টেকনোলজি

Samsung Galaxy A23 5G, Galaxy A04s ফোনের দাম সহ ছবি ফাঁস, দ্রুত বাজারে এন্ট্রি নেবে

স্যামসাং (Samsung) তাদের Galaxy A-সিরিজের অধীনে বেশ কয়েকটি নতুন হ্যান্ডসেট বাজারে লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। তার মধ্যে সাম্প্রতিক বেশ কিছু রিপোর্টে আসন্ন Samsung Galaxy A04s-এর প্রসঙ্গ উঠে এসেছে। আর এবার একটি নতুন রিপোর্টে এই ডিভাইসটির লাইভ ইমেজ ফাঁস করা হয়েছে, যা থেকে এর ডিজাইন সম্পর্কে স্পষ্ট ধারণা পাওয়া যাচ্ছে। আবার অন্যদিকে আরেক আপকামিং A-সিরিজের হ্যান্ডসেট Samsung Galaxy A23 5G-কে একটি ইউরোপীয় রিটেইলার ওয়েবসাইটে দেখা গেছে, যা এর মূল্যের বিবরণ প্রকাশ করেছে। সাইটের তালিকা থেকে আরও জানা গেছে যে, ফোনটি তিনটি কালার অপশনে বাজারে উপলব্ধ হবে। প্রসঙ্গত, স্যামসাং চলতি বছরের শুরুতে ভারতে Galaxy A23 4G লঞ্চ করলেও, আসন্ন ৫জি মডেলটি এদেশে লঞ্চ করা হবে কিনা সে সম্পর্কে নিশ্চিতভাবে কিছু জানায়নি দক্ষিণ কোরিয়ার সংস্থাটি।

Samsung Galaxy A04s-এর লাইভ ইমেজ ফাঁস, পাশাপশি Samsung Galaxy A23 5G-কে দেখা গেল ইউরোপীয় রিটেইল সাইটে

প্রথমেই আসি স্যামসাং গ্যালাক্সি এ০৪এস-এর প্রসঙ্গে। ৯১মোবাইলস (91Mobiles)-এর একটি সাম্প্রতিক রিপোর্টে এই নয়া স্যামসাং হ্যান্ডসেটটির লাইভ ছবি শেয়ার করা হয়েছে। এই ছবিগুলিতে গ্যালাক্সি এ০৪এস ফোনের ক্যামেরা কাটআউটের পাশাপাশি পোর্টগুলিও দেখা গেছে। রিপোর্টে যোগ করা হয়েছে যে, এই স্যামসাং ফোনটি SM-A047 মডেল নম্বর বহন করবে। ইতিমধ্যেই জানা গেছে যে, ভারতে এই বাজেট স্মার্টফোনটির উৎপাদন প্রক্রিয়া শুরু করেছে সংস্থা। লাইভ ইমেজ অনুযায়ী, গ্যালাক্সি এ০৪এস এর রিয়ার প্যানেলটি প্লাস্টিক দ্বারা নির্মিত হবে এবং এতে থাকবে টেক্সচার্ড প্যাটার্ন। ফোনটির পাওয়ার বাটনটি ডানদিকে থাকবে, আর ডিসপ্লের ওপর সেলফি ক্যামেরার জন্য একটি ওয়াটারড্রপ নচ দেখতে পাওয়া যাবে। এছাড়াও, গ্যালাক্সি এ০৪এস-এ এলইডি ফ্ল্যাশের সাথে যুক্ত একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক, চার্জিং এবং ডেটা স্থানান্তরের জন্য ইউএসবি টাইপ সি পোর্ট, পাশাপাশি বটম-ফায়ারিং স্পিকার উপস্থিত থাকবে।

প্রসঙ্গত, বিভিন্ন রিপোর্ট এবং সূত্র থেকে জানা গেছে যে, Galaxy A04s স্যামসাংয়ের নিজস্ব এক্সিনস ৮৫০ প্রসেসর দ্বারা চালিত হবে। এই চিপসেটটি ৩ জিবি র‍্যামের সাথে যুক্ত থাকবে এবং হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে চলবে। ডিভাইসের সামনের অংশে সম্ভবত একটি এলসিডি প্যানেল থাকবে এবং এটি শুধুমাত্র ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে বলে শোনা যাচ্ছে।

অন্যদিকে, গিজপাই (Gizpie)-এর নতুন রিপোর্ট অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এ২৩ ৫জি-এর ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ মডেলটি ৩০০ ডলার (প্রায় ২৪,০০০ টাকা) মূল্য সহ একটি অনির্দিষ্ট ইউরোপীয় রিটেইলারের সাইটে তালিকাভুক্ত হয়েছে। এছাড়াও রিপোর্টে উল্লেখ করা হয়েছে যে, হ্যান্ডসেটটি ব্ল্যাক, লাইট ব্লু এবং হোয়াইট- এই কালার অপশনগুলিতে উপলব্ধ হতে পারে। উক্ত তালিকায় উল্লেখ করা হয়েছে যে, স্যামসাং গ্যালাক্সি এ২৩ ৫জি ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ অপশনে পাওয়া যাবে, তবে অন্যান্য স্টোরেজ ভ্যারিয়েন্টের বিষয়ে কিছু জানা যায়নি।

যদিও, স্যামসাং এখনও Galaxy A23 5G-এর লঞ্চের বিষয়ে নিশ্চিত করেনি। তবে এটিকে ইতিমধ্যেই ব্লুটুথ স্পেশাল ইন্টারেস্ট গ্রুপ (SIG) সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখা গেছে। ওয়েবসাইটে স্মার্টফোনটি SM-A236M, SM-A236B এবং SM-A236E-এই মডেল নম্বরগুলি সহ তিনটি ভিন্ন ভ্যারিয়েন্টে তালিকাভুক্ত হয়েছে।

আবার, গত মাসে Samsung Galaxy A23 5G-কে “SM-A236U” মডেল নম্বর সহ একটি গিকবেঞ্চ তালিকাতেও দেখা গেছে। তালিকাটি প্রকাশ করেছে যে, স্মার্টফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ অক্টা-কোর চিপসেট দ্বারা চালিত হবে এবং এটি অ্যাড্রেনো ৬১৯ জিপিইউ-এর সাথে যুক্ত হবে। তালিকায় এও বলা হয়েছে যে, Samsung Galaxy A23 5G অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করতে পারে, যা ওয়ানপ্লাস ৪.১ (OneUI 4.1) কাস্টম স্কিন ভিত্তিক হতে পারে।

এছাড়াও জানা গেছে, Samsung Galaxy A23 5G-তে কোয়াড রিয়ার ক্যামেরা ইউনিট দেখা যাবে, যার মধ্যে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল সেন্সর এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর উপস্থিত থাকবে। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য, ফোনের সামনে একটি ১৩ মেগাপিক্সেলের সেন্সর থাকবে বলে জানা গেছে। পাওয়ার ব্যাকআপের জন্য, এই স্যামসাং হ্যান্ডসেটটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি অফার করবে বলে আশা করা হচ্ছে।

Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Stream TV Pro News - Stream TV Pro World - Stream TV Pro Sports - Stream TV Pro Entertainment - Stream TV Pro Games - Stream TV Pro Real Free Instagram Followers PayPal Gift Card Generator Free Paypal Gift Cards Generator Free Discord Nitro Codes Free Fire Diamond Free Fire Diamonds Generator Clash of Clans Generator Roblox free Robux Free Robux PUBG Mobile Generator Free Robux 8 Ball Pool Brawl Stars Generator Apple Gift Card Best Android Apps, Games, Accessories, and Tips Free V Bucks Generator 2022