্ব সম্পর্কে খুঁটিনাটি জেনে নেওয়া যাক।

ভারতে রেডমি কে৫০আই ৫জি -এর দাম (Redmi K50i 5G Price in India)

ভারতীয় বাজারে রেডমি কে৫০আই ৫জি ফোনকে দুটি ভিন্ন স্টোরেজ কনফিগারেশনে নিয়ে আসা হয়েছে। যার মধ্যে ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ যুক্ত বেস মডেলের দাম রাখা হয়েছে ২৫,৯৯৯ টাকা। আর, ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ যুক্তি টপ-এন্ড ভ্যারিয়েন্টকে ২৮,৯৯৯ টাকায় নিয়ে আসা হয়েছে। এটি তিনটি আকর্ষণীয় কালার অপশনে এসেছে, যথা – কুইক সিলভার, ফ্যান্টম ব্লু এবং স্টিলথ ব্ল্যাক।

রেডমি কে৫০আই ৫জি -এর সেল বিবরণ ও লঞ্চ অফার (Redmi K50i 5G Sale Details and Launch Offers)

রেডমি কে৫০আই ৫জি স্মার্টফোনের ‘ফার্স্ট সেল’ শীঘ্রই শুরু হতে চলেছে। আগেই বলেছি, উক্ত মডেলকে ‘অ্যামাজন প্রাইম ডেজ সেল’ চলাকালীন প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ করার সিদ্ধান্ত নিয়েছে সংস্থাটি। সেহেতু আজ মধ্যরাত অর্থাৎ ক্যালেন্ডারের পাতায় ২৩ তারিখের আগমনের সাথেই স্মার্টফোনটির সেল লাইভ হবে। পাশাপাশি এমআই স্টোরের (Mi Store) মাধ্যমেও রেডমি কে৫০আই হ্যান্ডসেটটি কিনতে পারবেন আগ্রহীরা।

লঞ্চ অফারের কথা বললে, ফোনটিকে ICICI ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে কেনার ক্ষেত্রে ফ্ল্যাট ৩,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে ৷ আবার, গ্রাহকেরা ২,৫০০ টাকার অতিরিক্ত এক্সচেঞ্জ বোনাসের লাভ ওঠাতে পারবেন বলেও নিশ্চিত করা হয়েছে। এছাড়া, Xiaomi Redmi K20 সিরিজের ফোন ব্যবহারকারীদের জন্য একটি ‘এক্সক্লুসিভ’ এক্সচেঞ্জ অফারও নিয়ে আসা হয়েছে, যার দরুন সর্বনিম্ন ১২,৪৪৯ টাকা খরচ করে রেডমি কে৫০আই পকেটস্থ করে নেওয়া যাবে।

রেডমি কে৫০আই ৫জি এর স্পেসিফিকেশন (Redmi K50i 5G Specifications)

রেডমি কে৫০আই ৫জি স্মার্টফোনে একটি ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪৬০পিক্সেল) LCD ডিসপ্লে রয়েছে, যা ১৪৪ হার্টজ সাত-স্তরীয় রিফ্রেশ রেট, ২৭০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট, ২০.৫:৯ এসপেক্ট রেশিও, ৬৫০ নিট পিক ব্রাইটনেস, ডলবি ভিশন এবং এইচডিআর ১০ টেকনোলজি সাপোর্ট করে। ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ অক্টা-কোর প্রসেসর সহ এসেছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক এমআইইউআই ১৩ (MIUI 13) কাস্টম স্কিন দ্বারা চালিত। এতে, ৮ জিবি পর্যন্ত LPDDR5 র‌্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত UFS 3.1 অনবোর্ড স্টোরেজ মিলবে। এই ফোনে একটি লিকুইড কুলিং ২.০ প্রযুক্তি রয়েছে, যাতে থার্মাল ম্যানেজমেন্টের জন্য একটি ভেপার কুলিং (ভিসি) চেম্বার বর্তমান।

ক্যামেরা ফ্রন্টের কথা বললে, নবাগত Redmi K50i 5G ফোনে LED ফ্ল্যাশ লাইট সমেত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত। এই ক্যামেরাগুলি হল – ৬পি লেন্স যুক্ত ৬৪ মেগাপিক্সেল স্যামসাং আইএসওসেল জিডব্লিউ১ প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। অন্যদিকে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ডিভাইসের সামনে এফ/২.৪৫ অ্যাপারচার সহ একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা রয়েছে।

এই লেটেস্ট স্মার্টফোনে কানেক্টিভিটির জন্য – ৫জি, ৪জি এলটিই, ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ভি৫.৩, জিপিএস/ এ-জিপিএস, ইউএসবি টাইপ-সি পোর্ট, এবং একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক অন্তর্ভুক্ত। আবার সেন্সর হিসাবে এতে – অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সর, প্রক্সিমিটি সেন্সর, ই-কম্পাস, অ্যাক্সেলেরোমিটার এবং জাইরোস্কোপ সেন্সর বিদ্যমান। উক্ত ডিভাইসে ডলবি অ্যাটমস টেকনোলজির সাপোর্ট সহ ডুয়েল স্টেরিও স্পিকার পাওয়া যাবে৷ আর পাওয়ার ব্যাকআপের জন্য Redmi K50i 5G ফোনে ৫,০৮০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এটি ধুলো এবং জল প্রতিরোধের জন্য IP53 রেটিং প্রাপ্ত। এর পরিমাপ ১৬৩.৬৪x৭৪.২৯x৮.৮৭ মিমি এবং ওজন ২০০ গ্রাম।

Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Stream TV Pro News - Stream TV Pro World - Stream TV Pro Sports - Stream TV Pro Entertainment - Stream TV Pro Games - Stream TV Pro Real Free Instagram Followers PayPal Gift Card Generator Free Paypal Gift Cards Generator Free Discord Nitro Codes Free Fire Diamond Free Fire Diamonds Generator Clash of Clans Generator Roblox free Robux Free Robux PUBG Mobile Generator Free Robux 8 Ball Pool Brawl Stars Generator Apple Gift Card Best Android Apps, Games, Accessories, and Tips Free V Bucks Generator 2022