টেকনোলজি

Vivo Y16 ডুয়েল রিয়ার ক্যামেরা ও 5000mAh ব্যাটারি সহ আসছে, ফাঁস হল ছবি সহ ফিচার

আগামী ১১ই আগস্ট Vivo Y35 4G স্মার্টফোনকে মালয়েশিয়ায় লঞ্চ করা হবে বলে ইতিমধ্যেই ঘোষণা করছিল Vivo। তবে শোনা যাচ্ছে, আলোচ্য হ্যান্ডসেটের পাশাপাশি Y-সিরিজের অধীনে আরেকটি স্মার্টফোনকেও হয়তো আনার পরিকল্পনা করছে সংস্থাটি। এই হ্যান্ডসেটটি হল Vivo Y16, যা বাজেট সেগমেন্টের অধীনে এবং 4G কানেক্টিভিটির সমর্থন সহ আসবে। যদিও সংস্থাটি এখনও তাদের এই আপকামিং স্মার্টফোনের আনুষ্ঠানিক লঞ্চের তারিখ ঘোষণা করেনি।

তবে Appuals তাদের একটি লেটেস্ট রিপোর্টে Vivo Y16 -এর ডিজাইন রেন্ডার এবং সম্ভাব্য স্পেসিফিকেশনের একটি তালিকা প্রকাশ করেছে। রিপোর্ট অনুসারে, আলোচ্য ফোনটির ব্যাক প্যানেলে ডুয়াল ক্যামেরা সেটআপ উপস্থিত থাকবে। আর এটি কার্ভড এজ ও ফ্লাট ফ্রেম ডিজাইন সহ আসবে। এছাড়া Vivo Y16 সম্পর্কে আর কি কি সামনে এসেছে আসুন জেনে নেওয়া যাক।

ফাঁস হল ভিভো ওয়াই১৬ -এর ডিজাইন রেন্ডার এবং সম্ভাব্য স্পেসিফিকেশন (Vivo Y16 Design Renders and expected Specifications leaked )

ভিভো ওয়াই১৬ ইতিমধ্যেই FCC এবং ‘ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস’ বা BIS সার্টিফিকেশন সাইট দ্বারা অনুমোদিত হয়েছে, যা সত্বর লঞ্চেরই ইঙ্গিত দিচ্ছে। আর জানা যাচ্ছে, আলোচ্য ফোনটি ব্ল্যাক ও গোল্ড এই দুটি আকর্ষণীয় কালার ভ্যারিয়েন্টে আসবে। এটি সামান্য কার্ভড এজ ও ফ্ল্যাট ফ্রেমের ডিজাইন সহ আসবে বলেও রিপোর্টে উল্লেখ ছিল। এছাড়া, উক্ত ডিভাইসের রিয়ার প্যানেলে এলইডি ফ্ল্যাশ লাইট সহ ডুয়াল ক্যামেরা সেটআপ বিদ্যমান থাকবে। এই ক্যামেরা মডিউলে দুটি বড় আকৃতির কাটআউট দেখা যাবে, যাতে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং একটি ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেন্সর থাকবে৷ এই রিয়ার সেন্সরগুলিতে লাইভ ফটো, টাইম ল্যাপস, ফেস বিউটি, প্রো মোড সহ একাধিক উল্লেখযোগ্য ক্যামেরা ফিচার সাপোর্ট করবে।

আসন্ন এই হ্যান্ডসেটের সামনে একটি ৬.৫১-ইঞ্চির এইচডি প্লাস IPS LCD ডিসপ্লে প্যানেল দেওয়া হবে, যা ৭২০x১৬০০ পিক্সেল রেজোলিউশন এবং স্ট্যান্ডার্ড ৬০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। স্ক্রিনের উপর দিকে একটি ছোট ওয়াটার-ড্রপ নচ দেখা যাবে, যার মধ্যে একটি ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থিত থাকতে পারে।

অভ্যন্তরীণ স্পেসিফিকেশনের কথা বললে, এই Vivo Y16 স্মার্টফোনে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর ব্যবহার করা হবে। এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচ ওএস ১২ (Funtouch OS 12) কাস্টম ইউজার ইন্টারফেস দ্বারা চালিত হবে। এছাড়া, এই ফোনকে ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি/১২৮ জিবি অনবোর্ড স্টোরেজ সহ লঞ্চ করা হতে পারে। যদিও, মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ক্যাপাসিটি বাড়ানো যাবে। যাইহোক, উক্ত হ্যান্ডসেটে – এক্সটেন্ডেড র‌্যাম ২.০, মাল্টি টার্বো ২.২ এবং আল্ট্রা গেম মোডের মতো ফিচারও বিদ্যমান থাকবে বলে জানা গেছে।

পাওয়ার ব্যাকআপের জন্য Vivo Y16 ফোনটি ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারির সাথে সজ্জিত হয়ে আসবে, যা ইউএসবি টাইপ-সি পোর্টের মাধ্যমে ১০ ওয়াট চার্জিং সমর্থন করবে। আবার নিরাপত্তার জন্য এতে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার পাওয়া যাবে। এছাড়াও, কানেক্টিভিটির জন্য এতে – একটি ৩.৫ মিমি হেডফোন জ্যাক এবং ডুয়াল-সিম স্লট অন্তর্ভুক্ত করা হতে পারে৷ Vivo Y16 -এর পরিমাপ সম্ভবত ১৬৩.৯৫x৭৫.৫৫x৮.১৯ মিমি এবং ওজন ১৮৩ গ্রাম হবে।

সবার আগে টেক ও অটোকার নিউজ পেতে ফলো করুন আমাদের Google NewsTwitter পেজ

Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Stream TV Pro News - Stream TV Pro World - Stream TV Pro Sports - Stream TV Pro Entertainment - Stream TV Pro Games - Stream TV Pro Real Free Instagram Followers PayPal Gift Card Generator Free Paypal Gift Cards Generator Free Discord Nitro Codes Free Fire Diamond Free Fire Diamonds Generator Clash of Clans Generator Roblox free Robux Free Robux PUBG Mobile Generator Free Robux 8 Ball Pool Brawl Stars Generator Apple Gift Card Best Android Apps, Games, Accessories, and Tips Free V Bucks Generator 2022 Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Free-Fire Roblox Roblox Roblox Roblox Roblox Roblox Roblox Roblox Roblox