টেকনোলজি

Vivo V25 Pro আসছে 12 জিবি র‌্যাম ও Mediatek Dimensity 1300 প্রসেসরের সাথে, দেখা গেল Geekbench-এ

ভিভোর আসন্ন V25 সিরিজটিকে নিয়ে প্রযুক্তি মহলে গত কয়েক মাস ধরেই জল্পনা চলছে। শোনা যাচ্ছে, এই সিরিজের অধীনে Vivo V25 Pro মডেলটি আগামী ১৭ আগস্ট ভারতীয় বাজারে পা রাখবে। তার আগে এখন ডিভাইসটি গিকবেঞ্চ (GeekBench) বেঞ্চমার্কিং সাইটে উপস্থিত হয়েছে। সাইটের তালিকাটি আপকামিং Vivo V25 Pro-এর পারফরম্যান্স সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য প্রকাশ করেছে। এই স্মার্টফোনটি MediaTek Dimensity 1300 প্রসেসর দ্বারা চালিত হবে বলে জানা গেছে। প্রসঙ্গত, গিকবেঞ্চ তালিকায় উল্লেখিত তথ্যগুলি V25 Pro-এর গুগল প্লে কনসোল (Google Play Console)-এর তালিকার সাথে সামঞ্জস্যপূর্ণ।

Vivo V25 Pro-কে দেখা গেল GeekBench-এর ডেটাবেসে

V2158 মডেল নম্বর সহ ভিভো ভি২৫ প্রো গিকবেঞ্চ বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মে তালিকাভুক্ত হয়েছে। সাইটের তালিকাটি প্রকাশ করেছে যে, এটি অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত হবে, যার চারটি কোর ২.০০ গিগাহার্টজ গতিতে চলে, তিনটি কোর ২.৬০ গিগাহার্টজে রান করে এবং একটি কোরের সর্বোচ্চ ক্লক স্পিড ৩.০০ গিগাহার্টজ। এই তথ্যগুলিই নির্দেশ করে যে, এই ভিভো হ্যান্ডসেটটি সম্ভবত মিডিয়াটেক ডাইমেনসিটি ১৩০০ প্রসেসর দ্বারা চালিত হবে। গিকবেঞ্চ তালিকাতে উল্লেখ করা হয়েছে যে, ভিভো ভি২৫ প্রো মডেলটি ১২ জিবি র‍্যামের সাথে আসবে। তবে কোম্পানি এর আরও র‍্যাম ভ্যারিয়েন্ট বাজারে আনবে বলে আশা করা যায়। এছাড়াও, এই স্মার্টফোনে ভার্চুয়াল র‍্যাম ফাংশনটিও সাপোর্ট করতে পারে। ভি২৫ প্রো অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করবে বলে জানা গেছে।

জানিয়ে রাখি, সম্প্রতি ভিভো ভি২৫ প্রো গুগল প্লে কনসোলের ডেটাবেসে তালিকাভুক্ত হয়েছে। যা প্রকাশ করেছে যে, এই ফোনে ১,০৮০x২,৩৭৬ পিক্সেলের ফুল-এইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে। এর পাশাপাশি, ভি২৫ প্রো ফোনে ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে বলে শোনা যাচ্ছে। আর পূর্বসূরি ভিভো ভি২৩ সিরিজের মতো এতেও কালার চেঞ্জিং ব্যাক প্যানেল দেখা যেতে পারে।

এছাড়া, ফটোগ্রাফির জন্য Vivo V25 Pro-এর ব্যাক প্যানেলে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর সহ ট্রিপল ক্যামেরা সিস্টেম উপস্থিত থাকতে পারে। আর ডিভাইসটির সামনে অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) এবং ইলেকট্রনিক ইমেজ স্টেবিলাইজেশন (EIS) সহ একটি ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেখা যেতে পারে। Vivo V25 Pro-এর দাম সম্ভবত ৪০,০০০ টাকার মধ্যেই রাখা হবে। অন্যদিকে, স্ট্যান্ডার্ড Vivo V25 (V2202)-তে ডাইমেনসিটি ৯০০ চিপসেটটি ব্যবহার করা হতে পারে, যাক প্রো মডেলের সাথেই উন্মোচিত হবে বলে আশা করা হচ্ছে।

সবার আগে স্মার্টফোন ও প্রযুক্তি দুনিয়ার যাবতীয় খবর এবং গাড়ি-বাইকের সমস্ত আপডেট পেতে ফলো করুন আমাদের Google NewsTwitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Stream TV Pro News - Stream TV Pro World - Stream TV Pro Sports - Stream TV Pro Entertainment - Stream TV Pro Games - Stream TV Pro Real Free Instagram Followers PayPal Gift Card Generator Free Paypal Gift Cards Generator Free Discord Nitro Codes Free Fire Diamond Free Fire Diamonds Generator Clash of Clans Generator Roblox free Robux Free Robux PUBG Mobile Generator Free Robux 8 Ball Pool Brawl Stars Generator Apple Gift Card Best Android Apps, Games, Accessories, and Tips Free V Bucks Generator 2022 Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Roblox Roblox Roblox Roblox Roblox Roblox Roblox Roblox Roblox