টেকনোলজি

Redmi Note 11T Pro, 11T Pro Plus বিশ্ব বাজারে লঞ্চ হতে পারে Poco X4 GT, X4 GT Pro নামে

রেডমি চীনা বাজারে তাদের Note সিরিজে অন্তর্ভুক্ত Redmi Note 11T Pro এবং Note 11T Pro+ হ্যান্ডসেট দুটি লঞ্চ করেছে। এই দুটি নতুন রেডমি ডিভাইসই MediaTek Dimensity 8100 প্রসেসর, ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট সমৃদ্ধ ডিসপ্লের সাথে এসেছে। আর এখন এক টিপস্টার দাবি করেছেন যে, এই মডেলগুলি শাওমি-অধীনস্থ স্মার্টফোন ব্র্যান্ড পোকো (Poco)-এর অধীনে গ্লোবাল মার্কেটে লঞ্চ হতে পারে। তাহলে চলুন এই বিষয়ে কি কি নতুন তথ্য সামনে এল জেনে নেওয়া যাক।

Redmi Note 11T Pro সিরিজটি গ্লোবাল মার্কেটে আসতে পারে Poco ব্র্যান্ডিংয়ের সাথে

টিপস্টার ক্যাসপার স্ক্রেজিপেক (Kacper Skrzypek) তার একটি টুইটে দাবি করেছেন, রেডমি নোট ১১টি প্রো সিরিজের রিব্র্যান্ডেড সংস্করণ হিসেবে পোকো এক্স৪ জিটি লাইনআপটি বিশ্ব বাজারে লঞ্চ হবে। অর্থাৎ, নোট ১১টি প্রো মডেলটি পোকো এক্স৪ জিটি-তে রিব্যাজ করা হবে এবং নোট ১১টি প্রো প্লাস গ্লোবাল মার্কেটে আসবে পোকো এক্স৪ জিটি প্রো নামে। এর সাথে টিপস্টার আরও যোগ করেছেন যে, নোট ১১টি প্রো প্লাস-এর ৬৪ মেগাপিক্সেলের সেন্সরের পরিবর্তে পোকো এক্স৪ জিটি প্রো-তে ১০৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা উপস্থিত থাকবে।

xaga
Redmi Note 11T Pro
POCO X4 GT
xagapro
Redmi Note 11T Pro+
POCO X4 GT Pro – 108 Mpx camera
xagain
Redmi K50i
xagainpro
Redmi K50i Pro – 108 Mpx camera

— Kacper Skrzypek 🇵🇱 (@kacskrz) May 24, 2022

প্রসঙ্গত, টিপস্টারের এই বক্তব্যটি যদি সত্য বলে প্রমাণিত হয়, তাহলে আসন্ন Poco X4 GT-তে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৬ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে থাকবে, যা ডলবি ভিশন এবং ডিসি ডিমিং অফার করবে। এই ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ প্রসেসর দ্বারা চালিত হবে। আর পাওয়ার ব্যাকআপের জন্য, এতে শক্তিশালী ৫,০৮০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে, যা ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

অন্যদিকে, Poco X4 GT Pro-তে ৬.৬ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে থাকবে, যা ফুল-এইচডি রেজোলিউশন, ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট, ২০.৫:৯ অ্যাসপেক্ট রেশিও, ডিসি ডিমিং এবং A+ ডিসপ্লেমেট রেটিংও সহ আসবে। X4 GT Pro-এর ব্যাক প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটআপ দেখতে পাওয়া যাবে এবং এটি একই ডাইমেনসিটি ৮১০০ চিপসেট দ্বারা চালিত হবে। তবে পাওয়ার ব্যাকআপের জন্য, এই হ্যান্ডসেটে ৪,৪০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে, যা ১২০ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে৷ এছাড়া, দুটি মডেলই সম্ভবত অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক এমআইইউআই ১৩ (MIUI 13) কাস্টম স্কিনে রান করবে।

Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Stream TV Pro News - Stream TV Pro World - Stream TV Pro Sports - Stream TV Pro Entertainment - Stream TV Pro Games - Stream TV Pro Real Free Instagram Followers PayPal Gift Card Generator Free Paypal Gift Cards Generator Free Discord Nitro Codes Free Fire Diamond Free Fire Diamonds Generator Clash of Clans Generator Roblox free Robux Free Robux PUBG Mobile Generator Free Robux 8 Ball Pool Brawl Stars Generator Apple Gift Card Best Android Apps, Games, Accessories, and Tips Free V Bucks Generator 2022 Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Roblox Roblox Roblox Roblox Roblox Roblox Roblox Roblox Roblox